শুক্রবার, ২০ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
SHARE

শনিবার, ০৩ আগস্ট, ২০১৯, ০৮:৫৭:৪৮

ক্যালিফোর্নিয়ায় সমুদ্র সৈকতে পাহাড় ধসে নিহত-৩

ক্যালিফোর্নিয়ায় সমুদ্র সৈকতে পাহাড় ধসে নিহত-৩

আন্তর্জাতিক ডেস্কঃ-ক্যালিফোর্নিয়ায় সমুদ্র সৈকতমুখী একটি খাড়া পাহাড়ের অংশ বিশেষ ধসে কমপক্ষে তিন জনের মৃত্যু হয়েছে। সান দিয়াগোর উত্তরে গ্র্যান্ড ভিউ সার্ফ ভিউ বিচ অভিমুখী একটি সোপানের কাছে এ দুর্ঘটনা ঘটে। সৈকতে ঘুরতে যাওয়া লোকেদের ওপর পাহাড় ধসে পড়ে এ দুর্ঘটনা ঘটে। খবর এএফপি’র।
সান দিয়াগো কাউন্টি শেরিফ’স ডিপার্টমেন্ট ইতোপূর্বে এক ব্যক্তি নিহত হওয়ার কথা জানায় । তবে পরে এনসিনিটাস কর্তৃপক্ষ টুইটারে জানিয়েছে আহত অবস্থায় যে দুই জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল তারাও মারা গেছেন।
সান দিয়াগো কাউন্টি শেরিফ ডিপার্টমেন্টের লেফটন্যান্ট টেড গ্রীনাওয়ার্ল্ড জানান, সেখানে পাহাড় ধসের পর ধ্বংসস্তুপের ভেতর থেকে আটকা পড়া অন্তত: দুইজনকে উদ্ধার করা হয়।
এনকিনিটাস লাইফগার্ড ক্যাপ্টেন ল্যারি গিলস স্থানীয় সাংবাদিকদের জানিয়েছেন, উদ্ধারকারীরা সম্ভাব্য ক্ষতিগ্রস্থদের অনুসন্ধানে কুকুর নিয়ে অভিযান চালাচ্ছে।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?