মঙ্গলবার, ২০ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ০৫ আগস্ট, ২০১৯, ০৯:১৬:০৬

বর্তমান আওয়ামীলীগ সরকারে পারে দেশ ও মানুষে ভাগ্য উন্নয়ন করতে-শানে আলম

বর্তমান আওয়ামীলীগ সরকারে পারে দেশ ও মানুষে ভাগ্য উন্নয়ন করতে-শানে আলম

লিটন ভট্টচার্য্য রানা, খাগড়াছড়িঃ-খাগড়াছড়িতে কোরবানীর ঈদ (ঈদুল আযহা) উপলক্ষে খাগড়াছড়ি সদর উপজেলা ৫টি ইউনিয়ন পরিষদ প্রতি ১৫ কেজি করে ৩০০৪ পরিবারের মধ্যে ভিজিএফ চাউল বিতরণ করা হয়েছে।
সোমবার (৫ আগষ্ট) সকালে খাগড়াছড়ি সদর উপজেলা পাঁচটি ইউনিয়নে এবং দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের উদ্যোগে এ ভিজিএফ স্ব স্ব ইউনিয়ন পরিষদ কার্যলয়ে চাল বিতরণ অনুষ্টাতে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শানে আলম।
এ সময় উপস্থিত ছিলেন জেলা থেকে দৈনিক প্রত্রিকা সবুজ পাতার দেশ এর সম্পাদক মোঃ জুলহাস, স্ব স্ব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ১ নং আম্যে মারমা. কমলছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাউপ্রু মার্মা, গোলাবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জ্ঞান রঞ্জন ত্রিপুরা, পেরাছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তপন বিকাশ ত্রিপুরা, ভাইবোনছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান  পরিমল ত্রিপুরা ও ট্যাগ অফিসার খাগড়াছড়ি সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা অলক বড়ুয়া, সদর উপজেলা সমবায় কর্মকর্তা উৎপল চাকমা, সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা মঞ্জুর মোর্শেদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা বিপেন্দু চাকমা, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা শরৎ কুমার ত্রিপুরা, সদর উপজেলা পিআইও মাসুদুল রহমান ও স্ব স্ব ইউনিয়নের মেম্বার গণ এলাকার সামাজিক ব্যাক্তিগণ উপস্তিত ছিলেন।
এতে প্রধান অতিথি বলেন, সকলের মধ্যে সৌহাদ্যপূর্ণ সহবস্থান সৃষ্টির মাধ্যমে সম্প্রীতির বন্ধনকে অটটু রাখতে হবে। স্থানীয় সাংসদ সদস্য এই এলাকার জন্য উন্নয়ন ও শান্তির জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। পার্বত্য শান্তি চুক্তির জন্য যারা অশান্তি সৃষ্টি করে পার্বত্য এলাকার উন্নয়নের বাধাঁ করতেছে তারা আবার মাথা ছাড়া দিয়ে উঠতেছে। তাদের থেকে সাবধান। সে সাথে গুজবে কান না দিয়ে বর্তমান সময়ে ডেঙ্গু প্রতিরোধে সকলকে সচেতন হওয়ার আহবান জানান তিনি। পাশাপাশি দেশের উন্নয়নে ধারাবাহিকতা বজায় রাখতে সকলের সহযোগিতা করার জন্য অনুরোধ করেন।
এসময় ইউনিয়নে ৪৫মেট্টিক টন, ১ নং ইউনিয়ন পরিষদ  ৪২৫ পরিবারের জন্য ৬.৩৭৫ কেজি, কমলছড়ি ইউনিয়ন পরিষদ ৮০০ পরিবারের জন্য ১২.০০০ কেজি, গোলাবাড়ি ইউনিয়ন পরিষদ ৪০০ পরিবারের জন্য ৬.০০ কেজি, পেরাছড়া ইউনিয়ন পরিষদ ৪০০ পরিবোরের জন্য ৬.০০ কেজি, ভাইবোনছড়া ইউনিয়ন পরিষদ ৯৭৯ পরিবারের জন্য ১৪.৬৮৫ কেজি ভিজিএফ চাল বিতরণ করা হয়।

এই বিভাগের আরও খবর

  খাগড়াছড়িতে জনস্বাস্থ্য প্রকৌশলী কামাল হোসেন’র অফিস দখলের চেষ্টার অভিযোগের বিরুদ্ধে মামলা

  খাগড়াছড়িতে সিরিজ বোমা হামলার প্রতিবাদে কালো পতাকা মিছিল ও সমাবেশ

  রামগড়ে ফের ডাকাতি, স্বেচ্ছাসেবকলীগের নেতাসহ আটক-৪

  দুষ্ককৃতিকারীরা বঙ্গবন্ধুকে মেরেছে! তার স্বপ্ন মারতে পারে নাই-আলহাজ্ব কাশেম

  বঙ্গবন্ধু বাকী খুনিদের দেশে ফিরিয়ে এনে, ফাঁসি‘র রায় কার্যকর করা প্রধান কাজ-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

  বেতন বোনাস না পেয়ে পানছড়ি বেসরকারী মাধ্যমিক শিক্ষক-কর্মচারীদের ক্ষোভ

  খাগড়াছড়িতে ম্যালেরিয়ায় আক্রান্ত হয়ে এক রোগীর মৃত্যু, ডেঙ্গু আক্রান্ত ৬০ জন

  খাগড়াছড়িতে আদিবাসী দিবসে বাঙ্গালী সংগঠনের কর্মসূচী

  পার্বত্য শান্তি চুক্তি এখনো বাস্তবায়ন হয়নি ফলে পাহাড়ে স্থায়ী শান্তি ফিরেনি

  ডেঙ্গু শনাক্তে কিট ক্রয়ে ২ লক্ষ ৫০ হাজার টাকা অনুদান দিলেন জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী

  ডেঙ্গু নিয়ে আতঙ্কিত না হয়ে চিকিৎসকের পরামর্শ নিন-কংজরী চৌধুরী

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?