মঙ্গলবার, ১৬ জুলাই ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ২৩ জুন, ২০১৯, ০১:৪১:৫১

ফুটবল রেফারীজ এসোসিয়েশনের আবারো সভাপতি হলেন বীর বাহাদুর উশৈসিং এমপি

ফুটবল রেফারীজ এসোসিয়েশনের আবারো সভাপতি হলেন বীর বাহাদুর উশৈসিং এমপি

বান্দরবানঃ-বাংলাদেশ ফুটবল রেফারীজ এসোসিয়েশন এর সাধারণ সভা ও নির্বাচন’ ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২১ জুন) জাতীয় ক্রীড়া পরিষদ ভবন, পুরানা পল্টন ঢাকায় এই সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল দশটায় সাধারণ সভার প্রাথমিক প্রক্রিয়া শুরু হয়ে বেলা সাড়ে এগারোটায় এসোসিয়েশন এর সভাপতি ও সাধারণ সভার প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম,পি বক্তব্য প্রদান করেন।
দীর্ঘ বক্তব্যে তিনি তাঁর রেফারী জীবনের গুরুত্বপূর্ণ বিষয় সারাদেশ থেকে সাধারণ সভায় যোগ দেয়া নবীন ও প্রবীণ রেফারীদের সামনে উপস্থাপন করেন। এসময় তিনি এসোসিয়েশনের সাবেক দায়িত্বশীল সকল নেতৃবৃন্দকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে এবং যারা পরলোকগমন করেছেন তাদের আত্মার শান্তি কামনা করেন। বিগত তিন বছর দায়িত্ব পালন কালে এসোসিয়শনের সকল ব্যর্থতার দায়ভার তিনি নিজের কাঁধে তুলে নেন এবং আগামী দিনে তিনি এসোসিয়শনের কর্মকান্ড সফল করতে সকল সদস্যদের সহযোগিতা কামনা করেন।
সাধারণ সভায় এসোসিয়শনের এর সাংগঠনিক প্রতিবেদন পেশ করা হয়। সাধারণ সভা শেষে বিভিন্ন জেলার রেফারী উন্নয়নে অবদানের স্বীকৃতি স্বরূপ বিভিন্ন জেলা রেফারীজ এসোসিয়শনকে সম্মাননা স্মারক তুলে দেন এসোসিয়শন এর সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপি।
সাধারণ সভা শেষে বিকেলেই এসোসিয়েশনের সদস্যরা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন এবং রাতেই সকল প্রার্থীদের সামনে ভোট গননা সম্পন্ন করেন নির্বাচন পরিচালনার জন্য গঠিত এডহক কমিটি। নবনির্বাচিত এই কমিটি ২০২১ সাল পর্যন্ত তিন বছরের জন্য দায়িত্ব পালন করবে। এসময় অনুষ্টানে এসোসিয়শন এর সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে টানা দ্বিতীয়বার এর মতো পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে রেফারীজ এসোসিয়শন এর সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়। নির্বাচনে মোঃ ওসমান গণি সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন। এছাড়া ও অন্য সবগুলো গুরুত্বপূর্ণ পদে সারা দেশ থেকে আসা সদস্যদের প্রত্যক্ষ ভোটে নতুন সদস্য নির্বাচন করা হয়।
এদিকে টানা দ্বিতীয় মেয়াদের জন্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি রেফারীজ এসোসিয়শনের সভাপতি হিসেবে পুনরায় নির্বাচিত হওয়ায় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুরের নিজ জেলা বান্দরবানসহ সমগ্র পার্বত্য চট্টগ্রামের আওয়ামীলীগ নেতাকর্মী ও শুভাকাঙ্খিরা তাদের প্রিয় নেতার এমন অর্জনে অভিনন্দন জানিয়েছেন এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিপুলভাবে আনন্দ-উচ্ছাস ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এই বিভাগের আরও খবর

  বান্দরবানে বন্যা পরবর্তী বিদ্যুৎ ব্যবস্থা ভেঙ্গে পড়েছে, বেড়েছে জনদূর্ভোগ

  কাপ্তাইয়ে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

  বন্যা পরিস্থিতি কিছুটা উন্নতি হলেও সাত দিনেও স্বাভাবিক হয়নি বান্দরবানের সড়ক যোগাযোগ

  পাহাড়ী ঢলে কাপ্তাই হ্রদে পানি বৃদ্ধি পাওয়ায় রাঙ্গামাটির চার উপজেলার বন্যা পরিস্থিতি অপরিবর্তিত

  ভারী বৃষ্টিতে কর্ণফুলী নদীতে পানি বৃদ্ধি পেলে বন্ধ হয় লিচুবাগান ফেরী পারাপার, দূর্ভোগে পড়ে হাজারো মানুষ

  লংগদুতে কৃষক মাঠ স্কুলের সদস্যদেরকে কৃষি সরঞ্জামাদি বিতরণ

  কাপ্তাই পাহাড় ধ্বসে নিহত পরিবারকে রাঙ্গামাটি জেলা পরিষদের চেক প্রদান

  বরকলে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে উপজেলা পরিষদের উদ্যোগে চিকিৎসা সেবা ও ত্রান সামগ্রী বিতরন

  ৬ষ্ট দিনের মতো বান্দরবানের সাথে সারাদেশের সড়ক যোগাযোগ বন্ধ, বিভিন্ন জায়গায় পাহাড় ধস

  পাহাড়ী ঢলে বিলাইছড়িতে বন্যার অবনতি ফারুয়া বাজারসহ ৭টি গ্রাম প্লাবিত

  লামায় অথৈ পানি, পাহাড় ধসে নিহত ১, পানিবন্দি ৪০ হাজার মানুষ



 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন