বুধবার, ১৮ জুলাই ,২০১৮

Bangla Version
SHARE

শনিবার, ১১ নভেম্বর, ২০১৭, ০৭:৪৭:৫৪

মাদক থেকে যুব সমাজকে রক্ষা করার জন্য যুবলীগকে দায়িত্ব গ্রহণ করতে হবে-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

মাদক থেকে যুব সমাজকে রক্ষা করার জন্য যুবলীগকে দায়িত্ব গ্রহণ করতে হবে-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

খাগড়াছড়িঃ-মাদক ও অস্ত্রের থাবা থেকে আমরা এখনও যুব সমাজকে মুক্ত করতে পারিনি। তাই মাদক থেকে যুব সমাজকে রক্ষা করার জন্য যুবলীগকে দায়িত্ব গ্রহণ করতে হবে বলে মন্তব্য করেছেন খাগড়াছড়ির সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা।
শনিবার (১১ নভেম্বর) বেলা ১২টায় খাগড়াছড়ির মাটিরাঙা উপজেলা পরিষদ চত্বরের সামনে বেলুন উড়িয়ে আওয়ামী যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।
পরে মাটিরাঙা উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মীরা যুব র‌্যালী বের করে। র‌্যালী শেষে উপজেলা পরিষদ মাঠে যুব সমাবেশের আয়োজন করা হয়। এর আগে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর আনন্দ ভাগাভাগি করেন নেতাকর্মীরা।
মাটিরাঙা উপজেলা যুবলীগ সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মাহমুদুল হক। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, মাটিরাঙা উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও মাটিরাঙা পৌরসভার মেয়র শামছুল হক, খাগড়াছড়ি জেলা যুবলীগ সভাপতি যতন কুমার ত্রিপুরা, সাধারণ সম্পাদক কে এম ইসমাইল প্রমুখ।
খাগড়াছড়ির সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা আরো বলেন, আমরা তৃণমূল আওয়ামীলীগ নৌকার জন্য, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ। তৃণমূল আওয়ামীলীগ যখন ঐক্যবদ্ধ থাকে, তখন কেউ পরাজিত করতে পারে না। শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের মহাকর্মযজ্ঞ শুরু পরিচালিত হচ্ছে। আর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনেও নৌকা প্রতীককে জয়যুক্ত করার আহ্বান জানান।
অন্যদিকে আনন্দ র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভার মধ্যদিয়ে জেলার গুইমারাতেও পালিত হয়েছে বাংলাদেশ আওয়ামী-যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। র‌্যালীতে পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেমং মারমা অংশ গ্রহন করেন।

এই বিভাগের আরও খবর

  দীঘিনালায় ২ কেজি গাঁজাসহ আটক-১

  নেতাকর্মীদের মুক্তির দাবি না মানলে খাগড়াছড়ি বিএনপি আন্দোলনে নামতে বাধ্য হবে

  আজকের শিক্ষার্থীরা বড় হয়ে এলাকার জন্য ভাল কিছু করতে হবে-ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ

  খাগড়াছড়ির মাটিরাঙ্গায় জেএসএস কর্মীকে প্রথমে গুলি ও পরে গলা কেটে হত্যা

  রাঙ্গামাটি ও খাগড়াছড়িতে রথযাত্রা উৎসব

  খাগড়াছড়িতে ৫ হাজার পিস মার্বেল পাথর ও বিপুল পরিমাণ গুলতিসহ ৩ জনকে আটক

  শিশুদের সুস্থ ও সবল মন নিয়ে বেড়ে উঠা প্রয়োজন-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

  খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যানের ওপর সন্ত্রাসীদের হামলা, আটক-৪

  খাগড়াছড়িতে ব্রাশ ফায়ারে ২ দিনের ব্যবধানে ইউপিডিএফ কর্মী খুন, প্রতিপক্ষের হামলায় তিন কর্মী আহত

  মিড-ডে মিল’ চালু হলে বিদ্যালয়ের শিক্ষার্থীরা আর অভুক্ত থাকবে না-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

  রাউজানে স্কুল ছাত্রী ও কাউখালীতে মারমা নারীকে ধর্ষণের প্রতিবাদে খাগড়াছড়িতে তিন সংগঠনের বিক্ষোভ

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, চলমান মাদকবিরোধী অভিযানে তথ্য-প্রমাণের ভিত্তিতে কাজ হচ্ছে, এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। বাস্তবে তা ঘটবে বলে মনে করেন?