সোমবার, ১৮ ফেব্রুয়ারী ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ১১ নভেম্বর, ২০১৮, ০৭:২৬:৪৬

খাগড়াছড়িতে শিরিন হত্যাকান্ডের আসামী, স্বামী, নিজাম উদ্দিন মামলা তুলে নিতে হুমকি

খাগড়াছড়িতে শিরিন হত্যাকান্ডের আসামী, স্বামী, নিজাম উদ্দিন মামলা তুলে নিতে হুমকি

খাগড়াছড়িঃ-খাগড়াছড়িতে শিরিন হত্যা কান্ডের আসামী, স্বামী, নিজাম উদ্দিন মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে বলে অভিযোগ দিয়েছে মেয়ের বাবা তাজুল ইসলাম। গত ৪ অক্টেবর খাগড়াছড়ি জেলার শালবন এলাকায় স্ত্রীকে গলা টিপে হত্যা করেছে নরপশু স্বামী নিজাম উদ্দিন। পালানোর সময় পুলিশের হাতে আটক হয়েছে। পরকীয়ায় বাঁধা দেওয়ায় স্ত্রীকে গলা টিপে হত্যা করেছে মাদকাসক্ত স্বামী। স্ত্রীকে হত্যার পর এক বছরের শিশু পুত্রকে শশুর বাড়িতে রেখে পালিয়ে যাওয়ার সময় ঘাতক স্বামী নিজাম উদ্দিনকে আটক করে পুলিশ। আদরের মেয়েকে হারিয়ে পরিবারে এখনো চলছে শোকের মাতম।
তার পারিবারিক সূত্রে জানানো হয়েছে, নিজাম উদ্দিন এখনো তার পরিবারকে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে। এ বিষয়ে পুলিশকে জানানো হলেও কোন সুরহা হচ্ছে না। খাগড়াছড়ি শহরের ঠিকাদার তাজুল ইসলামের তিন ছেলে ও দুই মেয়ের মধ্যে শিরিনা আক্তার সবার ছোট হওয়ায় পরিবারে সবার আদরের সে। মাত্র ১৪ বছর বয়সে শিরিনা আক্তারকে আবু ড্রাইভারের ছেলে নিজাম উদ্দিন অপরণ করে নিয়ে জোরপূর্বক বিয়ে করে। এ নিয়ে থানায় সাধারণ ডায়েরীও হয়েছে। পরবর্তিতে পারিবারিক সমঝোতার মাধ্যমে বিষয়টি শিরীন আক্তারের বাবা তাজুল ইসলাম মেনে নেয়।
এদিকে, ঠিকাদার তাজুল ইসলাম জানিয়েছেন, মেয়ের সুখের কথা ভেবে শহরের শাল বাগান এলাকায় মেয়ের স্বামী নিজাম উদ্দিনকে ১০ শতক জমি কিনে সেখানে বাড়ি করে দিয়েছে। তার পরবর্তিতে গাড়িও কিনে দেওয়া হয়।
শিরিনা আক্তারের মা মোর্শেদা বেগম মেয়ে হত্যার বিচার দাবি করে বলেন, মাদকাসক্ত নিজাম উদ্দিন পরকীয়া প্রেমেও আসক্ত ছিল। এ নিয়ে প্রতিদিন স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ লেগে থাকতো। গত ৪ অক্টেবর বুধবার মধ্যরাতেও দু’জনের মধ্যে ঝগড়া-বিবাদ হয়। ঠিক বুধবার রাত দেড় টার দিকে নিজাম উদ্দিন এক বছরের শিশুপুত্রকে নিয়ে বলে, তার স্ত্রী অসুস্থ। ঘটনাটি সন্দেহজনক হওয়ায় নিজাম উদ্দিনকে আটক করে পুলিশে খবর দেওয়া হয়। পরে বাসায় গিয়ে দেখে শিরিনা আক্তরের লাশ খাটের উপর পড়ে আছে। শিরিনা আক্তারের হত্যাকারীর বিচার চেয়েছে তার স্বজনরা।
খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাদাত হোসেন টিটো জানান, ওই দিন রাতে খবর পেয়ে নিজাম উদ্দিন পালাতে গিয়ে পুলিশের হাতে আটক হয়। প্রাথমিকভাবে আলামতে এটি হত্যাকান্ড বলে ধারণা করা হয়েছে।
এদিকে, হত্যা কান্ডের মামলা হওয়ার পর নিজাম উদ্দিন তার লোকবলের মাধ্যমে শিরিন আক্তারের পরিবারকে প্রতিনিয়ত হুমকি দিয়ে আসছে বলে জানিয়েছে তার পরিবার। তবে পুলিশ এ বিষয়ে এখনো কোন তথ্য প্রকাশ করেনি তদন্তের স্বার্থে। ঠিকাদার তাজুল ইসলাম এ প্রতিবেদককে জানিয়েছে, আমার ছোট মেয়ে কিভাবে সে গলা টিপে হত্যা করলো কেন হত্যা করলো এটার বিচার আমি চাই। নিজাম উদ্দিন এখন জেলা হাজতে রয়েছে।

এই বিভাগের আরও খবর

  বঙ্গবন্ধু-ই প্রথম পাহাড়িদের উচ্চ শিক্ষার্জনে দেশ-বিদেশের পথ খুলে দিয়েছিলেন-মংসুইপ্রু চৌধুরী অপু

  পার্বত্য চট্টগ্রাম সংরক্ষিত নারী আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় খাগড়াছড়ির বাসন্তী চাকমা নির্বাচিত

  দীঘিনালায় মোবাইল কোর্ট অভিযান

  খাগড়াছড়িতে বিদেশি পিস্তলসহ নেন্সী বাজার থেকে সন্ত্রাসীকে আটক

  আওয়ামীলীগ যতবার ক্ষমতায় এসেছে দেশের মানুষের উন্নয়নে নিরলস কাজ করেছে-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

  খাগড়াছড়িতে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মানববন্ধন

  খাগড়াছড়িতে ১৯ ফেব্রুয়ারি থেকে ‘পার্বত্য চট্টগ্রাম ফুটবল টুর্নামেন্ট’ শুরু-মোঃ শহিদুল ইসলাম

  মাটিরাঙ্গায় ট্রাকের চাপায় প্রাণ হারালেন মা, আকষ্মিকভাবে বেঁচে গেলো দুই সন্তান

  বিশ্ব ভালবাসা দিবসে ছাত্রলীগের উদ্যোগে কলেজ ক্যাম্পাস পরিচ্ছন্নতা অভিযান

  সামাজিক মূল্যবোধ বিনষ্টের অভিযোগে শিক্ষিকার অপসারণ ও শাস্তির দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন-স্মারকলিপি

  প্রবীনদের জন্য নির্মিতব্য হিতৈষী ভবনে জাতির জনকের নামে আধুনিক হল করা হবে-কংজরী চৌধুরী

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিদায়ী সরকারের অধিকাংশ মন্ত্রীকে বাদ দিয়ে সরকার গঠন ‘স্বাভাবিক হয়নি’ মন্তব্য করে বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘অস্বাভাবিক’ নির্বাচনের পর এই ‘অস্বাভাবিক’ সরকার বেশি দিন টিকবে না। আপনি কি তা মনে করেন?