মঙ্গলবার, ২০ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

শনিবার, ০৩ আগস্ট, ২০১৯, ০৮:৩৮:১০

গুজবে কান না দিয়ে ডেঙ্গু জ্বর মোকাবেলায় সকলকে সচেতন হতে হবে-কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি

গুজবে কান না দিয়ে ডেঙ্গু জ্বর মোকাবেলায় সকলকে সচেতন হতে হবে-কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি

লিটন ভট্টাচার্য্য রানা, সোহেল রানা, খাগড়াছড়িঃ-খাগড়াছড়িতে কোরবানীর ঈদ (ঈদুল আযহা) উপলক্ষে খাগড়াছড়ি দীঘিনালা উপজেলা ৫টি ইউনিয়ন পরিষদ পরিবার প্রতি ১৫ কেজি করে ২ হাজার ৯২৮ পরিবারের মধ্যে ভিজিএফ চাউল বিতরণ করা হয়েছে।
শনিবার (৩ আগষ্ট) সকালে খাগড়াছড়ি দীঘিনালা উপজেলা পাঁচটি স্ব স্ব ইউনিয়ন পরিষদ কার্যলয়ে চাল বিতরণ অনুষ্টাতে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ির সংসদ সদস্য ও ভারত প্রত্যাগত পূর্ণবাসন সম্পর্কিত ট্রাস্কফোস চেয়ারম্যান প্রতিমন্ত্রী মর্যাদা সম্পন্ন কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।
১নং মেরুং ইউনিয়ন থেকে ভিজিএফ চাল বিতরন উদ্বোধন শুরু করা হয়। পরে কবাখালী ইউনিয়ন, বোয়ালখালী ইউনিয়ন, দীঘিনালা ইউনিয়ন, বাবুছড়া ইউনিয়ন ভিজিএফ চাল বিতরন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্লাহ সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মোহাম্মদ কাশেম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আশুতোষ চাকমা, মেরুং ইউপি চেয়ারম্যান মো: রহমান করীব রতন,  কবাখালী ইউপি চেয়ারম্যান মো: জাহাঙ্গীর হোসেন, বোয়ালখালী ইউপি চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা, বাবুছড়া  ইউপি চেয়ারম্যান প্রজ্ঞান জ্যোতি চাকমা, বাবুছড়া ইউপি চেয়ারম্যান সন্তোষ জীবন চাকমা, দীঘিনালা থানা অফিসার ইনচার্জ উত্তম চন্দ্র দেব, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক বিদ্যুৎ বরন চাকমা, দীঘিনালা প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: কাউছার আলম সরকার, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মো: জাহাঙ্গীর আলম সরকার প্রমূখ।
ভিজিএফ চাউল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, সকলের মধ্যে সৌহাদ্যপূর্ণ সহবস্থান সৃষ্টির মাধ্যমে সম্প্রীতির বন্ধনকে অটুটু রাখতে হবে। সে সাথে গুজবে কান না দিয়ে বর্তমান সময়ে ডেঙ্গু প্রতিরোধে সকলকে সচেতন হওয়ার আহবান জানান তিনি। পাশাপাশি দেশের উন্নয়নে ধারাবাহিকতা বজায় রাখতে সকলের সহযোগিতা করার জন্য অনুরোধ করেন।
তিনি আরো বলেন, বর্তমান সরকারকে হেও ও প্রতিপন্ন করা জন্য একটি কুচক্রী মহল বিভিন্ন ভাবে গুজব ছড়াচ্ছে। পদ্মা সেতুতে মাথা লাগবে এমন গুজবে কান না দিয়ে বর্তমানে ডেঙ্গু জ্বর মোকাবেলায় সকলকে সচেতন হতে হবে। বাড়ি-ঘরের আশপাশ পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হবে। বর্তমান সরকারে সকল উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকলে সহযোগীতা করতে হবে। তাহলে দেশটা সোনার বাংলায় রূপান্তিত হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে স্বপ্ন বাস্তবায়ন হবে।

এই বিভাগের আরও খবর

  খাগড়াছড়িতে জনস্বাস্থ্য প্রকৌশলী কামাল হোসেন’র অফিস দখলের চেষ্টার অভিযোগের বিরুদ্ধে মামলা

  খাগড়াছড়িতে সিরিজ বোমা হামলার প্রতিবাদে কালো পতাকা মিছিল ও সমাবেশ

  রামগড়ে ফের ডাকাতি, স্বেচ্ছাসেবকলীগের নেতাসহ আটক-৪

  দুষ্ককৃতিকারীরা বঙ্গবন্ধুকে মেরেছে! তার স্বপ্ন মারতে পারে নাই-আলহাজ্ব কাশেম

  বঙ্গবন্ধু বাকী খুনিদের দেশে ফিরিয়ে এনে, ফাঁসি‘র রায় কার্যকর করা প্রধান কাজ-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

  বেতন বোনাস না পেয়ে পানছড়ি বেসরকারী মাধ্যমিক শিক্ষক-কর্মচারীদের ক্ষোভ

  খাগড়াছড়িতে ম্যালেরিয়ায় আক্রান্ত হয়ে এক রোগীর মৃত্যু, ডেঙ্গু আক্রান্ত ৬০ জন

  খাগড়াছড়িতে আদিবাসী দিবসে বাঙ্গালী সংগঠনের কর্মসূচী

  পার্বত্য শান্তি চুক্তি এখনো বাস্তবায়ন হয়নি ফলে পাহাড়ে স্থায়ী শান্তি ফিরেনি

  ডেঙ্গু শনাক্তে কিট ক্রয়ে ২ লক্ষ ৫০ হাজার টাকা অনুদান দিলেন জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী

  ডেঙ্গু নিয়ে আতঙ্কিত না হয়ে চিকিৎসকের পরামর্শ নিন-কংজরী চৌধুরী

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?