বুধবার, ১৮ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
SHARE

সোমবার, ০৮ জুলাই, ২০১৯, ০৮:৩৬:৪৮

ভারতে যাত্রীবাহী বাস খাদে, নিহত-২৯

ভারতে যাত্রীবাহী বাস খাদে, নিহত-২৯

আন্তর্জাতিক ডেস্কঃ-ভারতের যমুনা এক্সপ্রেসে বাস দুর্ঘটনায়  ২৯ জন নিহত হয়েছেন। সোমবার সকালে দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস ৬ লেণের এই এক্সপ্রেস থেকে ৫০ ফুট নিচে একটি বড় খালে পড়ে যায়। দুর্ঘটনা আহত হয়েছেন ১৭ জন।
উত্তর প্রদেশ পুলিশ সূত্রে জানা গেছে, ১৬৫ কিলোমিটার দৈর্ঘ্য বিশিষ্ঠ এই রাস্তাটি উত্তর প্রদেশের নয়ডা থেকে আগ্রাকে সংযুক্ত করেছে। ৪৬ জন যাত্রী নিয়ে বাসটি লখনৌ থেকে দিল্লির দিকে আসছিল।
আগ্রার জেলাশাসক রবি কুমার জানিয়েছেন, "দুর্ঘটনার সময় বাসটি গতিবেগ অত্যন্ত বেশি ছিল এবং মনে করা হচ্ছে চালক ঘুমিয়ে পড়েছিলেন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।"
ইতিমধ্যে দুর্ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যে হাত লাগিয়েছে পুলিশ, ফায়ার সার্ভিস কর্মীরা। ড্রেনের মধ্যে কাদাপানি থাকার কারণে উদ্ধারকাজ ব্যাহত হচ্ছে।
বাস দুর্ঘটনায় নিহতের প্রতি শোক জানানোর পাশাপাশি আহতদের চিকিৎসার সব রকম সহায়তার ঘোষণা দিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।একই সঙ্গে উচ্চ পর্যায়ের তদন্ত কমিটির নির্দেশ দিয়েছেন তিনি।
উত্তর প্রদেশ সড়ক পরিবহন দপ্তর থেকে নিহতদের পরিবার প্রতি ৫ লাখ রুপি করে আর্থিক ক্ষতি পূরণের ঘোষণা দিয়েছে।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?