সোমবার, ১৭ ডিসেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ১১ নভেম্বর, ২০১৮, ০৭:২৬:৪৬

খাগড়াছড়িতে শিরিন হত্যাকান্ডের আসামী, স্বামী, নিজাম উদ্দিন মামলা তুলে নিতে হুমকি

খাগড়াছড়িতে শিরিন হত্যাকান্ডের আসামী, স্বামী, নিজাম উদ্দিন মামলা তুলে নিতে হুমকি

খাগড়াছড়িঃ-খাগড়াছড়িতে শিরিন হত্যা কান্ডের আসামী, স্বামী, নিজাম উদ্দিন মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে বলে অভিযোগ দিয়েছে মেয়ের বাবা তাজুল ইসলাম। গত ৪ অক্টেবর খাগড়াছড়ি জেলার শালবন এলাকায় স্ত্রীকে গলা টিপে হত্যা করেছে নরপশু স্বামী নিজাম উদ্দিন। পালানোর সময় পুলিশের হাতে আটক হয়েছে। পরকীয়ায় বাঁধা দেওয়ায় স্ত্রীকে গলা টিপে হত্যা করেছে মাদকাসক্ত স্বামী। স্ত্রীকে হত্যার পর এক বছরের শিশু পুত্রকে শশুর বাড়িতে রেখে পালিয়ে যাওয়ার সময় ঘাতক স্বামী নিজাম উদ্দিনকে আটক করে পুলিশ। আদরের মেয়েকে হারিয়ে পরিবারে এখনো চলছে শোকের মাতম।
তার পারিবারিক সূত্রে জানানো হয়েছে, নিজাম উদ্দিন এখনো তার পরিবারকে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে। এ বিষয়ে পুলিশকে জানানো হলেও কোন সুরহা হচ্ছে না। খাগড়াছড়ি শহরের ঠিকাদার তাজুল ইসলামের তিন ছেলে ও দুই মেয়ের মধ্যে শিরিনা আক্তার সবার ছোট হওয়ায় পরিবারে সবার আদরের সে। মাত্র ১৪ বছর বয়সে শিরিনা আক্তারকে আবু ড্রাইভারের ছেলে নিজাম উদ্দিন অপরণ করে নিয়ে জোরপূর্বক বিয়ে করে। এ নিয়ে থানায় সাধারণ ডায়েরীও হয়েছে। পরবর্তিতে পারিবারিক সমঝোতার মাধ্যমে বিষয়টি শিরীন আক্তারের বাবা তাজুল ইসলাম মেনে নেয়।
এদিকে, ঠিকাদার তাজুল ইসলাম জানিয়েছেন, মেয়ের সুখের কথা ভেবে শহরের শাল বাগান এলাকায় মেয়ের স্বামী নিজাম উদ্দিনকে ১০ শতক জমি কিনে সেখানে বাড়ি করে দিয়েছে। তার পরবর্তিতে গাড়িও কিনে দেওয়া হয়।
শিরিনা আক্তারের মা মোর্শেদা বেগম মেয়ে হত্যার বিচার দাবি করে বলেন, মাদকাসক্ত নিজাম উদ্দিন পরকীয়া প্রেমেও আসক্ত ছিল। এ নিয়ে প্রতিদিন স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ লেগে থাকতো। গত ৪ অক্টেবর বুধবার মধ্যরাতেও দু’জনের মধ্যে ঝগড়া-বিবাদ হয়। ঠিক বুধবার রাত দেড় টার দিকে নিজাম উদ্দিন এক বছরের শিশুপুত্রকে নিয়ে বলে, তার স্ত্রী অসুস্থ। ঘটনাটি সন্দেহজনক হওয়ায় নিজাম উদ্দিনকে আটক করে পুলিশে খবর দেওয়া হয়। পরে বাসায় গিয়ে দেখে শিরিনা আক্তরের লাশ খাটের উপর পড়ে আছে। শিরিনা আক্তারের হত্যাকারীর বিচার চেয়েছে তার স্বজনরা।
খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাদাত হোসেন টিটো জানান, ওই দিন রাতে খবর পেয়ে নিজাম উদ্দিন পালাতে গিয়ে পুলিশের হাতে আটক হয়। প্রাথমিকভাবে আলামতে এটি হত্যাকান্ড বলে ধারণা করা হয়েছে।
এদিকে, হত্যা কান্ডের মামলা হওয়ার পর নিজাম উদ্দিন তার লোকবলের মাধ্যমে শিরিন আক্তারের পরিবারকে প্রতিনিয়ত হুমকি দিয়ে আসছে বলে জানিয়েছে তার পরিবার। তবে পুলিশ এ বিষয়ে এখনো কোন তথ্য প্রকাশ করেনি তদন্তের স্বার্থে। ঠিকাদার তাজুল ইসলাম এ প্রতিবেদককে জানিয়েছে, আমার ছোট মেয়ে কিভাবে সে গলা টিপে হত্যা করলো কেন হত্যা করলো এটার বিচার আমি চাই। নিজাম উদ্দিন এখন জেলা হাজতে রয়েছে।

এই বিভাগের আরও খবর

  মহান বিজয় দিবস উপলক্ষে দিঘীনালা জোনে প্রীতিভোজ

  খাগড়াছড়িতে আওয়ামীলীগের ঐক্যের ঘন্টাঃ নৌকার বিজয় ছিনিয়ে আনার আহবান

  খালেদা জিয়াকে মুক্ত করতে হলে ধানের শীষে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে-বিএনপি প্রার্থী ফরহাদ ভূইয়া

  রামগড়ে আ'লীগ-বিএনপি ধাওয়া পাল্টা ধাওয়াকে কেন্দ্র করে আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

  রামগড়ে বিএনপি প্রার্থীর গণসংযোগে আ’লীগের হামলায় আহত-১২, প্রতিবাদে বিক্ষোভ মিছিল

  পাহাড়ে জুম্ম জাতির অস্তীত্ব রক্ষার্থে আওয়ামী লীগকে জয়যুক্ত করতে হবে-কুজেন্দ্র লাল ত্রিপুরা

  মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান, জাতি তাদের অবদান কখনো ভুলবেনা-ব্রি.জে. সাজেদুল ইসলাম

  খাগড়াছড়িতে বিএনপি প্রার্থীর প্রচারণায় হামলা, আহত-৬, মাইক ভাঙচুর

  একশ বছর পূর্তী উৎসব পালন করেছেন বান্দরবানের বম সম্প্রদায়

  বিএনপির সংবাদ সম্মেলনঃ খাগড়াছড়িতে আ’লীগ প্রার্থীর নেতাকর্মীদের তান্ডব

  খাগড়াছড়িতে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

সরকার ও নির্বাচন কমিশনের বিরুদ্ধে বিএনপির বিভিন্ন অভিযোগের প্রতিক্রিয়ায় ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন বানচালের জন্য তারা এসব অজুহাত তুলছে। আপনি কি তার সঙ্গে একমত?