সোমবার, ২৭ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ১২ নভেম্বর, ২০১৮, ০৮:১০:১৮

খাগড়াছড়ি সংসদীয় আসনে আওয়ামীলীগের ৭ জন দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ

খাগড়াছড়ি সংসদীয় আসনে আওয়ামীলীগের ৭ জন দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ

খাগড়াছড়িঃ-একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্ধিতার লক্ষ্যে ২৯৮, পার্বত্য খাগড়াছড়ি সংসদীয় আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম তুললেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী।
দলীয় মনোনয়ন ফরম বিতরনের তৃতীয় দিন রোববার বেলা সাড়ে ১১টার দিকে ধানমন্ডিস্থ আওয়ামীলীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কংজরী চৌধুরী‘র পক্ষে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা মনোনয়ন ফরম ক্রয় করেন। এনিয়ে খাগড়াছড়ি সংসদীয় আসনে আওয়ামীলীগের সাত জন আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন।
এসময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সদস্য তাপস ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নিবেদীতা রোয়াজা, মহালছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: জিয়াউর রহমান ও মহালছড়ি উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক রোকন মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।
তারা বলেন, পার্বত্য চট্টগ্রাম টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, সাবেক সংসদ সদস্য যতীন্দ্র লাল ত্রিপুরা, আওয়ামলীগের সিনিয়র সহ সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক সমীর দত্ত চাকমা, যুব বিষয়ক সম্পাদক জেলা আওয়ামীলীগ ও পার্বত্য জেলা পরিষদ সদস্য, মংশেপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামীলীগ উপ দপ্তর সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, জেলা আওয়ামীলীগের সদস্য তাপস ত্রিপুরা, কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ কমিটির সদস্য ভবেশ্বর রোয়াজা নিকি।
দলীয় শৃঙ্খলা মেনে দলীয় মনোনয়ন ফরম নেয়ার কথা জানিয়ে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, দলের নেতাকর্মীদের আগ্রহ থেকেই আমি মনোনয়ন ফরম তুললাম। আমি একজন প্রার্থী, মনোনয়ন প্রত্যাশী। শেখ হাসিনার একজন কর্মী হিসেবে দলীয় মনোনয়নে তার সিদ্ধান্তই আমার সিদ্ধান্ত। বলেছেন, আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী কংজরী চৌধুরী। তিনি বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দীর্ঘ বছর ধরে খাগড়াছড়ির দুর্গম জনপদে আওয়ামী লীগের উন্নয়নের বার্তা পৌঁছে দিয়েছি তাঁর প্রতিনিধি হিসেবে।

এই বিভাগের আরও খবর

  খাগড়াছড়িতে বিএনপি’র ইফতার মাহফিলে বাধাদানের অভিযোগ

  মহালছড়িতে রাস্তা নির্মাণে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগ

  রমযানের শিক্ষা নিয়ে শান্তি, সস্প্রীতি ও উন্নয়নের আবাসভূমি গড়তে হবে-সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা

  খাগড়াছড়িতে মৈত্রী বৌদ্ধ বিহারাধক্ষ্য মহাপ্রয়াণে পেটিকাবদ্ধ অনুষ্ঠান

  দীঘিনালায় পছন্দের ডায়াগনস্টিক ল্যাবে এক্সরে না করায় চিকিৎসা না দেয়ার অভিযোগ

  মানিকছড়িতে ঘরে ঢুকে বাঙ্গালী যুবককে গলা কেটে হত্যা

  নানা আয়োজনে পালিত হলো বিজিবি’র গুইমারা সেক্টরের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী

  দীঘিনালায় বাঁশের খুটি দিয়ে বিদ্যুৎ সরবরাহ, যে কোন সময় বড় ধরনের দূর্ঘটনার আশংকা

  পানছড়িতে দায়িত্ব গ্রহন করেনি নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা

  খাগড়াছড়িতে বজ্রপাতে মা ও ছেলের মৃত্যু, আহত-৩

  খাগড়াছড়িতে নিশ্ছিদ্র নিরাপত্তার মধ্যে দিয়ে পালিত হয়েছে বুদ্ধ পূর্ণিমা

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?