মঙ্গলবার, ১৯ জুন ,২০১৮

Bangla Version
SHARE

সোমবার, ১৬ এপ্রিল, ২০১৮, ০৯:২০:৩৩

দুই দিনে প্রতিপক্ষের গুলিতে রাঙ্গামাটি ও খাগড়াছড়িতে ৩ জন নিহত

দুই দিনে প্রতিপক্ষের গুলিতে রাঙ্গামাটি ও খাগড়াছড়িতে ৩ জন নিহত

ডেস্ক রিপোর্টঃ-রাঙ্গামাটি ও খাগড়াছড়িতে প্রতিপক্ষের গুলিতে ৩ জন নিহত হয়েছে। রবিবার (১৫ এপ্রিল) রাঙ্গামাটি খাগড়াছড়ি সীমান্তে প্রতিপক্ষের গুলিতে তপন চাকমা ও বিজয় চাকমা নামে দুই ইউপিডিএফ কর্মী নিহত ও সোমবার (১৬ এপ্রিল) বিকালে খাগড়াছড়ির পেরাছড়া এলাকায় সূর্য বিকাশ চাকমা নামে ১ জন নিহত হয়েছে।
সূত্রে জানা গেছে, রাঙ্গামাটিস্থ বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের মারিশ্যা-দীঘিনালা সড়কের জোড়া ব্রিজ এলাকায় ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট’র (ইউপিডিএফ) কর্মী তপন চাকমাকে (৪০) গুলি করে হত্যা করে তাদের প্রতিপক্ষ।
অপরদিকে রাঙ্গামাটি-খাগড়াছড়ি সীমান্তবর্তী বাঘাইছড়ি উপজেলার মারিশ্যা-দীঘিনালা সড়কের ৮-৯ কিলো নামক স্থানে ইউপিএিফ’র আরেক কর্মী বিজয় চাকমাকে (৩২) হত্যা করেছে তাদের প্রতিপক্ষ।
এ ঘটনাটির এলাকা নিশ্চিত করার জন্য খাগড়াছড়িস্থ দীঘীনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামসুদ্দীন এবং রাঙামাটিস্থ বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন’র সাথে যোগাযোগ করা হলে তারা উভয়ই ঘটনাটি একে অপরের এলাকায় বলে দাবি করেন।
এদিকে খাগড়াছড়ি সদরের আপার পেরাছড়া এলাকায় দূর্বৃত্তের গুলিতে সূর্য বিকাশ চাকমা নামে এক ব্যক্তি নিহত হয়েছে। বিকাল সাড়ে ৪ টার দিকে এই ঘটনা ঘটে। তার কোন রাজনৈতিক পরিচয় পাওয়া যায়নি। তাকে কে বা কারা হত্যা করেছে তাও নিশ্চিত হওয়া যায়নি।
বিকাল ৫টার দিকে পুলিশ ওই এলাকার জনৈক দয়াল কুমার চাকমার বাড়ির উঠান থেকে সূর্য বিকাশ চাকমার লাশ উদ্বার করেছে। জানা গেছে, তিনি ওই বাড়িতে নিমন্ত্রন খাচ্ছিলেন। ডেকে নিয়ে কাছ থেকে গুলি হত্যা করা হয়। সূর্য বিকাশ চাকমা গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে জেলা সদরের কমলছড়ি ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছিলেন। নিহততের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

  রামগড় বিজিবি‘র অভিযানে ভারতীয় মদ আটক

  খাগড়াছড়িতে বন্যায় ১ কোটি ৭ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি, চেঙ্গি খাল খননের দাবী

  বিজিবি কর্তৃক ভারতীয় মদ জব্দ

  খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে জেএসএস কর্মী নিহত

  দীঘিনালায় বন্যায় কবলিত এলাকায় উপজেলা প্রশাসনের ত্রান বিতরন

  খাগড়াছড়িতে বন্যার কিছুটা উন্নতি হলেও দীঘিনালায় অবনতি

  খাগড়াছড়িতে পানিবন্দী মানুষদেরকে উদ্ধার ও খাবার বিতরণে সেনাবাহিনী

  স্মরণকালের খাগড়াছড়িতে ভয়াবহ বন্যাঃ মেরুং বাজার পানির নিচে

  রামগড়ে ভারতীয় মদ জব্দ

  ধর্মপ্রাণ মুসল্লীদের জন্য রমজান মাসটি অত্যান্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

  দীঘিনালায় অবৈধভাবে বালি উত্তোলন কালে বালুসহ মাহেদ্র ২টি ট্রলি জব্দ

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, চলমান মাদকবিরোধী অভিযানে তথ্য-প্রমাণের ভিত্তিতে কাজ হচ্ছে, এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। বাস্তবে তা ঘটবে বলে মনে করেন?