মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯, ০৮:৪৯:৩৪

আগস্ট মাসে আসলে বঙ্গবন্ধু‘র খুনিরা বেপরোয়া হয়ে উঠে-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

আগস্ট মাসে আসলে বঙ্গবন্ধু‘র খুনিরা বেপরোয়া হয়ে উঠে-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

খাগড়াছড়িঃ-আগস্ট এ বঙ্গবন্ধু খুনিরা বিদেশে পালিয়ে থাকা ও দেশের স্বাধীনতা বিরোধী বেপরোয়া হয়ে উঠে উল্লেখ করে শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি বলেছেন, ১৫ আগস্ট, ১৭ আগস্ট ও ২১ আগস্ট তারা একাত্তরে পরাজিত-যুদ্ধাপরাধী ও সাম্প্রদায়িক অপশক্তি, তাদেরকে সমূলে বিনাসের মাধ্যমেই স্বাধীন বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে।
বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে মহালছড়ি উপজেলা টাউন হলে সমাবেশ অনুষ্টিত হয়। আওয়ামীলীগের সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শরনার্থী বিয়ষক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি।
টাউন হল প্রাঙ্গনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে সম্মেলনে সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক নীলোৎপল খীসা।
চিহ্নিত সেই হায়েনাদের বিরুদ্ধে এক্যবদ্ধ হতে না পারলে মুক্তিযুদ্ধের সপক্ষের কেউ-ই নিরাপদ থাকতে পারবে না। পার্বত্যাঞ্চলে সকল জাতী ধর্মের মানুষের মধ্যে ঐক্যবদ্ধ অবস্থান প্রধানমন্ত্রীর স্বপ্নের বাংলাদেশ শেখ হাসিনার অবদান। পার্বত্য চট্টগ্রামে চলমান শান্তি ও উন্নয়ন প্রক্রিয়াকে এগিয়ে নিতে আওয়ামীলীগের কোনই বিকল্প নেই।
উপজেলা আওয়ামীলীগের সা: সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল’র স্বাগতিক বক্তৃতার মধ্য দিয়ে সভায় বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা, সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা আওয়ামীলীগ নেতা নির্মলেন্দু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এম. এ. জব্বার ও এড. আশুতোষ চাকমা, আওয়ামীলীগ নেতা খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মোঃ শানে আলম, জেলা আওয়ামী যুবলীগের সহ- সভাপতি মেহেদী হাসান হেলার, খাগড়াছড়ি আওয়ামী যুবলীগের আহবায়ক পৌর কাউন্সিলর পরিমল দেবনাথ (প্যানল মেয়র -২) প্রমূখ।
মহালছড়ি উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের ভোটে সভাপতি রতন কুমার শীল, সাধারণ সম্পাদক জসিম উদ্দিনকে নির্বাচিত করে।

এই বিভাগের আরও খবর

  প্রায় চার বছর পর সম্মেলনের পথে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ

  জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ অনেক শক্তিশালী-সোলায়মান আলম শেঠ

  জিপিএ ৫-নয় সুশিক্ষায় শিক্ষিত হতে হবে-কংজরী চৌধুরী

  খাগাড়ছড়ির মানিকছড়িতে সেফটি টাংকির স্লাব ভেঙ্গে স্কুল ছাত্রের মৃত্যু

  খাগড়াছড়িতে ধর্মীয় ভাবগাম্ভীর্যে মধুপূর্ণিমা উদযাপিত

  পার্বত্য অধিকার ফোরামের প্রতিষ্ঠাকালিন গঠনতন্ত্র প্রকাশ ও কেন্দ্রীয় কার্যালয় উদ্বোধন উপলক্ষে খাগড়াছড়িতে সংবাদ সম্মেলন

  দীঘিনালায় দুদক‘র গণশুনানিঃ সাত দিনের মধ্যে বিদ্যুৎ সংযোগ দেয়ার নির্দেশ-দুদক সচিব

  কুসংস্কার দুর করে নারী-পুরুষের সমন্বয়ে দেশকে এগিয়ে নিতে হবে-বিমল কান্তি চাকমা

  খাগড়াছড়িতে গ্রীষ্মকালীন টমেটো উৎপাদন শীর্ষক মাঠ দিবস অনুষ্ঠিত

  দীঘিনালায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

  ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাতৃভাষা ও সংস্কৃতি রক্ষায় বর্তমান সরকার কাজ করছে-কংজরী চৌধুরী

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?