মঙ্গলবার, ২২ মে ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ১৬ মে, ২০১৮, ০২:০৩:১৬

ভারতে নির্মাণাধীন ফ্লাইওভার ধসে ১৮ জন নিহত

ভারতে নির্মাণাধীন ফ্লাইওভার ধসে ১৮ জন নিহত

আন্তর্জাতিক ডেস্কঃ-ভারতের উত্তর প্রদেশের বারানসিতে নির্মাণাধীন ফ্লাইওভার ধসে অন্তত ১৮ জনের মৃত্যু হয়েছে। এই দুর্ঘটনায় একটি বাস এবং কয়েকটি গাড়িও ক্ষতিগ্রস্ত হয়েছে। সেখানে আরো বেশ কয়েকজন সেখানে চাপা পড়েছেন বলে জানা গেছে।
মঙ্গলবার বিকেলের এই দুর্ঘটনায় হতাহতদের উদ্ধারে ন্যাশনাল ডিজাস্টার রেসপন্স ফোর্স (এনডিআরএফ) তৎপরতা চালিয়ে যাচ্ছে। সেখানকার বহু মানুষের দাবি, অন্তত ৩০ জন সেখানে চাপা পড়ে আছেন।
‘উত্তর প্রদেশ স্টেট ব্রিজ করপোরেশন’ ফ্লাইওভারটি নির্মাণ করছিল। সেটি ধসে পড়ার কারণ খুঁজে বের করে ৪৮ ঘণ্টার মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। দুর্ঘটনার পরপরই তিনি তার দুই মন্ত্রীকে ঘটনাস্থলে পাঠান।
ন্যাশনাল ডিজাস্টার রেসপন্স ফোর্সে (এনডিআরএফ) পাঁচটি দল উদ্ধার কাজ করছে। স্থানীয় পুলিশের একটি দল তাদের সাহায্য করছে। আটটি ক্রেইনের সাহায্যে ধসে পড়া কংক্রিট স্ল্যাব সরানোর কাজ চলছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং প্রধান বিরোধী দল কংগ্রেসের পক্ষ থেকে টুইটারে এ ঘটনায় দুঃখ প্রকাশ করা হয়েছে।(খবর হিন্দুস্তান টাইমস'র)

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের ক্ষমতায় কে আসবে তা এ দেশের জনগণই নির্ধারণ করবে, এ বিষয়ে ভারতের ইন্টারফেয়ার করার কিছু নেই। আপনি কি তার সঙ্গে একমত?