শুক্রবার, ২৪ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ১২ মে, ২০১৯, ১২:০৭:০৭

পাকিস্তানে পাঁচ তারকা হোটেলে জঙ্গি হামলা, ৩ জঙ্গি নিহত

পাকিস্তানে পাঁচ তারকা হোটেলে জঙ্গি হামলা, ৩ জঙ্গি নিহত

আন্তর্জাতিক ডেস্কঃ-পাঁচ তারকা হোটেলে ঢুকে হামলা চালানো তিন জঙ্গিকে নিহত করল পাকিস্তানি সেনা। একই সঙ্গে হোটেলে থাকা অধিকাংশ অতিথিকে নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হয়েছে। যারা এখনও আটকে পড়ে আছেন তাদেরকেও বাইরে নিয়ে আসার চেষ্টা চলছে।
জঙ্গিরা ছাড়া আরও একজন নিহত হয়েছে। নিহত সেই ব্যক্তি হোটেলের নিরাপত্তা কর্মী হিসাবে কাজ করত। জঙ্গিদের হোটেলে ঢুকতে বাধা দেওয়ার সময় তাদের গুলিতে প্রাণ হারায় সে।
পাকিস্তানের গোয়াদারের পার্ল কন্টিনেন্টাল হোটেলটি আরব সাগরের তীরে বন্দর শহরে অবস্থিত। বহু পর্যটক নিত্যদিন ওই হোটেলে আসেন। গতকাল শনিবার বিকেলে আচমকাই হোটেলে ঢুকে এলোপাথারি গুলি ছুড়তে শুরু করে জঙ্গিরা।
সূত্রের খবর, জঙ্গিরা বেশ কিছু বিদেশি পর্যটককে বন্দিও বানায়। এদিকে, হোটেলে জঙ্গি হামলার খবর পেয়ে পাঠানো হয় প্যারামিলিটারি ফোর্স। শুরু হয় হোটেলটিকে জঙ্গিমুক্ত করার অভিযান৷
জানা যায়, হোটেলে ঢুকেই নিরাপত্তা কর্মীরা গুলি ছুঁড়তে শুরু করে৷ জঙ্গিরাও পাল্টা আক্রমণ করে। অবশেষে কয়েকঘণ্টার অপারেশন শেষে তিন জঙ্গিকে নিহত করে পাকিস্তানি সেনা। এখনও হোটেলে প্রচুর পরিমাণ নিরাপত্তা বাহিনী, পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?