রবিবার, ১৮ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৯, ০৮:২৯:০৩

যুব সমাজের নৈতিক অবক্ষয় থেকে উত্তরণে খেলাধুলার বিকল্প নাই-লেঃ কর্ণেল রুবায়েত

যুব সমাজের নৈতিক অবক্ষয় থেকে উত্তরণে খেলাধুলার বিকল্প নাই-লেঃ কর্ণেল রুবায়েত

গুইমারাঃ-মহান স্বাধীনতা দিবস উপলক্ষে খাগড়াছড়ি’র গুইমারাতে শুরু হয়েছে বঙ্গবন্ধু স্বাধীনতা কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০১৯। রবিবার (১০ ফেব্রুয়ারী) বিকেলে উপজেলার বড়পিলাক মাঠে জমকালো আয়োজনে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন, প্রধান অতিথি ১৪ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি সেনা জোন অধিনায়ক লেঃ কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব। এসময় তিনি বলেন, বর্তমান যুব সমাজের নৈতিক অবক্ষয় থেকে উত্তরণে খেলাধুলার বিকল্প নাই। খেলাধুলা যুব সমাজকে সন্ত্রাস, নৈরাজ্য থেকে বিরত রখে জাতি ও দেশের কল্যাণে এগিয়ে নিতে সহযোগীতা করে।
অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, গুইমারা বিজিবি হাসপাতালের অধিনায়ক লেঃ কর্ণেল হোসেন সাদেক বিন সাইদ, রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ খান, গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা, গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেমং মারমা, গুইমারা থানার অফিসার ইনচার্জ বিদ্যুৎ কুমার বড়ুয়া, গুইমারা সরকারী কলেজ অধ্যক্ষ নাজিম উদ্দিন সহ বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিত্ব ও সামরিক পদস্থ কর্মকর্তাবৃন্দ। এছাড়াও বিভিন্ন উপজেলার ব্যাপক সংখ্যক ক্রীড়ামোধী দর্শকের উপস্থিতিতে কানায় কানায় পরিপূর্ণ হয়ে উঠে পুরো মাঠ।
উল্লেখ্য, স্বাধীনতা দিবস উপলক্ষে ১৪ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি সেনা জোন কর্তৃক আয়োজিত এ টুর্নামেন্টে লীগ পদ্ধতিতে ৪টি গ্রুপে গুইমারা সহ ৩ উপজেলার ১৭টি দল কোন প্রকার এন্ট্রি ফি ছাড়া অংশগ্রহণ করেছে। উদ্ধোধনী অনুষ্ঠানে জোনের পক্ষ থেকে প্রতি দলকে উৎসাহ প্রদানের জন্য ৫হাজার টাকা করে প্রদান করা হয়েছে। গুইমারা, মানিকছড়ি, বড়পিলাক ও ২৪আর্টিলারী ব্রিগেড গুইমারা আর্মি ষ্টেডিয়াম সহ ৪টি ভ্যানুতে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।
উদ্ধোধনী অনুষ্ঠানের প্রীতি ম্যাচে বড়পিলাক একাদশ টসে জিতে নির্ধারিত ১০ ওভারে ৬উইকেট হারিয়ে ৯২রান করে। জবাবে সিন্দুকছড়ি জোন অধিনায়কের নেতৃত্বে আইন শৃংখলা বাহিনী একাদশ ১উইকেট হারিয়ে সহজ জয় তুলে নেন।

এই বিভাগের আরও খবর

  খাগড়াছড়িতে সিরিজ বোমা হামলার প্রতিবাদে কালো পতাকা মিছিল ও সমাবেশ

  রামগড়ে ফের ডাকাতি, স্বেচ্ছাসেবকলীগের নেতাসহ আটক-৪

  দুষ্ককৃতিকারীরা বঙ্গবন্ধুকে মেরেছে! তার স্বপ্ন মারতে পারে নাই-আলহাজ্ব কাশেম

  বঙ্গবন্ধু বাকী খুনিদের দেশে ফিরিয়ে এনে, ফাঁসি‘র রায় কার্যকর করা প্রধান কাজ-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

  বেতন বোনাস না পেয়ে পানছড়ি বেসরকারী মাধ্যমিক শিক্ষক-কর্মচারীদের ক্ষোভ

  খাগড়াছড়িতে ম্যালেরিয়ায় আক্রান্ত হয়ে এক রোগীর মৃত্যু, ডেঙ্গু আক্রান্ত ৬০ জন

  খাগড়াছড়িতে আদিবাসী দিবসে বাঙ্গালী সংগঠনের কর্মসূচী

  পার্বত্য শান্তি চুক্তি এখনো বাস্তবায়ন হয়নি ফলে পাহাড়ে স্থায়ী শান্তি ফিরেনি

  ডেঙ্গু শনাক্তে কিট ক্রয়ে ২ লক্ষ ৫০ হাজার টাকা অনুদান দিলেন জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী

  ডেঙ্গু নিয়ে আতঙ্কিত না হয়ে চিকিৎসকের পরামর্শ নিন-কংজরী চৌধুরী

  খাগড়াছড়িতে ডেঙ্গু নিধনে ক্রাশ অভিযান শুরু

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?