শুক্রবার, ২০ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
SHARE

শনিবার, ০৩ আগস্ট, ২০১৯, ০১:৫৭:১৪

পর্যটকদের দ্রুত জম্মু কাশ্মীর ছাড়ার নির্দেশ

পর্যটকদের দ্রুত জম্মু কাশ্মীর ছাড়ার নির্দেশ

আন্তর্জাতিক ডেস্কঃ-যত দ্রুত সম্ভব অমরনাথ যাত্রী ও পর্যটকদের জম্মু কাশ্মীর থেকে সরে যেতে বলেছে রাজ্য সরকার। নিরাপত্তা বিঘ্নিত হওয়ার গোয়েন্দা রিপোর্ট পাওয়ার পরেই এই নির্দেশ দেওয়া হয়।
ভারতের সংবাদ মাধ্যম এনডিটিভির খবরে বলা হয়, শুক্রবার জম্মু কাশ্মীর প্রশাসনের পক্ষে এক বিবৃতি বলা হয়, অমরনাথ যাত্রীদের টার্গেট করে জঙ্গি হামলা হতে পারে এমন গোয়েন্দা রিপোর্ট পেয়েছে সেনাবাহিনী। এতে করে কাশ্মীর উপত্যকায় নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়েছে। সেখানে থাকা পর্যটক ও অমরনাথ যাত্রীদের পরামর্শ দেওয়া হচ্ছে অতি সত্ত্বর উপত্যকা ছেড়ে চলে যেতে।
ভারতের সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়, শুক্রবার পাকিস্তানে তৈরি অস্ত্র উদ্ধার হয়েছে কাশ্মীর থেকে। অমরনাথ যাত্রাপথে একটি ল্যান্ডমাইন ও একটি স্নাইপার রাইফেল পাওয়া গিয়েছে।
এদিকে যৌথ সাংবাদিক সম্মেলনে সেনাবাহিনী ও জম্মু কাশ্মীর পুলিশ বলছে, অমরনাথ যাত্রায় পাকিস্তান সেনা সমর্থিত জঙ্গিরা বিঘ্ন ঘটাতে পারে এমন গোয়েন্দা রিপোর্ট পাওয়া যায়। তার উপর ভিত্তি করেই তল্লাশি চালানো হয়। তল্লাশি অভিযানে, পাকিস্তানের তৈরি একটি ল্যান্ডমাইন এবং টেলিস্কোপসহ একটি আমেরিকান স্নাইপার রাইফেল পাওয়া গিয়েছে।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?