বুধবার, ২৩ মে ,২০১৮

Bangla Version
SHARE

বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮, ০৮:৪০:০০

মাটিরাঙ্গার ইউএনও বিএম মশিউর রহমানের বিদায় সংবর্ধনা

মাটিরাঙ্গার ইউএনও বিএম মশিউর রহমানের বিদায় সংবর্ধনা

মাটিরাঙ্গাঃ-মাটিরাঙ্গায় কর্মকালীন সময়ে সহযোগিতার জন্য মাটিরাঙ্গাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মাটিরাঙ্গার বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমান বলেন, বদলী জনিত কারণে আমি মাটিরাঙ্গা থেকে বিদায় নিলেও নিজেকে মাটিরাঙ্গার বাসিন্দা হিসেবেই মাটিরাঙ্গাকে নিজের অন্তরে লালন করবেন। স্থায়ী বাসিন্দার সনদ পেলেই প্রকৃত বাসিন্দা হওয়া যায়না বলেও মন্তব্য করেন তিনি।
বুধবার বিকালের দিকে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ আয়োজিত বিদায়ী বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু‘র সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক। সহকারী কমিশনার (ভুমি) মোহাম্মদ আলী ও মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ সৈয়দ মো: জাকির হোসন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
মাটিরাঙ্গা উপজেলা প্রকৌশলী মো: আনোয়ারুল হক, মাটিরাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো: মনছুর আলী, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, বড়নাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: আলী আকবর, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম, মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মোহাম্মদ আলী ও মাটিরাঙ্গা মডেল হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো: আশরাফ উদ্দিন খোন্দকার প্রমুখ অনুষ্ঠানে বক্তব্য রাখেন। মাটিরাঙ্গা উপজেলা কৃষি অফিসার মো: শাহ আলম মিয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন।
প্রধান অতিথির বক্তব্যে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক মাটিরাঙ্গার বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমানের কর্মকালীন সময়ের প্রশংসা করে বলেন, তিনি মাটিরাঙ্গাকে বদলে দিয়েছেন। আমাদেরকে বদলে যেতে শিখিয়েছেন। সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে তার কর্মতৎপরতার ভুয়সী প্রশংসা করেন তিনি।
অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ, মাটিরাঙ্গা পৌরসভা, বিভিন্ন ইউনিয়ন পরিষদ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ব্যাক্তির পক্ষ থেকে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমান‘র হাতে ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার তুলে দেয়া হয়।
অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নিটোল মনি চাকমা, মাধ্যমিক শিক্ষা অফিসার মীর মো: মোহতাসিম বিল্লাহ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজকুমার শীল ও মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি মো: হারুনুর রশীদ ফরাজীসহ বিভাগীয় প্রধান, রাজনৈতিক নেতৃবৃন্দ, নির্বাচিত জনপ্রতিনিধি, সাংবাদিক নেতৃবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

  দীঘিনালায় সাবেক ইউপিডিএফ সদস্য উজ্জল কান্তি চাকমাকে গুলি করে হত্যা

  খাগড়াছড়িতে দুই আঞ্চলিক গ্রুপের মধ্যে গুলিবিনিময়, এলাকায় আতংক

  মহালছড়ির মাইসছড়ি ইউনিয়নের ৪৭ লক্ষ ৮৫ হাজার টাকা বাজেট ঘোষণা

  সন্মিলিত ভাবে উন্নয়ন কর্মকান্ডের সুফল প্রত্যন্ত এলাকায় পৌছে দিতে হবে-সতীশ চন্দ্র চাকমা

  দীঘিনালায় ২ কেজি গাঁজাসহ ২ জন আটক

  সীতাকুন্ডে দুই কিশোরীর হত্যাকারীদের শাস্তির দাবিতে খাগড়াছড়িতে ত্রিপুরা জনগোষ্ঠীর বিক্ষোভ

  গুইমারায় সক্রিয় অবৈধ বালু উত্তোলনকারী সিন্ডিকেটঃ সংবাদকর্মীকে হুমকি

  গুইমারা উপজেলা প্রশাসনের বেজাল বিরোধী অভিযান

  খাগড়াছড়িতে স্বদেশ দিবসঃ বঙ্গবন্ধুকে হারিয়ে এ দিন দিশেহারা আওয়ামীলীগ পেয়েছিল আলোর দিশা

  খাগড়াছড়ির লক্ষীছড়ি কলেজ জাতীয়করণের দাবিতে মানববন্ধন

  মাটিরাঙ্গায় ৩০ দিন অতিবাহিত হওয়ার পরও এখনো উদ্ধার হয়নি অপহৃত তিন যুবক

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের ক্ষমতায় কে আসবে তা এ দেশের জনগণই নির্ধারণ করবে, এ বিষয়ে ভারতের ইন্টারফেয়ার করার কিছু নেই। আপনি কি তার সঙ্গে একমত?