শুক্রবার, ২৪ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১০ মে, ২০১৯, ০৭:২৪:৫৯

দীঘিনালায় ইউপিডিএফ এক কর্মী নিখোঁজ ২০ দিনেও সন্ধান মিলেনি

দীঘিনালায় ইউপিডিএফ এক কর্মী নিখোঁজ ২০ দিনেও সন্ধান মিলেনি

সোহেল রানা, দীঘিনালাঃ-খাগড়াছড়ির দীঘিনালায় লাং কুমার ত্রিপুরা নামে একজন নিখোঁজ রয়েছে। তিনি উপজেলার যৌথ খামার এলাকার মৃত পদ্ম কুমার ত্রিপুরার ছেলে।
রবিবার (২১ এপ্রিল) উপজেলার ইয়ারেংছড়ি এলাকা থেকে তিনি নিখোঁজ হয়। ঘটনার পর থেকে তার স্ত্রী সন্তানেরা বিভিন্ন জায়গায় খোজ খবর নিয়েও সন্ধান পাননি।
জানা যায়, লাং কুমার ত্রিপুরা গত ২১ এপ্রিল উপজেলার ইয়ারেংছড়ি এলাকায় ইউপিডিএফ গণতন্ত্র সাংগঠনিক দায়িত্ব পালন করতে যান। পরে সেখান থেকেই নিখোঁজ হন। আর বাড়ী ফিরে আসেনি। লাং কুমার ত্রিপুরা দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। বড় ছেলে পরিষদ ত্রিপুরা (২০) দীঘিনালা সরকারি ডিগ্রী কলেজের একাদশ শ্রেণিতে এবং মেয়ে পলিনা ত্রিপুরা (১৫) খাগড়াছড়ি টেক্সটাইল ভোকেশনাল ইন্সটিটিউট এ পড়াশোনা করছেন।
এদিকে, লাং কুমার ত্রিপুরা নিখোঁজ হওয়ার পর থেকে স্ত্রী সন্তানেরা বিভিন্ন স্থানে খোজ নিয়েও সন্ধান পাননি। অন্যদিকে লাং কুমার ত্রিপুরার স্ত্রী নদী বালা ত্রিপুরা স্বামীর সন্ধানে পুজা দিতে যাওয়ায় তাঁর সাথে কথা বলা সম্ভব হয়নি।  
এব্যাপারে লাং কুমার ত্রিপুরার ছেলে পরিষদ ত্রিপুরা এবং মেয়ে পলিনা ত্রিপুরা জানান, গত ২১ এপ্রিল রোজ রবিবার থেকে খোজ পাওয়া যাচ্ছে না আমার বাবার, সংগঠনের নেতাদের সাথে কথা বলেও কোন খোজ পাইনি। আমরা আমাদের পিতার জীবিত বা মৃত সন্ধান চাই।
ইউপিডিএফ গণতন্ত্র এর দীঘিনালা উপজেলার পরিচালক প্রনয় বিকাশ চাকমা, নিখোঁজ লাং কুমার ত্রিপুরা সন্ধানে আমরাও বিভিন্ন স্থানে খোজ নিচ্ছি। দীঘিনালা থানার অফিসার ইনচার্জ উত্তম চন্দ্র দেব জানান, এব্যাপারে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এই বিভাগের আরও খবর

  খাগড়াছড়িতে মৈত্রী বৌদ্ধ বিহারাধক্ষ্য মহাপ্রয়াণে পেটিকাবদ্ধ অনুষ্ঠান

  দীঘিনালায় পছন্দের ডায়াগনস্টিক ল্যাবে এক্সরে না করায় চিকিৎসা না দেয়ার অভিযোগ

  মানিকছড়িতে ঘরে ঢুকে বাঙ্গালী যুবককে গলা কেটে হত্যা

  নানা আয়োজনে পালিত হলো বিজিবি’র গুইমারা সেক্টরের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী

  দীঘিনালায় বাঁশের খুটি দিয়ে বিদ্যুৎ সরবরাহ, যে কোন সময় বড় ধরনের দূর্ঘটনার আশংকা

  পানছড়িতে দায়িত্ব গ্রহন করেনি নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা

  খাগড়াছড়িতে বজ্রপাতে মা ও ছেলের মৃত্যু, আহত-৩

  খাগড়াছড়িতে নিশ্ছিদ্র নিরাপত্তার মধ্যে দিয়ে পালিত হয়েছে বুদ্ধ পূর্ণিমা

  দীঘিনালায় বৌদ্ধ পূর্ণিমা উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা

  খাগড়াছড়িতে সনাতন ছাত্র-যুব পরিষদের রজতজয়ন্তী’র শোভাযাত্রা

  বর্তমান আওয়ামীলীগ সরকার হচ্ছে শিক্ষা বান্ধব সরকার-মোঃ শানে আলম

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?