শনিবার, ২১ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ২৩ জুন, ২০১৯, ০১:৪১:৫১

ফুটবল রেফারীজ এসোসিয়েশনের আবারো সভাপতি হলেন বীর বাহাদুর উশৈসিং এমপি

ফুটবল রেফারীজ এসোসিয়েশনের আবারো সভাপতি হলেন বীর বাহাদুর উশৈসিং এমপি

বান্দরবানঃ-বাংলাদেশ ফুটবল রেফারীজ এসোসিয়েশন এর সাধারণ সভা ও নির্বাচন’ ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২১ জুন) জাতীয় ক্রীড়া পরিষদ ভবন, পুরানা পল্টন ঢাকায় এই সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল দশটায় সাধারণ সভার প্রাথমিক প্রক্রিয়া শুরু হয়ে বেলা সাড়ে এগারোটায় এসোসিয়েশন এর সভাপতি ও সাধারণ সভার প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম,পি বক্তব্য প্রদান করেন।
দীর্ঘ বক্তব্যে তিনি তাঁর রেফারী জীবনের গুরুত্বপূর্ণ বিষয় সারাদেশ থেকে সাধারণ সভায় যোগ দেয়া নবীন ও প্রবীণ রেফারীদের সামনে উপস্থাপন করেন। এসময় তিনি এসোসিয়েশনের সাবেক দায়িত্বশীল সকল নেতৃবৃন্দকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে এবং যারা পরলোকগমন করেছেন তাদের আত্মার শান্তি কামনা করেন। বিগত তিন বছর দায়িত্ব পালন কালে এসোসিয়শনের সকল ব্যর্থতার দায়ভার তিনি নিজের কাঁধে তুলে নেন এবং আগামী দিনে তিনি এসোসিয়শনের কর্মকান্ড সফল করতে সকল সদস্যদের সহযোগিতা কামনা করেন।
সাধারণ সভায় এসোসিয়শনের এর সাংগঠনিক প্রতিবেদন পেশ করা হয়। সাধারণ সভা শেষে বিভিন্ন জেলার রেফারী উন্নয়নে অবদানের স্বীকৃতি স্বরূপ বিভিন্ন জেলা রেফারীজ এসোসিয়শনকে সম্মাননা স্মারক তুলে দেন এসোসিয়শন এর সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপি।
সাধারণ সভা শেষে বিকেলেই এসোসিয়েশনের সদস্যরা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন এবং রাতেই সকল প্রার্থীদের সামনে ভোট গননা সম্পন্ন করেন নির্বাচন পরিচালনার জন্য গঠিত এডহক কমিটি। নবনির্বাচিত এই কমিটি ২০২১ সাল পর্যন্ত তিন বছরের জন্য দায়িত্ব পালন করবে। এসময় অনুষ্টানে এসোসিয়শন এর সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে টানা দ্বিতীয়বার এর মতো পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে রেফারীজ এসোসিয়শন এর সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়। নির্বাচনে মোঃ ওসমান গণি সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন। এছাড়া ও অন্য সবগুলো গুরুত্বপূর্ণ পদে সারা দেশ থেকে আসা সদস্যদের প্রত্যক্ষ ভোটে নতুন সদস্য নির্বাচন করা হয়।
এদিকে টানা দ্বিতীয় মেয়াদের জন্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি রেফারীজ এসোসিয়শনের সভাপতি হিসেবে পুনরায় নির্বাচিত হওয়ায় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুরের নিজ জেলা বান্দরবানসহ সমগ্র পার্বত্য চট্টগ্রামের আওয়ামীলীগ নেতাকর্মী ও শুভাকাঙ্খিরা তাদের প্রিয় নেতার এমন অর্জনে অভিনন্দন জানিয়েছেন এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিপুলভাবে আনন্দ-উচ্ছাস ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এই বিভাগের আরও খবর

  পাহাড়ে পিছিয়ে পরা জনগোষ্ঠিদের সর্বক্ষেত্রে এগিয়ে নিতে মোনঘর প্রতিষ্ঠানটি একটি উজ্জ্বল বাতিঘর-সংসদ সদস্য দীপংকর তালুকদার

  খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদে স্থান পেতে আওয়ামীলীগ নেতাদের জোর লবিং

  কাউখালীতে চাঁদা না দেয়ায় বটতলী সড়কে যান চলাচল বন্ধ, চাঁদা চেয়ে ব্যবসায়ীদেরও চিঠি

  বাঘাইছড়িতে জেএসএস দুই কর্মীকে হত্যাকান্ডে সাবেক চেয়ারম্যান বড় ঋষি চাকমাকে প্রধান আসামী করে থানায় মামলা

  লামায় হাতি দিয়ে বৃক্ষ উজাড়, শিকলবন্ধী ১২টি হাতি

  সকল উন্নয়ন কাজের গুনগত মান বজায় রেখে কাজ করুন-বীর বাহাদুর উশৈসিং এমপি

  পাহাড়ি ছড়া ও ঝরনার উৎস খুঁজে বের করে পানি সংকট দুরীকরণে কার্যকর উদ্যোগ নিতে হবে-বৃষ কেতু চাকমা

  পার্বত্য অঞ্চলের প্রান্তিক জনগোষ্ঠীদের মৌলিক অধিকার নিশ্চিত করতে সরকার কাজ করে যাচ্ছে-একেএম মামুনুর রশিদ

  কাউখালীর সুগারমিল আদর্শগ্রাম সড়কের এক কিলোমিটার সড়ক যেন সড়ক নয় ফসলী জমি

  খাগড়াছড়ির সাথে ৩২ কিঃ মিঃ সড়ক চার লেনে উন্নীত হওয়ার কাজ শুরু হচ্ছে

  দূর্গম এলাকায় গবাদী পশু পালনের উদ্যোগকে আরো বেশী বেগবান করতে হবে-রেমলিয়ানা পাংখোয়া



 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন