বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ১০ জুন, ২০১৯, ০৭:৫৮:১০

বাঘাইছড়িতে পন্যবাহী ট্রাকে আগুন দেয়ার প্রতিবাদে খাগড়াছড়িতে পিবিসিপির বিক্ষোভ

বাঘাইছড়িতে পন্যবাহী ট্রাকে আগুন দেয়ার প্রতিবাদে খাগড়াছড়িতে পিবিসিপির বিক্ষোভ

খাগড়াছড়িঃ-খাগড়াছড়ির দীঘিনালা-বাঘাইছড়ি সড়কের রাবার বাগান নামক এলাকায় সন্ত্রাসী দল কর্তৃক পন্যবাহী ট্রাকে আগুন দেয়ার ঘটনায় খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল করেছে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ।
সোমবার (১০ জুন) বিকেলে শহরের চেঙ্গী স্কয়ার থেকে বিক্ষোভ মিছিল শুরু করে আদালত সড়ক প্রদক্ষিন শেষে শাপলা চত্বরে এসে মিছিলটি প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।
সংগঠনটির জেলা শাখার সভাপতি মোঃ আসাদুল্লাহ আসাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিবিসিপির সাবেক কেন্দ্রীয় সভাপতি ও বাঘাইছড়ির সাবেক পৌর মেয়র মোঃ আলমগীর কবির।
এসময় অন্যান্যদের মধ্যে সাবেক কেন্দ্রীয় সভাপতি ও খাগড়াছড়ি পৌরসভার কাউন্সিলর ইঞ্জি. আব্দুল মজিদ, বাঘাইছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল কাইয়ুম, জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি সুমন আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আশ্রাফুল আলম রনি প্রমুখ উপস্থিত ছিলেন।
সমাবেশে বক্তারা, যারা সন্ত্রাস ও চাঁদাবাজির মাধ্যমে পার্বত্য অঞ্চলকে অস্থিতিশীল করে জুম্মল্যান্ড গড়ার স্বপ্ন দেখছে তাদের দ্রুত চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান। এ ঘটনায় দোষীদের বিচার না হলে হরতাল ও অবরোধের মতো কঠোর কর্মসূচি দেওয়ার হুশিয়ারিও জানান নেতৃবৃন্দ।
প্রসঙ্গত, সকালে চট্টগ্রাম থেকে মারিশ্যা বাজারের বিভিন্ন মুদি মালবাহী ট্রাক (চট্র মেট্রো-ট -১১-২৩৩৮) দীঘিনালা-বাঘাইছড়ি সড়কের রাবার বাগান এলাকায় পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা সশস্ত্র সন্ত্রাসীরা গাড়ির গতিরোধ করে গাড়িতে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। এঘটনায় গাড়িতে থাকা সব মালামাল পুড়ে গিয়ে প্রায় ২০-২৫ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়।

এই বিভাগের আরও খবর

  ২৪ আর্টিলারি ব্রিগেডের গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলামের বিদায়ী সংবর্ধনা

  নিরাপত্তা বাহিনীর অভিযানে মাটিরাঙ্গায় অস্ত্র ও গুলি উদ্ধার, আটক-১

  মহালছড়িতে প্রধানমন্ত্রীর ঘোষিত দুর্যোগ সহনীয় বাস গৃহ নির্মাণে বদলে দিল ৩২ পরিবারের ভাগ্য

  সুশিক্ষিত ভবিষ্যৎ প্রজম্ম আগামীতে এদেশের নেতৃত্বের হাল ধরবে-কংজরী চৌধুরী

  মাদকের প্রভাব বিস্তার রোধে প্রয়োজন সামাজিক আন্দোলন ও জনসচেতনতা

  প্রায় চার বছর পর সম্মেলনের পথে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ

  জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ অনেক শক্তিশালী-সোলায়মান আলম শেঠ

  জিপিএ ৫-নয় সুশিক্ষায় শিক্ষিত হতে হবে-কংজরী চৌধুরী

  খাগাড়ছড়ির মানিকছড়িতে সেফটি টাংকির স্লাব ভেঙ্গে স্কুল ছাত্রের মৃত্যু

  খাগড়াছড়িতে ধর্মীয় ভাবগাম্ভীর্যে মধুপূর্ণিমা উদযাপিত

  পার্বত্য অধিকার ফোরামের প্রতিষ্ঠাকালিন গঠনতন্ত্র প্রকাশ ও কেন্দ্রীয় কার্যালয় উদ্বোধন উপলক্ষে খাগড়াছড়িতে সংবাদ সম্মেলন

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?