বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ০৭ জুন, ২০১৯, ০৭:৩৫:৪২

পাহাড়ে সম্প্রীতির বন্ধনে ঈদ উদ্যাপন

পাহাড়ে সম্প্রীতির বন্ধনে ঈদ উদ্যাপন

খাগড়াছড়িঃ-“ধর্ম যার যার, উৎসব সবার” প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ বানী’কে ধারন করে খাগড়াছড়ির গুইমারা রিজিয়নে সম্প্রীতির বন্ধনে উদ্যাপিত হয়েছে ঈদ উৎসব। ঈদের দিন দুপুরে মুসলিম ধর্মের ইমাম, বুদ্ধ ধর্মের ভান্তে ও সনাতন ধর্মের ঠাকুর’সহ বিভিন্ন ধর্মীয় গুরুদের সাথে নিয়ে প্রীতিভোজে অংশ গ্রহন করেন ২৪আর্টিলারী ব্রিগেডের গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ.কে.এম সাজেদুল ইসলাম।
এসময় উপস্থিত সকলের সাথে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় শেষে রিজিয়ন কমান্ডার বলেন, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল ধর্মের উৎসব-পার্বনে সামিল হয়ে অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গড়তে সকলকে এগিয়ে আসতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় পার্বত্য চট্টগ্রামকে শান্তি, সম্প্রীতি, উন্নয়ন ও অগ্রযাত্রায় এক নব দিগন্তে পৌছে দেয়া সম্ভব হবে।
এসময় রিজিয়নের বিএম মেজর মোঃ ফজলে রাব্বি, জিটুআই মেজর মোঃ মঈনুল আলম’সহ সামরিক বেসামরিক পদস্থ কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
এরআগে রিজিয়ন সদর দপ্তরের কাঁশবনে এতিম শিশুদের সাথে নিয়ে প্রীতিভোজে অংশগ্রহন করেন রিজিয়ন কমান্ডার। অনুষ্ঠানে এতিমদের সাথে হেসে-খেলে বেশ কিছু সময় ব্যয় করেন তিনি। এসময় ঈদ উপহার  হিসেবে এতিমদের হাতে নতুন জামা ও নগদ টাকা বিতরণ করেন রিজিয়ন কমান্ডার।
এছাড়াও রিজিয়নের শহীদ মুশফিক হলে দিন শেষে উৎসবমুখর পরিবেশে সেনা পরিবারের সদস্যদের সাথে ঈদ উৎসব পালন করেন রিজিয়ন কমান্ডার ও তাঁর পরিবারের সদস্যরা। এসময় একে একে সেনা পরিবারের সদস্যরা রিজিয়ন কমান্ডার ও তার পরিবারের সাথে কুশল বিনিময় করেন। পরে সকলে মিলে প্রীতিভোজে অংশ গ্রহন করেন।

এই বিভাগের আরও খবর

  ২৪ আর্টিলারি ব্রিগেডের গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলামের বিদায়ী সংবর্ধনা

  নিরাপত্তা বাহিনীর অভিযানে মাটিরাঙ্গায় অস্ত্র ও গুলি উদ্ধার, আটক-১

  মহালছড়িতে প্রধানমন্ত্রীর ঘোষিত দুর্যোগ সহনীয় বাস গৃহ নির্মাণে বদলে দিল ৩২ পরিবারের ভাগ্য

  সুশিক্ষিত ভবিষ্যৎ প্রজম্ম আগামীতে এদেশের নেতৃত্বের হাল ধরবে-কংজরী চৌধুরী

  মাদকের প্রভাব বিস্তার রোধে প্রয়োজন সামাজিক আন্দোলন ও জনসচেতনতা

  প্রায় চার বছর পর সম্মেলনের পথে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ

  জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ অনেক শক্তিশালী-সোলায়মান আলম শেঠ

  জিপিএ ৫-নয় সুশিক্ষায় শিক্ষিত হতে হবে-কংজরী চৌধুরী

  খাগাড়ছড়ির মানিকছড়িতে সেফটি টাংকির স্লাব ভেঙ্গে স্কুল ছাত্রের মৃত্যু

  খাগড়াছড়িতে ধর্মীয় ভাবগাম্ভীর্যে মধুপূর্ণিমা উদযাপিত

  পার্বত্য অধিকার ফোরামের প্রতিষ্ঠাকালিন গঠনতন্ত্র প্রকাশ ও কেন্দ্রীয় কার্যালয় উদ্বোধন উপলক্ষে খাগড়াছড়িতে সংবাদ সম্মেলন

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?