সোমবার, ২৭ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ১১ নভেম্বর, ২০১৮, ০৭:২৬:৪৬

খাগড়াছড়িতে শিরিন হত্যাকান্ডের আসামী, স্বামী, নিজাম উদ্দিন মামলা তুলে নিতে হুমকি

খাগড়াছড়িতে শিরিন হত্যাকান্ডের আসামী, স্বামী, নিজাম উদ্দিন মামলা তুলে নিতে হুমকি

খাগড়াছড়িঃ-খাগড়াছড়িতে শিরিন হত্যা কান্ডের আসামী, স্বামী, নিজাম উদ্দিন মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে বলে অভিযোগ দিয়েছে মেয়ের বাবা তাজুল ইসলাম। গত ৪ অক্টেবর খাগড়াছড়ি জেলার শালবন এলাকায় স্ত্রীকে গলা টিপে হত্যা করেছে নরপশু স্বামী নিজাম উদ্দিন। পালানোর সময় পুলিশের হাতে আটক হয়েছে। পরকীয়ায় বাঁধা দেওয়ায় স্ত্রীকে গলা টিপে হত্যা করেছে মাদকাসক্ত স্বামী। স্ত্রীকে হত্যার পর এক বছরের শিশু পুত্রকে শশুর বাড়িতে রেখে পালিয়ে যাওয়ার সময় ঘাতক স্বামী নিজাম উদ্দিনকে আটক করে পুলিশ। আদরের মেয়েকে হারিয়ে পরিবারে এখনো চলছে শোকের মাতম।
তার পারিবারিক সূত্রে জানানো হয়েছে, নিজাম উদ্দিন এখনো তার পরিবারকে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে। এ বিষয়ে পুলিশকে জানানো হলেও কোন সুরহা হচ্ছে না। খাগড়াছড়ি শহরের ঠিকাদার তাজুল ইসলামের তিন ছেলে ও দুই মেয়ের মধ্যে শিরিনা আক্তার সবার ছোট হওয়ায় পরিবারে সবার আদরের সে। মাত্র ১৪ বছর বয়সে শিরিনা আক্তারকে আবু ড্রাইভারের ছেলে নিজাম উদ্দিন অপরণ করে নিয়ে জোরপূর্বক বিয়ে করে। এ নিয়ে থানায় সাধারণ ডায়েরীও হয়েছে। পরবর্তিতে পারিবারিক সমঝোতার মাধ্যমে বিষয়টি শিরীন আক্তারের বাবা তাজুল ইসলাম মেনে নেয়।
এদিকে, ঠিকাদার তাজুল ইসলাম জানিয়েছেন, মেয়ের সুখের কথা ভেবে শহরের শাল বাগান এলাকায় মেয়ের স্বামী নিজাম উদ্দিনকে ১০ শতক জমি কিনে সেখানে বাড়ি করে দিয়েছে। তার পরবর্তিতে গাড়িও কিনে দেওয়া হয়।
শিরিনা আক্তারের মা মোর্শেদা বেগম মেয়ে হত্যার বিচার দাবি করে বলেন, মাদকাসক্ত নিজাম উদ্দিন পরকীয়া প্রেমেও আসক্ত ছিল। এ নিয়ে প্রতিদিন স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ লেগে থাকতো। গত ৪ অক্টেবর বুধবার মধ্যরাতেও দু’জনের মধ্যে ঝগড়া-বিবাদ হয়। ঠিক বুধবার রাত দেড় টার দিকে নিজাম উদ্দিন এক বছরের শিশুপুত্রকে নিয়ে বলে, তার স্ত্রী অসুস্থ। ঘটনাটি সন্দেহজনক হওয়ায় নিজাম উদ্দিনকে আটক করে পুলিশে খবর দেওয়া হয়। পরে বাসায় গিয়ে দেখে শিরিনা আক্তরের লাশ খাটের উপর পড়ে আছে। শিরিনা আক্তারের হত্যাকারীর বিচার চেয়েছে তার স্বজনরা।
খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাদাত হোসেন টিটো জানান, ওই দিন রাতে খবর পেয়ে নিজাম উদ্দিন পালাতে গিয়ে পুলিশের হাতে আটক হয়। প্রাথমিকভাবে আলামতে এটি হত্যাকান্ড বলে ধারণা করা হয়েছে।
এদিকে, হত্যা কান্ডের মামলা হওয়ার পর নিজাম উদ্দিন তার লোকবলের মাধ্যমে শিরিন আক্তারের পরিবারকে প্রতিনিয়ত হুমকি দিয়ে আসছে বলে জানিয়েছে তার পরিবার। তবে পুলিশ এ বিষয়ে এখনো কোন তথ্য প্রকাশ করেনি তদন্তের স্বার্থে। ঠিকাদার তাজুল ইসলাম এ প্রতিবেদককে জানিয়েছে, আমার ছোট মেয়ে কিভাবে সে গলা টিপে হত্যা করলো কেন হত্যা করলো এটার বিচার আমি চাই। নিজাম উদ্দিন এখন জেলা হাজতে রয়েছে।

এই বিভাগের আরও খবর

  খাগড়াছড়িতে বিএনপি’র ইফতার মাহফিলে বাধাদানের অভিযোগ

  মহালছড়িতে রাস্তা নির্মাণে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগ

  রমযানের শিক্ষা নিয়ে শান্তি, সস্প্রীতি ও উন্নয়নের আবাসভূমি গড়তে হবে-সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা

  খাগড়াছড়িতে মৈত্রী বৌদ্ধ বিহারাধক্ষ্য মহাপ্রয়াণে পেটিকাবদ্ধ অনুষ্ঠান

  দীঘিনালায় পছন্দের ডায়াগনস্টিক ল্যাবে এক্সরে না করায় চিকিৎসা না দেয়ার অভিযোগ

  মানিকছড়িতে ঘরে ঢুকে বাঙ্গালী যুবককে গলা কেটে হত্যা

  নানা আয়োজনে পালিত হলো বিজিবি’র গুইমারা সেক্টরের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী

  দীঘিনালায় বাঁশের খুটি দিয়ে বিদ্যুৎ সরবরাহ, যে কোন সময় বড় ধরনের দূর্ঘটনার আশংকা

  পানছড়িতে দায়িত্ব গ্রহন করেনি নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা

  খাগড়াছড়িতে বজ্রপাতে মা ও ছেলের মৃত্যু, আহত-৩

  খাগড়াছড়িতে নিশ্ছিদ্র নিরাপত্তার মধ্যে দিয়ে পালিত হয়েছে বুদ্ধ পূর্ণিমা

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?