সোমবার, ২৭ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ০২ এপ্রিল, ২০১৯, ০৮:৫৬:৫৫

শ্রী শ্রী সংসারী (গঙ্গাঁ) মায়ের মন্দিরের ৮৩তম বাৎসরিক পুজা উদযাপিত,হাজারো মানুষের ঢল

শ্রী শ্রী সংসারী (গঙ্গাঁ) মায়ের মন্দিরের ৮৩তম বাৎসরিক পুজা উদযাপিত,হাজারো মানুষের ঢল

রাঙ্গামাটিঃ-প্রতি বছরের ন্যায় এবারো দেশের শান্তি ও মঙ্গল কামনা করে শান্তির পায়রা উড়ানো ও ধর্মীয় ভাবগাম্ভির্যের মধ্যে দিয়ে তবলছড়ি মাঝেবস্তিতে ১ ও ২ এপ্রিল দুইদিন ব্যাপী উদযাপিত হয়েছে নদীর পাড়ে প্রতিষ্ঠিত শ্রী শ্রী সংসারী (গঙ্গাঁ) মায়ের মন্দিরের ৮৩তম বাৎসরিক পুজা।
এই উপলক্ষে তবলছড়ি মাঝেবস্তিস্থ শ্রী শ্রী সংসারী (গঙ্গাঁ) মায়ের মন্দিরের প্রাঙ্গণে দুই দিন ব্যাপী বিভিন্ন অনুষ্ঠান মালার আয়োজন করে পূজা উদযাপন কমিটি ও আহবায়ক কমিটি। এতে জাতি ধর্ম নির্বিশেষে হাজারো ধর্মপ্রাণ পূর্ণার্থীরা শ্রী শ্রী সংসারী (গঙ্গাঁ) মায়ের মন্দিরে এসে সমবেত হয়ে প্রার্থনা করেন এবং শ্রী শ্রী সংসারী (গঙ্গাঁ) মায়ের পবিত্র মহাবারুনী গঙ্গাঁ স্নানসহ অন্ন প্রসাদ গ্রহন করেন।
অনুষ্ঠান সূচীর মধ্যে ছিল, ১লা এপ্রিল সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় শ্রী শ্রী সংসারী (গঙ্গাঁ) মায়ের পুরাতন ঘট পরিবর্তন ও শ্রী শ্রী সংসারী (গঙ্গাঁ) মা’কে আহবান। ২রা এপ্রিল মঙ্গলবার সকাল সাড়ে ৫টায় মঙ্গল আরতি, ৬টায় শ্রী শ্রী সংসারী মায়ের বাল্য ভোগ নিবেদন, ৭টায় পূজার নৈবিদ্য গ্রহন, ৯টা হতে শ্রী শ্রী সংসারী (গঙ্গাঁ) মায়ের পবিত্র মহাবারুনী গঙ্গাঁ স্নানের শুভ সুচনা, সাড়ে ৯টায় শ্রী শ্রী সংসারী (গঙ্গাঁ) মায়ের পূজা শুভ আরাম্ভ পৌরহিত্য করবেন শ্রী রণধির চক্রবর্তী শ্রী শ্রী সংসারী মায়ের মন্দির বাক্যবাচক তরুন ভট্টাচার্য (সহকারী), সকাল ১০টায় শ্রীমৎ ভগবৎ গীতা পাঠ পরিবেশনায় শ্রী শ্রী সংসারী মাতৃ সম্প্রদায়, দুপুর ১২টায় দেশের শান্তি ও মঙ্গল কামনার জন্য শান্তির পায়রা উড়ানো, দেড় টায় শ্রী শ্রী সংসারী মায়ের রাজ ভোগ নিবেদন, ২টায় আনন্দ বাজারে অন্ন প্রসাদ বিতরণ, সন্ধ্যা ৭টায় দেশের শান্তি ও মঙ্গল কামনার জন্য সমবেত প্রার্থনা, রাত ৯টায় শ্রী শ্রী সংসারী (গঙ্গাঁ) মায়ের অনুষ্ঠান পূর্ণাহতি।
শ্রী সংসারী (গঙ্গাঁ) মায়ের মহীত উৎসবের প্রতিটি পর্বে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে শ্রী শ্রী সংসারী (গঙ্গাঁ) মায়ের মন্দিরের ৮৩তম বাৎসরিক পুজা উদযাপন সফল ও সার্থক করায় আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন শ্রী শ্রী সংসারী (গঙ্গাঁ) মায়ের মন্দিরের পরিচালনা কমিটি ও পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দরা।

এই বিভাগের আরও খবর

  কাঙ্খিত বৃষ্টিতে কাপ্তাই লেকে পানি বৃদ্ধি, বেড়েছে বিদ্যুৎ উৎপাদন

  বান্দরবানে আওয়ামীলীগ নেতা চথোয়াই হত্যার ঘটনায় ১৩জনকে আসামী করে মামলা

  ক্ষুধা, দারিদ্রমুক্ত ও উন্নয়নশীল দেশ রূপান্তরে সকলে নিষ্টা ও আন্তরিকতার সাথে কাজ করুন-বৃষ কেতু চাকমা

  দীর্ঘ বছর ধরে মানুষের প্রাণের দাবী চন্দ্রঘোনা ফেরিঘাট সংযোগ সেতু নির্মাণ কাজ অনুমোদন

  সন্ত্রাসীদের গ্রেফতার ও রাজবিলা এলাকায় সেনাক্যাম্প স্থাপনের দাবিতে বান্দরবানে মানববন্ধন

  বান্দরবানে আওয়ামীলীগ নেতাকে হত্যার প্রতিবাদে আধাবেলা হরতাল পালিত

  খাগড়াছড়িতে বিএনপি’র ইফতার মাহফিলে বাধাদানের অভিযোগ

  আ.লীগ নেতাকে হত্যার প্রতিবাদে বান্দরবানে অর্ধদিবস হরতাল চলছে

  নাইক্ষ্যংছড়িতে বন্য হাতির আক্রমনে এক কৃষকের মৃত্যু

  থানচিতে নিরুত্তাপ হরতাল পালন

  বান্দরবানে আওয়ামীলীগ নেতা‌কে হত্যা স‌ন্দে‌হে পাড়া কারবারিসহ জেএসএস এর ৪ নেতা আটক



 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন