বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী ,২০১৯

Bangla Version
SHARE

মঙ্গলবার, ০৬ নভেম্বর, ২০১৮, ০৬:৪৭:৫৮

খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল থেকে দুর্নীতি চির বিদায় দেয়া হবে-ডাঃ মোঃ শাহ আলম

খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল থেকে দুর্নীতি চির বিদায় দেয়া হবে-ডাঃ মোঃ শাহ আলম

খাগড়াছড়িঃ-‘খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতাল থেকে দুর্নীতি চির বিদায় দেয়া হবে’ ঘোষনা দিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলার সিভিল সার্জন ডাঃ মোঃ শাহ আলম। সচেতন নাগরিক কমিটি (সনাক), খাগড়াছড়ির আয়োজনে মঙ্গলবার (৬ নভেম্বর) অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
হাসপাতালের অনিয়ম, ত্রুটিগুলো ধরিয়ে দিয়ে জাতীয় সংসদে বিরোধী দলের মতো সনাক খাগড়াছড়ি ভুমিকা পালন করে বলে তিনি মন্তব্য করেন। হাসপাতালের সমস্যাগুলো চিহ্নিত করে গঠনমূলক সমালোচনার মাধ্যমে হাসপাতালের সেবার মান বৃদ্ধি করার জন্য তিনি সনাকসহ উপস্থিত সকলকে আহ্বান জানান। একই সাথে কথিত ডাক্তার/ফিজিওথেরাপিস্ট কামরুজ্জামানকে ধরতে মোবাইল কোর্ট ও সরকারী তৎপরতা চলমান আছে উল্লেখ করে তিনি এ বিষয়ে সনাক ও সুশীল সমাজকে এগিয়ে আসারও আহ্বান জানান।
খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালের সেবার মান উন্নয়নের লক্ষ্যে সচেতন নাগরিক কমিটি (সনাক), খাগড়াছড়ির নিয়মিত আয়োজনে ৬ নভেম্বর হাসপাতাল সিভির সার্জন কার্যালয়ে দুপুর ১টায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সনাক সভাপতি প্রফেসর বোধিসত্ত্ব দেওয়ানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আবাসিক মেডিকেল অফিসার ডাঃ নয়নময় ত্রিপুরা। কর্মসূচির লক্ষ্য ও উদ্দেশ্য উল্লেখপূর্বক স্বাগত বক্তব্য রাখেন সনাক, খাগড়াছড়ির সদস্য মোঃ জহুরুল আলম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হাসপাতালের স্বাস্থ্য শিক্ষাবিদ মিলি ত্রিপুরা, জুনিয়র কনসাল্টেন্ট ডাঃ জয়া চাকমা, ডাঃ সুবল জ্যোতি চাকমা ও ডাঃ আনুতোষ চাকমা, ওসিসি’র প্রোগ্রাম অফিসার মোঃ রেিবল বিশ্বাস সহ হাসপাতালের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং সনাক, খাগড়াছড়ির সদস্য লালসা চাকমা, অংসুই মারমা,অন্তরা তালুকদার, ইয়েস, টিআইবি প্রতিনিধিরা এসময় উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

  দীঘিনালায় রেড ক্রিসেন্ট উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

  মাটিরাঙ্গায় সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল চালক নিহত, আহত-১

  বর্তমান সরকার টেকসই উন্নয়নের লক্ষ্য নিয়ে কাজ করছে-নব বিক্রম কিশোর ত্রিপুরা

  সংস্কৃতি থেকে মহান মুক্তিযুদ্ধ পর্যন্ত রামগড়ের অবদান ঐতিহাসিকভাবে গুরুত্বপূর্ণ-কংজরী চৌধুরী

  খাগড়াছড়িতে মাদক ব্যবসায়ী আলীম ৩শ পিস ইয়াবাসহ আটক

  খাগড়াছড়ির মানিকছড়ির মুসলিম পাড়ায় শিশু ধর্ষনকারি আটক

  পাহাড়ে শীতার্ত মানুষগুলোর কষ্ট লাঘব করতে বিত্তবানদের এগিয়ে আসা উচিৎ-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

  খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন সভাপতি নুরুল আজম জামিনে মুক্ত

  খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মী নিহত

  খাগড়াছড়িতে ৫ম উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে সক্রিয় আঞ্চলিক দল, চলছে দোঁড়ঝাপ ও লবিং

  রামগড়ে শীতার্ত গরীব-দুস্থদের চট্টগ্রাম রামকৃষ্ণ মিশনের শীতবস্ত্র বিতরণ

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বৈষম্য কমাতে নিম্ন আয়ের মানুষের জন্য পেনশন ব্যবস্থা চালুর পরামর্শ দিয়েছেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর আতিউর রহমান। এটা করা হলে বৈষম্য কমবে বলে মনে করেন?