সোমবার, ১৬ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ০৬ সেপ্টেম্বর, ২০১৯, ০৮:১৬:৫৯

খাগড়াছড়িতে ইউপিডিএফের মূল দলের এক চাঁদাবাজ আটক

খাগড়াছড়িতে ইউপিডিএফের মূল দলের এক চাঁদাবাজ আটক

খাগড়াছড়িঃ-খাগড়াছড়ি শহর থেকে লিটন চাকমা (২২) নামের ইউপিডিএফ (মুল) দলের এর এক চাঁদাবাজকে আটক করেছে এলাকার স্থানীয় জনগণ। শুক্রবার (৬ সেপ্টেম্বর) চাঁদাবাজকে আটকের পর খাগড়াছড়ি পৌরসভায় হস্তান্তর করে এলাকাবাসী। সে প্রকল্প গাছবান এলাকার খালাখুলা চাকমার ছেলে।
স্থানীয় সুত্রে জানা যায়, লিটন চাকমা (ইউপিডিএফ মূল দলের) একজন সক্রিয় চাঁদাবাজ। গত তিনি মাস পূর্বে গাছবান এলাকায় জহির উদ্দিন নামে একজন হকার ঔষধ বিক্রি করতে গেলে উক্ত চাদাবাজ তাকে মারধর করে ও তার নিকট থেকে ৬টি সিম কার্ডসহ ৩টি মোবাইল ফোন ছিনিয়ে নেয় এবং বিকাশ একাউন্টের মাধ্যমে ৩০ হাজার টাকা চাঁদা আদায় করে।
উক্ত চাঁদাবাজ তার মোবাইল মেরামত করার জন্য শুক্রবার খাগড়াছড়ি শহরে আসলে হকার জহির উদ্দিন তাকে চিনে ফেলে এবং স্থানীয় জনগণের সহায়তায় তাকে আটক করে খাগড়াছড়ি পৌরসভায় হস্তান্তর করে। পরবর্তীতে খাগড়াছড়ি পৌরসভার সংশ্লিষ্টরা আটককৃত চাঁদাবাজকে খাগড়াছড়ি সদর থানায় হস্তান্তর করে। পরে খাগড়াছড়ি সদর থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা গেছে।
এ ব্যাপারে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লেঃ কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসেন পিএসসি এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ইউপিডিএফের মূল দলের সশস্ত্র সদস্যরা গোপনীয়ভাবে এলাকাবাসীকে ভয়ভীতি প্রদর্শন করে চাঁদা আদায় করছে মর্মে গোয়েন্দা তথ্য রয়েছে। গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে অত্র জোন নিয়মিত অপারেশন কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। বর্তমান সময়ে নিরাপত্তা বাহিনীর পাশাপাশি সাধারণ জনগণ নিরাপত্তা বাহিনীকে সহায়তা প্রদান করলে পার্বত্য এলাকা হতে এক সময় সন্ত্রাস নির্মূল হবে এবং সর্বত্র শান্তি বিরাজ করবে।

এই বিভাগের আরও খবর

  প্রায় চার বছর পর সম্মেলনের পথে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ

  জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ অনেক শক্তিশালী-সোলায়মান আলম শেঠ

  জিপিএ ৫-নয় সুশিক্ষায় শিক্ষিত হতে হবে-কংজরী চৌধুরী

  খাগাড়ছড়ির মানিকছড়িতে সেফটি টাংকির স্লাব ভেঙ্গে স্কুল ছাত্রের মৃত্যু

  খাগড়াছড়িতে ধর্মীয় ভাবগাম্ভীর্যে মধুপূর্ণিমা উদযাপিত

  পার্বত্য অধিকার ফোরামের প্রতিষ্ঠাকালিন গঠনতন্ত্র প্রকাশ ও কেন্দ্রীয় কার্যালয় উদ্বোধন উপলক্ষে খাগড়াছড়িতে সংবাদ সম্মেলন

  দীঘিনালায় দুদক‘র গণশুনানিঃ সাত দিনের মধ্যে বিদ্যুৎ সংযোগ দেয়ার নির্দেশ-দুদক সচিব

  কুসংস্কার দুর করে নারী-পুরুষের সমন্বয়ে দেশকে এগিয়ে নিতে হবে-বিমল কান্তি চাকমা

  খাগড়াছড়িতে গ্রীষ্মকালীন টমেটো উৎপাদন শীর্ষক মাঠ দিবস অনুষ্ঠিত

  দীঘিনালায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

  ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাতৃভাষা ও সংস্কৃতি রক্ষায় বর্তমান সরকার কাজ করছে-কংজরী চৌধুরী

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?