শুক্রবার, ২৩ আগস্ট ,২০১৯

Bangla Version
SHARE

সোমবার, ০৩ জুন, ২০১৯, ০৬:৪৩:০১

থানচিতে একমাস বিশদিন পর পাওয়া গেল নিখোঁজ ব্যক্তির কঙ্কাল

থানচিতে একমাস বিশদিন পর পাওয়া গেল নিখোঁজ ব্যক্তির কঙ্কাল

শহিদুল ইসলাম (শহিদ), থানচিঃ-থানচিতে নিখোঁজ হওয়া ফেরিওয়ালা এক ব্যবসায়ীকে একমাস বিশদিন পর কঙ্কাল পাওয়া গেছে। সোমবার (৩ জুন) দুপুরে আয়ুবের লাশ পাহাড়ের নিচে ঝিড়ির গর্তের মধ্যে কঙ্কাল অবস্থায় পাওয়া যায়।
জানা যায়, গত ৫ এপ্রিল শুক্রবার থেকে নিখোঁজ হয় মোহাম্মদ আয়ুব (৫৫) নামে, বাড়ি লোহাগাড়া থানার পশ্চিম কলাউজান নিখোঁজ হন। নিখোঁজ হওয়া ব্যক্তি প্রায় ১৫ বছর ধরে থানচি উপজেলার বিভিন্ন এলাকায় নিজে বহন করে দা ছুরি ও বিভিন্ন সম্প্রদায়ের জুয়েলারি পাড়া মহল্লায় গিয়ে বিক্রি করতেন বলে জানা গেছে।
আয়ুব পরিবার মোবাইলে যোগাযোগ করে বেশ কয়েকবার সংযোগ না পাওয়া ও খোঁজ করে সন্ধান না পেয়ে থানচি থানায় জিডি করেন। থানচি থানায় নাম্বার ৯২৪ জিডির পরিপ্রেক্ষিতে শুরু হয় থানা পুলিশের উদ্ধার অভিযানে তৎপরতা। এরই ধারাবাহিকতায় থানচি থানা পুলিশ অপহরনের জড়িত সন্দেহে দুইজনকে আটক করে। আটককৃতরা হলো, ছাইঅংপা ম্রো (৩০) এবং তাইরু ম্রো (২৪) তাদের উভয়ের বাড়ি করা হয় থানচি বাজার থেকে তাদের কথা মত থানচি থানা হতে প্রায় ১০ কিলোমিটার দুরে সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড চমিপাড়া অপহরন হওয়া আয়ুব (৫৫) এর মৃতদেহ উদ্ধার করে।
জানা যায় গত ১২ এপ্রিল আয়ুবের বাড়ি থেকে ফোন করলে আয়ুবকে পরদিন সে বাড়িতে যাবে বলে তার পর তার ফোন বন্ধ পাওয়ায় লোহাগাড়া থানায় ডায়রি করেন তার পরিবার রেকড লিষ্ট বের করা হলে থানচি এলাকার চমি পাড়ার স্থান ধরা পরে।
উদ্ধার অভিযানে নেতৃত্বধানকারী থানচি থানার অফিসার ইনচার্জ জোবাইরুল হকের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এস আই জালাল, এস আই অনুপ কুমার। এস আই মোশাররফ, এ এস আই নিপুন , এ এস আই রুপন দাশ সহ আটক হওয়া দুইজনের তথ্যের আলোকে উদ্ধারে অভিযান পরিচালনা করে।
৩ই জুন সোমবার ভোর ৫.৪৫ মিনিটে অভিযানে রওনা হই এক পর্যায় দুপুর ১২ .১০ মিনিটের সময় অপহরন হওয়া আয়ুবের লাশ পাহাড়ের নিচে ঝিড়ির গর্তের মধ্যে নিখোজ আয়ুবের মৃত কঙ্কাল পাওয়া যায়।
থানচি থানার অফিসার ইনচার্জ জোবাইরুল হক বলেন, নিলট পাড়ার রাস্তার মধ্যে অপহরন করে তার কাছে থাকা ত্রিশ হাজার টাকা নিয়ে আটককৃত ব্যাক্তিদয় ঘাড়ে দা দিয়ে আঘাত  ও মাথায় ঘুসি মেরে আঘাত করে, মেরে ফেলে বলে আটককৃত দুইজন স্বীকার করেছে।

এই বিভাগের আরও খবর

  আগস্ট মাসে আসলে বঙ্গবন্ধু‘র খুনিরা বেপরোয়া হয়ে উঠে-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

  ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে রাঙ্গামাটি জেলা পুলিশের নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা

  বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে সনাতন ধর্মালম্বীদের শ্রী শ্রী জন্মাষ্টমী উৎসবের উদ্বোধন

  চার শর্ত পূরণ হলে মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা

  অবৈধ সরকারের পতন ঘটিয়ে বেগম জিয়াকে কারামুক্ত করা হবে-ওয়াদুদ ভূইয়া

  কেপিএমে গ্যাসের পূর্ণ সংযোগ দিয়ে কাগজ উৎপাদন সচল করতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

  খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতাল কর্তৃপক্ষের সাথে সনাক- এর মতবিনিময় সভা

  উন্নয়নের সুফল তৃণমূল পর্যায়ে পৌছে দিতে নিরাপত্তার প্রয়োজন-জোনায়েত কাউসার

  পার্বত্য চট্টগ্রামকে নিয়ে দেশ ও দেশের বাইরে গভীর ষড়যন্ত্র চলছে-সংসদ সদস্য দীপংকর তালুকদার

  ২১ আগস্ট নৃশংস গ্রেনেড হামলার প্রতিবাদে বান্দরবানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

  খাগড়াছড়িতে গ্রেনেট হামলাকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল



 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন