সোমবার, ২১ জানুয়ারী ,২০১৯

Bangla Version
SHARE

বুধবার, ০৯ জানুয়ারী, ২০১৯, ১১:৫১:৪১

পানছড়িতে সন্ত্রাসীদের গুলিতে যুবলীগ নেতা নাজির হোসেন আহত

পানছড়িতে সন্ত্রাসীদের গুলিতে যুবলীগ নেতা নাজির হোসেন আহত

খাগড়াছড়িঃ-খাগড়াছড়ির পানছড়ি বাজারে অজ্ঞাত সন্ত্রাসীদের গুলিতে একজন আহত হয়েছে। সে পানছড়ি উপজেলা সদরে ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. নাজির হোসেন (৩২) বলে জানা গেছে।
মঙ্গলবার (৮ জানুয়ারী) রাত সাড়ে ৭টার দিকে এই ঘটনা ঘটে। তবে ভাগ্যক্রমে কেউ নিহত হয়নি। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এতে খাগড়াছড়ির পানছড়ি বাজারে তমথমে পরিস্থিতি বিরাজ করছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে পানছড়ি বাজারের একটি চায়ের দোকানের সামনে দুর্বৃত্তরা ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সম্পাদক নাজির হোসেনকে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। এতে তার বাম হাতের কবজিতে একটি গুলি লাগলে সে মারাত্মক আহত হয়। বাকী গুলিগুলো অন্য দিকে যাওয়ার কারণে সে রক্ষা পায়।
আহত মোঃ নাজিরের বড় ভাই বাহার মিয়া জানান, এ ঘটনার সাথে প্রসীত খীসার ইউপিডিএফ জড়িত। তাদের সাথে বেশ কয়েকজন বাঙালিও জড়িত থাকতে পারে। তারা দীর্ঘদিন ধরে আমাদের হামলার হুমকি দিয়ে আসছে। খাগড়াছড়ি জেলা যুবলীগ সভাপতি যতন কুমার ত্রিপুরা এবং সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন। তারা দোষীদের অবিলম্বে গ্রেফতার করার দাবি জানিয়েছেন।
ইউপিডিএফ এর খাগড়াছড়ি জেলা সংগঠক মাইকেল চাকমা এ অভিযোগ অস্বীকার করে বলেন, এটি সরকারি দলের অভ্যন্তরীণ কোন্দলের কারণে ঘটে থাকতে পারে।
পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল আলম জানান, চেয়ারম্যান মোঃ নাজির হোসেন সন্ধ্যায় পানছড়ি বাজারে হাদিসের চা দোকানে চা খেতে যান। এ সময় সন্ত্রাসীরা তাকে গুলি করে হত্যা করার চেষ্টা করে। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।
এ খবর পানছড়িতে ছড়িয়ে পড়ার পর খাগড়াছড়ির পানছড়ি বাজারে সেনাবাহিনী ও পুলিশ টহল জোরদার করা হয়েছে। তবে প্রশাসন জানিয়েছেন পানছড়ি বাজারে পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে। আহত নাজির হোসেনকে খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে কি কারণে তাকে অজ্ঞাত সন্ত্রাসীরা গুলি চালিয়েছিল তা জানা যায়নি।

এই বিভাগের আরও খবর

  পাহাড়ে শীতার্ত মানুষগুলোর কষ্ট লাঘব করতে বিত্তবানদের এগিয়ে আসা উচিৎ-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

  খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন সভাপতি নুরুল আজম জামিনে মুক্ত

  খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মী নিহত

  খাগড়াছড়িতে ৫ম উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে সক্রিয় আঞ্চলিক দল, চলছে দোঁড়ঝাপ ও লবিং

  রামগড়ে শীতার্ত গরীব-দুস্থদের চট্টগ্রাম রামকৃষ্ণ মিশনের শীতবস্ত্র বিতরণ

  গ্রামকে শহরের বানানো বর্তমান সরকারের নির্বাচনী প্রতিশ্রুতি-সচিব মো: নূরুল আমিন

  খাগড়াছড়ির ৪শতাধিক শীতার্ত মানুষের মাঝে উষ্ণতা ছড়ালো চট্টগ্রামের ‘পজিটিভ থিংকার্স’

  স্বামীকে ফাঁসাতে নিজ সন্তানকে অপহরণ নাটক সাজিয়ে ধরা পড়লো গৃহবধু

  খাগড়াছড়িতে অস্ত্রসহ এক যুবককে আটক যৌথবাহিনী

  দীঘিনালায় মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচনঃ সভাপতি ঊষা আলো, সম্পাদক ননাধন চাকমা

  খাগড়াছড়ির গুইমারায় যৌথ অভিযানে অস্ত্র, গুলি ও ইয়াবাসহ আটক-২

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

মন্ত্রিসভা থেকে পুরনোদের বাদ দেওয়াকে ভালো সিদ্ধান্ত বলেছেন সাবেক ডেপুটি গভর্নর খোন্দকার ইব্রাহিম খালেদ। আপনি কি তার সঙ্গে একমত?