মঙ্গলবার, ১৯ মার্চ ,২০১৯

Bangla Version
SHARE

বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০১৯, ০১:৩৩:০৭

ব্রাজিলে প্রাইমারি স্কুলে এলোপাথাড়ি গুলি, নিহত-৮

ব্রাজিলে প্রাইমারি স্কুলে এলোপাথাড়ি গুলি, নিহত-৮

আন্তর্জাতিক ডেস্কঃ-ব্রাজিলের একটি স্কুলে দুই বন্দুকধারীর এলোপাতাড়ি গুলিতে শিশুসহ ৮ জন নিহত হয়েছেন। বুধবার সকালে শহরে সাও পাওলো রাজ্যে এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে সাতজনই শিশু। বিবিসি।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকালে হঠাৎ দুই কিশোর সাওপাওলোর রাউল ব্রাসিল এলিমেন্টারি স্কুলভবনে ঢুকে পড়ে। এরপরই গুলির শব্দ শোনা যায়।
ব্রাজিলের স্থানীয় সংবাদ মাধ্যমে বলা হয়, মুখোশপড়া দুই তরুণ হাতে থাকা অস্ত্র দিয়ে এলোপাতাড়ি গুলি ছোড়েন। পুলিশের গুলিতে তারাও নিহত হয়েছেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রাজ্যের সামরিক পুলিশ বিভাগ জানিয়েছে, সুজানোতে একটি শিক্ষা প্রতিষ্ঠানে ঢুকে একব্যক্তি এলোপাতাড়ি গুলি করলে বেশ কয়েকজন নিহত হয়েছেন।
সাও পাওলো রাজ্যের গভর্নর জাওয়া দোরিয়া এক টুইট বার্তায় জানিয়েছেন, ‘আমি বন্দুক হামলার খবর জানতে পেরেছি। শিক্ষার্থীদের নৃশংসভাবে হত্যা করেছে ওই বন্দুকধারীরা।’
স্কুল চত্বর থেকে বেশ কিছু অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। তার মধ্যে রয়েছে মলোটভ ককটেল বিস্ফোরক এবং তার দিয়ে বাঁধা একটি সুটকেস। ঘটনার তদন্ত শুরু করেছে সাও পাওলো পুলিশ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডাকসু নির্বাচনের সঙ্গে একাদশ সংসদ নির্বাচনের তুলনা করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এতে ৩০ ডিসেম্বরের ‘ভোট ডাকাতি’র পুনরাবৃত্তি ঘটেছে। আপনি কি তা মনে করেন?