বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ০৩ জুন, ২০১৯, ০৬:৪৩:০১

থানচিতে একমাস বিশদিন পর পাওয়া গেল নিখোঁজ ব্যক্তির কঙ্কাল

থানচিতে একমাস বিশদিন পর পাওয়া গেল নিখোঁজ ব্যক্তির কঙ্কাল

শহিদুল ইসলাম (শহিদ), থানচিঃ-থানচিতে নিখোঁজ হওয়া ফেরিওয়ালা এক ব্যবসায়ীকে একমাস বিশদিন পর কঙ্কাল পাওয়া গেছে। সোমবার (৩ জুন) দুপুরে আয়ুবের লাশ পাহাড়ের নিচে ঝিড়ির গর্তের মধ্যে কঙ্কাল অবস্থায় পাওয়া যায়।
জানা যায়, গত ৫ এপ্রিল শুক্রবার থেকে নিখোঁজ হয় মোহাম্মদ আয়ুব (৫৫) নামে, বাড়ি লোহাগাড়া থানার পশ্চিম কলাউজান নিখোঁজ হন। নিখোঁজ হওয়া ব্যক্তি প্রায় ১৫ বছর ধরে থানচি উপজেলার বিভিন্ন এলাকায় নিজে বহন করে দা ছুরি ও বিভিন্ন সম্প্রদায়ের জুয়েলারি পাড়া মহল্লায় গিয়ে বিক্রি করতেন বলে জানা গেছে।
আয়ুব পরিবার মোবাইলে যোগাযোগ করে বেশ কয়েকবার সংযোগ না পাওয়া ও খোঁজ করে সন্ধান না পেয়ে থানচি থানায় জিডি করেন। থানচি থানায় নাম্বার ৯২৪ জিডির পরিপ্রেক্ষিতে শুরু হয় থানা পুলিশের উদ্ধার অভিযানে তৎপরতা। এরই ধারাবাহিকতায় থানচি থানা পুলিশ অপহরনের জড়িত সন্দেহে দুইজনকে আটক করে। আটককৃতরা হলো, ছাইঅংপা ম্রো (৩০) এবং তাইরু ম্রো (২৪) তাদের উভয়ের বাড়ি করা হয় থানচি বাজার থেকে তাদের কথা মত থানচি থানা হতে প্রায় ১০ কিলোমিটার দুরে সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড চমিপাড়া অপহরন হওয়া আয়ুব (৫৫) এর মৃতদেহ উদ্ধার করে।
জানা যায় গত ১২ এপ্রিল আয়ুবের বাড়ি থেকে ফোন করলে আয়ুবকে পরদিন সে বাড়িতে যাবে বলে তার পর তার ফোন বন্ধ পাওয়ায় লোহাগাড়া থানায় ডায়রি করেন তার পরিবার রেকড লিষ্ট বের করা হলে থানচি এলাকার চমি পাড়ার স্থান ধরা পরে।
উদ্ধার অভিযানে নেতৃত্বধানকারী থানচি থানার অফিসার ইনচার্জ জোবাইরুল হকের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এস আই জালাল, এস আই অনুপ কুমার। এস আই মোশাররফ, এ এস আই নিপুন , এ এস আই রুপন দাশ সহ আটক হওয়া দুইজনের তথ্যের আলোকে উদ্ধারে অভিযান পরিচালনা করে।
৩ই জুন সোমবার ভোর ৫.৪৫ মিনিটে অভিযানে রওনা হই এক পর্যায় দুপুর ১২ .১০ মিনিটের সময় অপহরন হওয়া আয়ুবের লাশ পাহাড়ের নিচে ঝিড়ির গর্তের মধ্যে নিখোজ আয়ুবের মৃত কঙ্কাল পাওয়া যায়।
থানচি থানার অফিসার ইনচার্জ জোবাইরুল হক বলেন, নিলট পাড়ার রাস্তার মধ্যে অপহরন করে তার কাছে থাকা ত্রিশ হাজার টাকা নিয়ে আটককৃত ব্যাক্তিদয় ঘাড়ে দা দিয়ে আঘাত  ও মাথায় ঘুসি মেরে আঘাত করে, মেরে ফেলে বলে আটককৃত দুইজন স্বীকার করেছে।

এই বিভাগের আরও খবর

এই বিভাগের আরও খবর

  উন্নতশীল দেশ গঠন ও প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে সকলকে সমন্বয়ের মাধ্যমে কাজ করতে হবে-বৃষ কেতু চাকমা

  শারদীয় দূর্গোৎসব আনন্দঘন পরিবেশে পালন করতে সর্বাত্মক প্রচেষ্টা থাকবে প্রশাসনের-এ,কে,এম মামুনুর রশিদ

  বাঘাইছড়িতে দূর্বৃত্তদের গুলিতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির এমএন লারমা গ্রুপের দুই কর্মী নিহত

  মাইনীমুখ বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন লংগদু জোন কমান্ডার

  রাঙ্গামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী রাষ্ট্রীয় কাজে বিদেশ সফর, ভারপ্রাপ্ত মেয়র জামাল উদ্দিন

  মহালছড়িতে প্রধানমন্ত্রীর ঘোষিত দুর্যোগ সহনীয় বাস গৃহ নির্মাণে বদলে দিল ৩২ পরিবারের ভাগ্য

  লামায় ৩ শত কর্মজীবি মা পেলেন পুষ্টি উন্নয়ন ভাতা

  রাঙ্গামাটি শহরের চিহ্নিত মাদক ব্যবসায়ী জেল হাজতে

  সেবা ও অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বাস্তবায়নের কলসেন্টার ‘৩৩৩’ এর প্রচারণার লক্ষে বান্দরবানে সাংবাদিক সম্মেলন

  নিরাপত্তা বাহিনীর অভিযানে মাটিরাঙ্গায় অস্ত্র ও গুলি উদ্ধার, আটক-১

  থানচিতে ১০টাকা কেজি চাউল বিতরন



 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন