সোমবার, ২৩ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ১৯ মে, ২০১৯, ০৩:১০:১৯

আসছে ‘মিস্টার ইন্ডিয়া ২’, পরিচালকের টুইটে জল্পনা তুঙ্গে!

আসছে ‘মিস্টার ইন্ডিয়া ২’, পরিচালকের টুইটে জল্পনা তুঙ্গে!

বিনোদন ডেস্কঃ-প্রায় ৩০ বছরেরও ওপর হয়ে গেছে মুক্তি পেয়েছে ‘মিস্টার ইন্ডিয়া’। কিন্তু ছবির প্রত্যেকটি দৃশ্য এবং প্রেক্ষাপট আজও যেন জ্বলজ্বল করছে সিনেপ্রেমীদের মনে। ১৯৮৭ সাল থেকে এখন পর্যন্ত সেই উৎসাহ যেন এতটুকুও কমেনি।  তাই ছবির সিক্যুয়েল আনার কথা ভাবা হয়েছিল বলে শোনা যায়। কিন্তু শ্রীদেবীর অকাল মৃত্যুতে স্তব্ধ হয়ে যায় ‘মিস্টার ইন্ডিয়া ২’ ছবি নিয়ে যাবতীয় পরিকল্পনা।
এবার অনিল কাপুর টুইটারে যে ছবিটি পোস্ট করেছেন, তাতে আবার কৌতূহলী হয়ে উঠেছে দর্শক। মনে হচ্ছে এবার হয়তো পর্দায় আবার দেখা যাবে ‘মিস্টার ইন্ডিয়া’ ম্যাজিক। টুইটারে সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন অনিল কাপুর। তাতে লিখেছেন, তিনি আর শেখর কাপুর নতুন প্রজেক্ট আনতে চান। তাই একসঙ্গে আলোচনা করছেন। ‘মিস্টার ইন্ডিয়া’ ছবির আগে ঠিক যেমন ম্যাজিক তারা তৈরি করেছিলেন, এবারও তেমনটাই করতে চান। তবে জল্পনা উসকে দিয়েছে শেখর কাপুরের টুইট। তিনি সরাসরি লিখেছেন, “মিস্টার ইন্ডিয়া ২ বা অন্য ছবি নিয়ে আলোচনা করছি।”
২০১২ সালে বনি কাপুর ঘোষণা করেছিলেন তিনি ‘মিস্টার ইন্ডিয়া’ ছবির সিক্যুয়েল বানাবেন। কিন্তু শ্রীদেবীর মৃত্যুর পর তা চাপা পড়ে যায়। নির্মাতাদের মতে যেখানে শ্রীদেবী আর অমরেশ পুরী, দু’জনেই সেই, সেখানে ‘মিস্টার ইন্ডিয়া’ ছবির সিক্যুয়েল হবে কী করে? এদিকে বেঁকে বসেছিলেন শেখর কাপুরও। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, বনি কাপুর যা পরিকল্পনা করছেন, সেই প্রজেক্টে তিনি হাত দেবেন না। তার উপর আবার শ্রীদেবী প্রয়াত। অতএব ওই ছবি করার কোনও প্রশ্নই ওঠে না।
চলতি বছরের গোড়ার দিকে একই কথার প্রতিধ্বনিত হয়েছিল অনিল কাপুরের গলাতেও। তিনি বলেছিলেন, এখনও কোনো গল্প ঠিক হয়নি। আর তাছাড়া এই ছবিতে তিনি হাতও দিতে চান না। কারণ এক তো বনি কাপুর ‘মিস্টার ইন্ডিয়া’ ছবির সিক্যুয়েল করবেন বলে ঠিক করেছেন। তার উপর শ্রীদেবী ও অমরেশ পুরীর মতো অভিনেতার বদলে অন্য কাউকে ভাবাই যায় না।   

এই বিভাগের আরও খবর

  বর্তমান সরকার শিক্ষার মানোন্নয়নের কারণে সকল সম্প্রদায়ের শিক্ষার্থীরা সুযোগ পাচ্ছে-সংসদ সদস্য দীপংকর তালুকদার

  খাগড়াছড়ি সদর হাসপাতাল বাংলাদেশের মধ্যে পঞ্চম

  দীঘিনালায় ছড়ার ভাঙ্গনে রাস্তা বিলীন অস্থায়ী সাঁকো তৈরী করে চলাচল

  খাগড়াছড়িতে উদ্ধার হওয়া মরদেহ গৃহবধূর নাম প্রীতি রাণী ত্রিপুরা

  ঘুমধুম সীমান্তে স্থল মাইন বিস্ফোরণে নিহত রোহিঙ্গা যুবকের লাশ উদ্ধার

  রাঙ্গামাটি পৌর মার্কেটের অস্থায়ী স্থাপনার নিমার্ণ কাজ বন্ধ

  বান্দরবান জেলা কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির উদ্যোগে বিভিন্ন ঔষধের দোকানে শুদ্ধি অভিযান

  খাগড়াছড়িতে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

  বান্দরবানে অপহৃত স্কুলছাত্রী নোয়াখালীতে উদ্ধার

  নানিয়ারচরে যৌথবাহিনীর অভিযানে ইউপিডিএফের কালেক্টর আটক

  প্রধানমন্ত্রীর আন্তরিকতায় পাহাড়ের আনাচে কানাচে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হচ্ছে-পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর



 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন