শনিবার, ২১ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ১৫ মে, ২০১৯, ০৮:০৯:০৩

খাগড়াছড়িতে গণধর্ষনের ত্রিপুরা কিশোরী মৃত্যুঃ আদালতে ৩ যুবকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি, জেল হাজতে প্রেরণ

খাগড়াছড়িতে গণধর্ষনের ত্রিপুরা কিশোরী মৃত্যুঃ আদালতে ৩ যুবকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি, জেল হাজতে প্রেরণ

খাগড়াছড়িঃ-খাগড়াছড়িতে উপজাতীয় যুবকদের গণধর্ষনের ধনিতা ত্রিপুরা (১৭) নামে এক কিশোরীর মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ যুবক আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। বুধবার (১৫মে) দুপুরে খাগড়াছড়ি অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট রোকেয়া আক্তারের আদালতে কম্বল ত্রিপুরা (১৯), রুমেন ত্রিপুরা (২২) ও কিরণ ত্রিপুরা (২০) এ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।
আদালত বিরতীহীনভাবে দুপুর ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ৫ ঘন্টা ধর্ষকদের জবানবন্দি গ্রহন শেষে আসামীদের জেল হাজতে প্রেরণের নিদের্শ প্রদান করেন।
এর আগে সোমবার (১ মে) দিবাগত রাতে খাগড়াছড়ি সদর উপজেলার ভাইবোন ছড়ার বড় পাড়া গ্রামে মা-বাবার অনুপস্থিতিতে সুযোগে তিন যুবকের গণধর্ষণের ধনিতা ত্রিপুরার মৃত্যু হয়। পরের দিন দুপুরে পুলিশ ঐ কিশোরীর লাশ উদ্ধার করে। এলাকাবাসীর সহযোগিতায় ৩ ধর্ষককে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়। এ ঘটনায় কিশোরী মা স্বরলেখা ত্রিপুরা বাদি হয়ে মামলা দায়ের করেন।
খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাদাৎ হোসেন টিটো জানান, কিশোরী ধনিতা ত্রিপুরাকে বাসায় একা রেখে নল মোহন ত্রিপুরা ও স্বরলেখা ত্রিপুরা সোমবার (১৩ মে) জুম চাষের জন্য দীঘিনালা যায়। সে সুযোগে ঐদিন রাত সাড়ে ৮টায় তিন যুবক মদ্যপ অবস্থায় বাসায় যায় এবং ধর্ষক কমল ত্রিপুরা কিশোরীর মা স্বরলেখা ত্রিপুরাকে ফোন করে মেয়েকে তার কাছে বিয়ে দেয়াার জন্য চাপ সৃষ্টি করে। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ফোন কেটে দেয় এবং রাত ১২টার দিকে ৩ যুবক একে একে কিশোরীকে ধর্ষণ করে। এক পর্যায়ে কিশোরী মৃত্যুর কোলে ঢলে পড়লে ধর্ষকরা পালিয়ে যায়।
মঙ্গলবার (১৪ মে) ৯টার দিকে প্রতিবেশীরা খোঁজ নিতে গিয়ে ধনিতা ত্রিপুরার লাশ বিছানার উপর পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।
স্বরলেখা ত্রিপুরা জানান, দীর্ঘদিন থেকে এলাকার কিছু বখাটে কম্বল ত্রিপুরার সাথে তার কিশোরী মেয়ে ধনিতা ত্রিপুরার বিয়ে দেওয়ার চাপ দিয়ে আসছিল।

এই বিভাগের আরও খবর

  খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদে স্থান পেতে আওয়ামীলীগ নেতাদের জোর লবিং

  খাগড়াছড়ির সাথে ৩২ কিঃ মিঃ সড়ক চার লেনে উন্নীত হওয়ার কাজ শুরু হচ্ছে

  ২৪ আর্টিলারি ব্রিগেডের গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলামের বিদায়ী সংবর্ধনা

  নিরাপত্তা বাহিনীর অভিযানে মাটিরাঙ্গায় অস্ত্র ও গুলি উদ্ধার, আটক-১

  মহালছড়িতে প্রধানমন্ত্রীর ঘোষিত দুর্যোগ সহনীয় বাস গৃহ নির্মাণে বদলে দিল ৩২ পরিবারের ভাগ্য

  সুশিক্ষিত ভবিষ্যৎ প্রজম্ম আগামীতে এদেশের নেতৃত্বের হাল ধরবে-কংজরী চৌধুরী

  মাদকের প্রভাব বিস্তার রোধে প্রয়োজন সামাজিক আন্দোলন ও জনসচেতনতা

  প্রায় চার বছর পর সম্মেলনের পথে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ

  জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ অনেক শক্তিশালী-সোলায়মান আলম শেঠ

  জিপিএ ৫-নয় সুশিক্ষায় শিক্ষিত হতে হবে-কংজরী চৌধুরী

  খাগাড়ছড়ির মানিকছড়িতে সেফটি টাংকির স্লাব ভেঙ্গে স্কুল ছাত্রের মৃত্যু

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

আওয়ামী লীগের দুর্নীতিবাজদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হচ্ছে দাবি করে ওবায়দুল কাদের বলেছেন, সরকারের অনেক মন্ত্রী দুদকে হাজিরা দিচ্ছেন, আওয়ামী লীগের অনেক নেতাকর্মী জেলে আছেন। তার এই বক্তব্যের সঙ্গে আপনি একমত?