রবিবার, ২৪ মার্চ ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ০৯ জানুয়ারী, ২০১৯, ০৭:০০:৫৪

পানছড়িতে দূর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতা আহত হওয়ার ঘটনায় শহরে বিক্ষোভ, চট্টগ্রামে প্রেরণ

পানছড়িতে দূর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতা আহত হওয়ার ঘটনায় শহরে বিক্ষোভ, চট্টগ্রামে প্রেরণ

পানছড়িঃ-খাগড়াছড়ির পানছড়ি বাজারে অজ্ঞাত সন্ত্রাসীদের গুলিতে ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. নাজির হোসেন আহত হওয়ার ঘটনার প্রতিবাদে খাগড়াছড়ি পানছড়ি বাজারে বিক্ষোভ প্রদর্শন করে স্থানিয় জনতা। এসময় বিক্ষোভকারি কয়েকজন টিএন্ডটিতে দুটি বাড়ির ঘেরা ও বেড়া ভাংচুর করে। তবে সেনাবাহিনী, পুলিশসহ আইন শৃংখলাবাহিনীর সদস্যরা মাঠে নামলে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যায়।
আহত নাজির হোসেনকে খাগড়াছড়ি আধুনিক মডেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
এসময় খাগড়াছড়ি হাসপাতালে তাকে দেখতে আসেন খাগড়াছড়ি ২০৩ পদাতিক ডিভিশনের ব্রিগেড কমান্ডার ব্রিগোডিয়াল জেনারেল হামিদুল হক, এনএসডব্লিউসি, পিএসসি, খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার (জিটুআই) মেজর মো: রফিকুল ইসলাম, খাগড়াছড়ি পুলিশ সুপার আহমার উজ্জামান, খাগড়াছড়ি পৌর মেয়র মো: রফিকুল আলম, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু, জুয়েল ত্রিপুরা প্রমুখ।
এদিকে এই ঘটনার প্রতিবাদে বুধবার (৯ জানুয়ারী) সকাল ১১টায় জেলা আওয়ামীলীগ খাগড়াছড়ি শহরে এক বিক্ষোভ মিছিল বের করে। উক্ত মিছিলটি আদালত সড়ক প্রদক্ষিন করে সহরের শাপলা চত্তরের মুক্ত মঞ্চে এক প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে। এতে সভাপতিত্ব করে সংঘঠনের নেতা যতন ত্রিপুরা, অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলিন্দু চৌধুরী, মংসুইপ্রু চৌধুরী অপু ও চন্দন দে।
উক্ত সমাবেশে ভক্তরা বলেছেন ইপিডিএফের রাজনীতি নিষিদ্ধ ঘোষনা দাবি করে বলেছেন পার্বত্য অঞ্চলে সুন্দর একটি পরিবেশকে বিশৃংখলা করার জন্য অপতৎপরতায় লিপ্ত হয়েছে। এদের রাজনীতি নিষিদ্ধ ঘোষনা না হলে আরো পরিস্থিতি খারাপের দিকে যাওয়ার সম্ভাবনা রয়েছে। তাই অবিলম্বে দোষীদের গ্রেফতার পূর্বক ইপিডিএফের রাজনীতি নিষিদ্ধ করার দাবী জানান।
উল্লেখ্য, মঙ্গলবার (৮ জানুয়ারী) সন্ধ্যা ৭ টার দিকে পানছড়ি বাজারের প্রধান সড়কে হাদিস মিয়ার চা দোকানে বন্ধুদের সাথে চা পান করার সময় অজ্ঞাতনামা দূর্বৃত্তরা গুলি চালিয়ে পালিয়ে যায়। তার বাম হাত ও পিঠে গুলি লাগে।

এই বিভাগের আরও খবর

  রামগড়ে ছয় স্কুলছাত্রীসহ ৮ ভারতীয় আটক

  প্রকৃত ধর্মীয় শিক্ষা দিয়ে বর্তমান যুব সমাজকে সামাজিক কাজে ব্যস্ত রাখুন-কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি

  সেবার মধ্য দিয়ে বিচার বিভাগের সুশাসন প্রতিষ্ঠা করতে হবে-রোখসানা পারভীন

  খাগড়াছড়িতে হরতাল নিয়ে ধুম্রজাল, বিবৃতি ছাড়াই প্রত্যাহার

  বাঘাইছড়ি হত্যাকান্ডের প্রতিবাদে কাল খাগড়াছড়িতে সকাল-সন্ধা হরতাল

  রাঙ্গামাটি বাঘাইছড়িতে হামলাকারী সন্ত্রাসীদের ন্যূনতম ছাড় দেওয়া হবে না-হামিদুল হক

  উপজেলা পরিষদ নির্বাচনঃ খাগড়াছড়ির ৮ উপজেলায় বিজয়ী যারা

  দীঘিনালায় আওয়ামীলীগ সমর্থিত তিন প্রার্থীর জয় লাভ

  খাগড়াছড়িতে ভোট গ্রহণ সম্পন্ন, চার চেয়ারম্যানসহ ৬ প্রার্থীর ভোট বর্জন, তিন কেন্দ্র স্থগিত!

  দীঘিনালায় ৩ স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন, পুন:নির্বাচন দাবি, অনিদিষ্টকাল সড়ক অবরোধের ডাক

  খাগড়াছড়িতে এক শিক্ষককে কুপিয়ে আহত করেছে দূর্বৃত্তরা

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডাকসু নির্বাচনের সঙ্গে একাদশ সংসদ নির্বাচনের তুলনা করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এতে ৩০ ডিসেম্বরের ‘ভোট ডাকাতি’র পুনরাবৃত্তি ঘটেছে। আপনি কি তা মনে করেন?