মঙ্গলবার, ২০ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ০৪ আগস্ট, ২০১৯, ০৯:০৬:৩৪

এবার যুক্তরাষ্ট্রের ওহিও অঙ্গরাজ্যে বন্দুকধারীর হামলা, নিহত-৯

এবার যুক্তরাষ্ট্রের ওহিও অঙ্গরাজ্যে বন্দুকধারীর হামলা, নিহত-৯

আন্তর্জাতিক ডেস্কঃ-এবার যুক্তরাষ্ট্রের ওহিও অঙ্গরাজ্যের ডেটনে গোলাগুলির খবর পাওয়া গেছে। এতে বন্দুকধারীর হামলায় অন্তত ৯ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ১৬ জন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডেটনের পুলিশ এই তথ্য নিশ্চিত করেছে।
ডব্লিউএইচআইও-টিভির বরাত দিয়ে ডেইলি মেইল জানায় ডেটনের ওরেগনে নেড পেপারস বারে এ হামলার ঘটনা ঘটেছে।সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ফুটেজ ও ছবিতে দেখা গেছে, ওই বারের বাইরে জরুরি সেবার গাড়ি ও চিকিৎসকেরা অবস্থান করছেন।
পুলিশ জানায়, স্থানীয় সময় রাত ১ টা ২২ নাগাদ এ হামলার ঘটনা ঘটে।
মিয়ামি ভ্যালি হাসপাতালের মুখপাত্র জানান, তাদের হাসপাতালে আহত ১৬ জনকে ভর্তি করা হয়েছে। কিন্তু আহতদের অবস্থা কেমন তা তিনি জানান নি।
হামলাকারী দুইজনের একজন পুলিশের গুলিতে নিহত হয়েছে বলে খবরে বলা হয়েছে। আরেক হামলাকারী পালিয়ে গেছে। তাকে ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।
এর আগে মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসে বন্দুকধারীর হামলায় ২০ জন নিহত হয়েছে। রবিবার (৪ আগষ্ট) টেক্সাসের এল পাসো শহরে এ হামলার ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও ২৬ জন। এই হামলার কয়েক ঘন্টার মধ্যে দ্বিতীয় এ হামলার ঘটনা ঘটলো বলে খবরে বলা হয়েছে।
তথ্যসূত্র: ডেইলি মিরর, ডব্লিউএইচআইও-টিভি, ডেটন ডেইলি নিউজ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?