শুক্রবার, ১৭ আগস্ট ,২০১৮

Bangla Version
SHARE

রবিবার, ০১ এপ্রিল, ২০১৮, ০২:০৩:৪৫

ভারতের ইন্দোরে বাসের ধাক্কায় ভবন ধসে নিহত-১০

ভারতের ইন্দোরে বাসের ধাক্কায় ভবন ধসে নিহত-১০

আন্তর্জাতিক ডেস্কঃ-ভারতের মধ্যপ্রদেশে ইন্দোর শহরে চারতলা একটি ভবন ধসে কমপক্ষে ১০ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো অনেকে। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে ইন্দোরের সরবতি বাসস্ট্যান্ড এলাকায়।
পুলিশ সূত্রে জানা গেছে, চারতলা ভবনটি বেশ পুরনো। অনেকদিন ধরেই সেটিকে বিপজ্জনক বলে ঘোষণা করেছিল পৌরসভা। কিন্তু তারপরও সেখানে একটি লজ ও দুটি রেস্তোরাঁ চলছিল। শনিবার রাতে হঠাত্ই একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ভবনটির নিচে ধাক্কা দেয়। এরপরই ভেঙে পড়ে ভবনটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১০ জনের। আহত কয়েকজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় উদ্ধারকারী দল।
স্থানীয়রা জানিয়েছেন, ৫০ বছরেরও বেশি পুরনো ভগ্নদশার এই ভবনটির উপরের তিনটি তলায় এমএস নামের একটি হোটেল চালু ছিল। হতাহতদের বেশিরভাগই ওই হোটেলটির কর্মী ও অতিথি।
দুর্ঘটনার খবর পেয়ে সেখানে ছুটে যান ইন্দোর পৌরসভার মেয়র। রাত থেকেই চলছে উদ্ধারকাজ। তিনি নিবিড়ভাবে উদ্ধার অভিযান পর্যবেক্ষণ করছেন।

  0

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

অনগ্রসর বিবেচনায় নারী, নৃগোষ্ঠীদের জন্য জন্য সরকারি চাকরিতে যে কোটা রয়েছে, তা তুলে দেওয়ার পক্ষে মত জানিয়ে কোটা পর্যালোচনা কমিটির প্রধান মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেছেন, অনগ্রসররা এখন অগ্রসর হয়ে গেছে। আপনি কি তার সঙ্গে একমত?