রবিবার, ১৫ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ২১ আগস্ট, ২০১৯, ০৯:০৪:৫২

ভারতের ছবিতে মম, বাংলাদেশি ছবিতে শ্রাবন্তী-সানি লিওন

ভারতের ছবিতে মম, বাংলাদেশি ছবিতে শ্রাবন্তী-সানি লিওন

বিনোদন ডেস্কঃ-বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। ছোট পর্দার পাশাপাশি বেশ কয়েকটি সিনেমাতেও অভিনয় করে সফল হয়েছেন। এবার দেশের গণ্ডি পেরিয়ে এই অভিনেত্রীকে দেখা যাবে বলিউড দুনিয়ায়। অন্যদিকে আবারও ঢাকাই ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ভারতীয় বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। এছাড়া এবারই প্রথম বাংলাদেশি চলচ্চিত্রে দেখা যাবে বলিউড তারকা সানি লিওনকে।
জানা গেছে, বলিউডের ‘ম্যাক্স কি গান’ নামের একটি ছবিতে অভিনয় করছেন জাকিয়া বারী মম। আগাগোড়া সাসপেন্সে মোড়া এই ছবিটি পরিচালনা করছেন সমীর খান। ছবির গল্প লিখেছেন ফয়সাল সাইফ।
এই ছবিতেই সিবিআই অফিসার ‘জাকিয়া খান’ চরিত্রে অভিনয় করছেন মম। কয়েকদিন আগে ছবিটির শুটিংও শুরু করছেন মম। বর্তমানে ছবিটির শুটিংয়ের জন্য ভুটানে রয়েছেন এই অভিনেত্রী। ছবিতে মম এছাড়া রয়েছেন টেলিভিশনের পরিচিত মুখ অমিতা নাঙ্গিয়া এবং নিশান্ত পাণ্ডে।
জীবনের প্রথম বলিউডে অভিনয়ের খবর ফেসবুকে জানিয়েছেন জাকিয়া বারী মম। তিনি ‘ম্যাক্স কি গান’ এর পোস্টার ও তার নিজের একটি ছবি দিয়ে লিখেছেন, ‘আমার প্রথম হিন্দি ভাষার ছবি, শুটিং শুরু হলো ভুটানে।’
এদিকে ‘যদি একদিন’ ছবির পর বাংলাদেশের নতুন আরেকটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন শ্রাবন্তী। ছবির নাম ‘বিক্ষোভ’। আগামী ১ সেপ্টম্বর থেকে ঢাকায় শুরু হবে ছবিটির শুটিং। গত ১০ আগস্ট কলকাতায় নিজ বাসায় প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছেন তিনি। ছবিটি প্রযোজনা করছে স্টোরি স্প্ল্যাশ মিডিয়া।
দেলোয়ার জাহান দিলের চিত্রনাট্য নিয়ে তৈরি ‘বিক্ষোভ’ ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ। তবে এই ছবিতে নায়ক কে তা এখনো ঠিক হয়নি। শ্রাবন্তী ছাড়াও কলকাতা ও বাংলাদেশের বেশ কয়েকজন শিল্পীর সঙ্গে চুক্তি হয়েছে।
এদিকে এই ‘বিক্ষোভ’ ছবিতে থাকছে আরেকটি নতুন চমক। এই প্রথমবারের মতো ঢালিউডের এই চলচ্চিত্রে দেখা যাবে বলিউড তারকা সানি লিওনকে। ‘বিক্ষোভ’ ছবির একটি আইটেম গানে পারফর্ম করবেন এই অভিনেত্রী। ইতিমধ্যেই নিজের একটি ভিডিওবার্তায় পারফর্ম করার কথা নিশ্চিত করেছেন সানি। প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানও গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।
সেলিম জানান, আগামী সেপ্টেম্বরে মাঝ দিকে মুম্বাইয়ে গানটির শুটিংয়ে অংশ নেবেন সানি লিওনি। গানটির নৃত্য পরিচালনা করবেন ভারতের বব ও পাবন।

এই বিভাগের আরও খবর

  রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে গোর্খা সম্প্রদায়ের সৌজন্য সাক্ষাৎ

  স্বামী ঘুমে, স্ত্রী ঝুলে আছে ফাঁসিতে !

  জিপিএ ৫-নয় সুশিক্ষায় শিক্ষিত হতে হবে-কংজরী চৌধুরী

  শিক্ষকদের পাঠদানের পাশাপাশি শিক্ষার্থীদের মাঝে সঠিক মুল্যবোধ প্রদান করতে হবে-একে এম মামুনুর রশিদ

  দখলকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা না হলে ১৭ সেপ্টেম্বর সড়ক অবরোধ-সংবাদ সম্মেলনে এ্যাড.দীপেন দেওয়ান

  আলীকদমে দুইদিন পর নারীর লাশ উদ্ধার, নিখোঁজ আরেকজন

  মোটরসাইকেলের ধাক্কায় কাপ্তাই রাইখালীর ব্যবসায়ী সুসঙ্গ ভট্টাচার্য্যরে মৃত্যু

  রাঙ্গামাটি সদর উপজেলা এলাকায় পারিবারিক কলহের জের ধরে রাজমিস্ত্রীর বিষ পানে আত্মহত্যা

  নাইক্ষ্যংছড়ি মদিনাতুল উলুম মাদরাসায় অধ্যক্ষ ও বহিরাগতদের উষ্কানীতে হামলা অধ্যক্ষসহ আহত-৩

  প্রতিষ্ঠার ৩৫ বছরে এমপিও ভূক্ত না হওয়ায় হতাশ চন্দ্রঘোনা কেআরসি উচ্চ বিদ্যালয়ের শিক্ষকরা

  লামায় দশম শ্রেণীর ছাত্রীকে মুখ চেপে ধরে তুলে নিয়ে রাতভর ধর্ষণ



 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন