বুধবার, ১৮ জুলাই ,২০১৮

Bangla Version
  
SHARE

সোমবার, ১৬ এপ্রিল, ২০১৮, ০৯:২০:৩৩

দুই দিনে প্রতিপক্ষের গুলিতে রাঙ্গামাটি ও খাগড়াছড়িতে ৩ জন নিহত

দুই দিনে প্রতিপক্ষের গুলিতে রাঙ্গামাটি ও খাগড়াছড়িতে ৩ জন নিহত

ডেস্ক রিপোর্টঃ-রাঙ্গামাটি ও খাগড়াছড়িতে প্রতিপক্ষের গুলিতে ৩ জন নিহত হয়েছে। রবিবার (১৫ এপ্রিল) রাঙ্গামাটি খাগড়াছড়ি সীমান্তে প্রতিপক্ষের গুলিতে তপন চাকমা ও বিজয় চাকমা নামে দুই ইউপিডিএফ কর্মী নিহত ও সোমবার (১৬ এপ্রিল) বিকালে খাগড়াছড়ির পেরাছড়া এলাকায় সূর্য বিকাশ চাকমা নামে ১ জন নিহত হয়েছে।
সূত্রে জানা গেছে, রাঙ্গামাটিস্থ বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের মারিশ্যা-দীঘিনালা সড়কের জোড়া ব্রিজ এলাকায় ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট’র (ইউপিডিএফ) কর্মী তপন চাকমাকে (৪০) গুলি করে হত্যা করে তাদের প্রতিপক্ষ।
অপরদিকে রাঙ্গামাটি-খাগড়াছড়ি সীমান্তবর্তী বাঘাইছড়ি উপজেলার মারিশ্যা-দীঘিনালা সড়কের ৮-৯ কিলো নামক স্থানে ইউপিএিফ’র আরেক কর্মী বিজয় চাকমাকে (৩২) হত্যা করেছে তাদের প্রতিপক্ষ।
এ ঘটনাটির এলাকা নিশ্চিত করার জন্য খাগড়াছড়িস্থ দীঘীনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামসুদ্দীন এবং রাঙামাটিস্থ বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন’র সাথে যোগাযোগ করা হলে তারা উভয়ই ঘটনাটি একে অপরের এলাকায় বলে দাবি করেন।
এদিকে খাগড়াছড়ি সদরের আপার পেরাছড়া এলাকায় দূর্বৃত্তের গুলিতে সূর্য বিকাশ চাকমা নামে এক ব্যক্তি নিহত হয়েছে। বিকাল সাড়ে ৪ টার দিকে এই ঘটনা ঘটে। তার কোন রাজনৈতিক পরিচয় পাওয়া যায়নি। তাকে কে বা কারা হত্যা করেছে তাও নিশ্চিত হওয়া যায়নি।
বিকাল ৫টার দিকে পুলিশ ওই এলাকার জনৈক দয়াল কুমার চাকমার বাড়ির উঠান থেকে সূর্য বিকাশ চাকমার লাশ উদ্বার করেছে। জানা গেছে, তিনি ওই বাড়িতে নিমন্ত্রন খাচ্ছিলেন। ডেকে নিয়ে কাছ থেকে গুলি হত্যা করা হয়। সূর্য বিকাশ চাকমা গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে জেলা সদরের কমলছড়ি ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছিলেন। নিহততের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

  দীঘিনালায় ২ কেজি গাঁজাসহ আটক-১

  নেতাকর্মীদের মুক্তির দাবি না মানলে খাগড়াছড়ি বিএনপি আন্দোলনে নামতে বাধ্য হবে

  আজকের শিক্ষার্থীরা বড় হয়ে এলাকার জন্য ভাল কিছু করতে হবে-ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ

  খাগড়াছড়ির মাটিরাঙ্গায় জেএসএস কর্মীকে প্রথমে গুলি ও পরে গলা কেটে হত্যা

  রাঙ্গামাটি ও খাগড়াছড়িতে রথযাত্রা উৎসব

  খাগড়াছড়িতে ৫ হাজার পিস মার্বেল পাথর ও বিপুল পরিমাণ গুলতিসহ ৩ জনকে আটক

  শিশুদের সুস্থ ও সবল মন নিয়ে বেড়ে উঠা প্রয়োজন-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

  খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যানের ওপর সন্ত্রাসীদের হামলা, আটক-৪

  খাগড়াছড়িতে ব্রাশ ফায়ারে ২ দিনের ব্যবধানে ইউপিডিএফ কর্মী খুন, প্রতিপক্ষের হামলায় তিন কর্মী আহত

  মিড-ডে মিল’ চালু হলে বিদ্যালয়ের শিক্ষার্থীরা আর অভুক্ত থাকবে না-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

  রাউজানে স্কুল ছাত্রী ও কাউখালীতে মারমা নারীকে ধর্ষণের প্রতিবাদে খাগড়াছড়িতে তিন সংগঠনের বিক্ষোভ

 

আজকের প্রশ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, চলমান মাদকবিরোধী অভিযানে তথ্য-প্রমাণের ভিত্তিতে কাজ হচ্ছে, এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। বাস্তবে তা ঘটবে বলে মনে করেন?