মঙ্গলবার, ২৩ এপ্রিল ,২০১৯

Bangla Version
SHARE

বৃহস্পতিবার, ০৮ নভেম্বর, ২০১৮, ০৭:০৮:১৯

ক্যালিফোর্নিয়ায় বারে গোলাগুলিতে হামলাকারীসহ নিহত-১৩

ক্যালিফোর্নিয়ায় বারে গোলাগুলিতে হামলাকারীসহ নিহত-১৩

আন্তর্জাতিক ডেস্কঃ-মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যে একটি বারে বন্দুকধারীর অনবরত গুলিবর্ষণে কমপক্ষে ১৩ জন নিহত হয়েছে। নিহতদের মধ্যে দেশটির পুলিশের ডেপুটি শেরিফ রন হেলুস ও হামলাকারী রয়েছেন। এই ঘটনায় আহত হয়েছের অন্তত ১২ জন। তবে নিহত ও আহতের সংখ্যা দ্রুত বাড়ছে। আহত অনেক মানুষকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দেশটির পুলিশ বৃহস্পতিবার (৮ নভেম্বর) এ তথ্য জানায়। খবর সিএনএনের।
স্থানীয় কর্তৃপক্ষ জানিয়েছে, দক্ষিণ ক্যারোলিনার থাউজ্যান্ড ওকসের একটি বারে বুধবার রাতে গোলাগুলির ঘটনা ঘটে।
স্থানীয় ভেনচুরা কাউন্টি কার্যালয়ের শেরিফ (পুলিশ) কর্মকর্তা জিওফ ডিন জানান, হামলা চলার সময় বারটিতে শতাধিক মানুষ অবস্থান করছিলেন। হামলাকারীকে এখনও চিহ্নিত করা যায়নি। বারের ভেতরে অভিযান চালাচ্ছে বিভিন্ন বাহিনীর কর্মকর্তারা।
এ হামলা সন্ত্রাসী হামলা কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি বলেও জানিয়েছেন জিওফ ডিন। আহতের সংখ্যা কয়েকডজন হতে পারে বলে ধারণা তার।
পুলিশ জানায়, স্থানীয় একটি বারের মধ্যে এক বন্দুকধারী আকস্মিক গুলি ছুঁড়তে থাকে। স্থানীয় সময় সাড়ে ১১ টার দিকে এই ঘটনা ঘটে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

লন্ডনে থেকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বিএনপির পুনর্গঠনের কাজ শুরু করেছেন জানিয়ে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, অল্প সময়ের মধ্যেই বিএনপি আবার উঠে দাঁড়াবে। আপনি কি তা মনে করেন?