শনিবার, ২৫ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ০৭ নভেম্বর, ২০১৮, ০৮:৫১:০১

সাগরের নিচে চালু হলো বিশ্বের প্রথম আবাসিক হোটেল

সাগরের নিচে চালু হলো বিশ্বের প্রথম আবাসিক হোটেল

আন্তর্জাতিক ডেস্কঃ-সাগরের নিচে চালু হলো বিশ্বের প্রথম আবাসিক হোটেল। কনরাড মালদ্বীপ রাঙ্গালি দ্বীপে এই হোটেল চালু করা হয়। দোতলা এই হোটেলটির অবস্থান ভারত মহাসাগরের ১৫ ফুট পানির নিচে। হোটেলটির নাম দেওয়া হয়েছে মুরাকা। মালদ্বীপের ভাষায় যার অর্থ কোরাল।
হোটেলে একটি প্রাইভেট জিম, বার, পুল, এমনকি একটি বাথটাব রয়েছে। এই হোটেলের সবচেয়ে আকর্ষণীয় দিক হলো- এখানে শুয়ে সাগরের নিচের অতুলনীয় দৃশ্য উপভোগ করা যায়।
হোটেলটির একটি অংশ পানির নিচে রাখা হলেও অপর অংশটি পানির ওপরে রাখা হয়েছে। যা হোটেলটির দ্বিতীয় তলায়। এটা ‘বিশ্রাম নেওয়ার ডেক’ হিসেবে ব্যবহার করা হয়। এই জায়গায় এসে পর্যটকরা সূর্যের আলো দেখতে পাবেন।
রোমাঞ্চকর এই হোটেলে থাকতে খরচ পড়বে ৫০ হাজার ডলার, বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৪২ লাখ টাকা। এটা শুধু প্রতি রাতের জন্য। তবে এই হোটেলের সমস্যা হলো, এখানে একদিন থাকার কোনও সুযোগ নেই। এই হোটেলে থাকতে হলে চার রাতের একটি প্যাকেজ নিতে হবে। যাতে খরচ হবে ২ লাখ ডলার। হোটেলে আপনার সঙ্গে থাকতে পারবে একজন ব্যক্তিগত শেফ আর একটি নৌকা। সূত্র: এনবিসি

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?