বুধবার, ১৮ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ১০ জুন, ২০১৯, ০৭:০১:৩৪

বর্ণাঢ্য আয়োজনে গুইমারা রিজিয়নের ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বর্ণাঢ্য আয়োজনে গুইমারা রিজিয়নের ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

গুইমারাঃ-কেক কাটা, প্রীতিভোজ, সাংস্কৃতিক অনুষ্ঠান’সহ দুইদিন ব্যাপী বর্ণাঢ্য আয়োজনে শেষ হয়েছে খাগড়াছড়িতে আইন-শৃংখলা রক্ষায় নিয়োজিত ২৪ আর্টিলারী ব্রিগেড গুইমারা রিজিয়নের ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী। দিবসটি উপলক্ষে দুপুরে রিজিয়ন সদর দপ্তরের শহীদ লেঃ মুশফিক হলে আমন্ত্রিত অতিথিদের সাথে নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটের ২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল এস.এম মতিউর রহমান।
সময় তিনি বলেন, পার্বত্য চট্টগ্রাম শান্তি ও সম্প্রীতির লীলাভুমি। সম্প্রীতির জন্য আমরা সর্বোচ্চ সংযম ও ত্যাগ স্বীকার করতে রাজী। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকলে দুষ্ট চক্র পার্বত্য চট্টগ্রামে কোন অশান্তি সৃষ্টি করতে পারবে না। তাই  সকলকে সহাবস্থান বজায় রাখার আহবান জানান তিনি।
গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ.কে.এম সাজেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জিওসি’র সহধর্মিনী মিসেস তৌহিদা রহমান। এছাড়াও ডিজিএফআই খাগড়াছড়ির অধিনায়ক কর্ণেল নাজিম, গুইমারা সেক্টর কমান্ডার কর্ণেল আবদুল হাই, সিন্দুকছড়ি জোন অধিনায়ক লেঃ কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব, মাটিরাঙ্গা জোন অধিনায়ক লেঃ কর্ণেল নওরোজ নিকোশিয়ার, লক্ষীছড়ি জোন অধিনায়ক লেঃ কর্ণেল জান্নাতুল ফেরদৌস, পলাশপুর বিজিবি জোন অধিনায়ক লেঃ কর্ণেল মিরাজ, যামিনীপাড়া বিজিবি জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ মাহমুদুল হক, রামগড় বিজিবি জোন অধিনায়ক লেঃ কর্ণেল তারিকুল হাকিম, গুইমারা বিজিবি হাসপাতাল অধিনায়ক মেজর মামুন’সহ বিভিন্ন সরকারি-বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সামরিক পদস্থ কর্মকর্তা ও তাদের পরিবারবর্গ এবং বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।
এরআগে সন্ধ্যায় বিভিন্ন অনুষ্ঠান মালায় ছিল নান্দনিকতা ও সম্প্রীতির মেল বন্ধন। আতশবাজী প্রজ্জলন ও ফানুস উত্তলন সহ রিজিয়ন স্পোর্ট কমপ্লেক্সে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান “স্বর্নালী সন্ধ্যা”। এতে স্থানীয় পাহাড়ী বাঙ্গালী শিল্পীরা মনোমুগ্ধকর সংগীত ও নৃত্য পরিবেশ করে সকলকে মাতিয়ে তোলে।

এই বিভাগের আরও খবর

  সুশিক্ষিত ভবিষ্যৎ প্রজম্ম আগামীতে এদেশের নেতৃত্বের হাল ধরবে-কংজরী চৌধুরী

  মাদকের প্রভাব বিস্তার রোধে প্রয়োজন সামাজিক আন্দোলন ও জনসচেতনতা

  প্রায় চার বছর পর সম্মেলনের পথে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ

  জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ অনেক শক্তিশালী-সোলায়মান আলম শেঠ

  জিপিএ ৫-নয় সুশিক্ষায় শিক্ষিত হতে হবে-কংজরী চৌধুরী

  খাগাড়ছড়ির মানিকছড়িতে সেফটি টাংকির স্লাব ভেঙ্গে স্কুল ছাত্রের মৃত্যু

  খাগড়াছড়িতে ধর্মীয় ভাবগাম্ভীর্যে মধুপূর্ণিমা উদযাপিত

  পার্বত্য অধিকার ফোরামের প্রতিষ্ঠাকালিন গঠনতন্ত্র প্রকাশ ও কেন্দ্রীয় কার্যালয় উদ্বোধন উপলক্ষে খাগড়াছড়িতে সংবাদ সম্মেলন

  দীঘিনালায় দুদক‘র গণশুনানিঃ সাত দিনের মধ্যে বিদ্যুৎ সংযোগ দেয়ার নির্দেশ-দুদক সচিব

  কুসংস্কার দুর করে নারী-পুরুষের সমন্বয়ে দেশকে এগিয়ে নিতে হবে-বিমল কান্তি চাকমা

  খাগড়াছড়িতে গ্রীষ্মকালীন টমেটো উৎপাদন শীর্ষক মাঠ দিবস অনুষ্ঠিত

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?