রবিবার, ১৯ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

সোমবার, ০৯ জুলাই, ২০১৮, ০৮:৪২:০০

বান্দরবানের অসহায় রোগীর পাশে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সহধর্মিনী

বান্দরবানের অসহায় রোগীর পাশে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সহধর্মিনী

বান্দরবানঃ-বান্দরবান পৌর এলাকার ৬ নং ওয়ার্ড জেল খানা এলাকার বেবী দে (৫০) নামের এক অসহায় মহিলার অসুস্থতার খবর পেয়ে ছুটে যান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর বীর বাহাদুর উশৈসিং এমপি’র সহধর্মিনী মে হ্লা প্রু।
বরিবার বিকালে বান্দরবান পৌরসভার ৬ নং ওয়ার্ড জেল খানা এলাকায় উপস্থিত হয়ে অসহায় রোগী বেবী দের শারিরিক অবস্থার দেখা শুনা করেন এবং তার চিকিৎসার জন্য নগদ ১০ হাজার টাকা  প্রদান করেন।
এসময় জেল খানা এলাকায় বিভিন্ন অলিও গলিতে পরির্দশন করে মানুষের বিভিন্ন সমস্যা সমাধানের কথা শুনেন এবং এলাকা বিভিন্ন অসহায় অসুস্থ রোগীদের চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদান করেন।
বান্দরবান পৌরসভার ৬ নং ওয়ার্ড জেল খানা এলাকার বেবী দের স্বামী আতিক দে বলেন, আমি একজন দিনমজুর আমার স্ত্রী খুবই অসুস্থ আজ অনেক দিন যাবৎ। আজ আমার বাসায় পার্বত্য প্রতিমন্ত্রীর মহোদয়ের সহধর্মিনী এসে আমার স্ত্রীর চিকিৎসার জন্য অনেক গুলো টাকা দিয়েছেন । আজকে আমি সত্যি খুশিতে আত্মহারা হয়ে কথা বলার ভাষা হারিয়ে ফেলেছি। এতোদিন আমি সারাদিন কাজ করে বাসায় আসার আগে চিন্তা করতাম কিভাবে চিকিৎসা হবে আমার স্ত্রীর। আজ সত্যি আমি মহান সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞা প্রকাশ করছি যেন সৃষ্টিকর্তা আমাদের প্রতিমন্ত্রীর বীর বাহাদুরের এবং মে হ্লা প্রু দিদিকে দীর্ঘায়ু দান করেন।
অন্যদিকে অসুস্থ বেবী দে কে দেখে আসার পথে  রানী দাশ ( ৯৫) নামের এক অসহায় মহিলার পাশে দাড়াঁন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর বীর বাহাদুর উশৈসিং এমপি’র সহধর্মিনী মে হ্লা প্রু।
স্থানীয়রা জানান, রানী দাশ (৯৫) এর নিজের বলতে কোন কেউ নেই বাড়ির পাশ্ববর্তী লক্ষী দে নামক এক মহিলা তার দেখা শুনা করেন। মে হ্লা প্রু তার এমন অসহায়তার কথা শুনে তার চিকিৎসার জন্য ও নগদ অর্থ প্রদান করেন।
রানী দাশ (৯৫) বলেন, আমার স্বামী নেই, নেই কোন সন্তান, আমি একজন এতিম। আমাকে কেউ কখনো এতো গুলো টাকা দেয়নি। বা আমি এতো গুলো টাকা কখনো স্বপ্নে ও দেখি নাই আজ বীর বাহাদুর এমপির সহধর্মিনী আমাকে চিকিৎসা ও ঔষধ কিনার জন্য কত গুলো টাকা দিলেন, সৃষ্টিকর্তা তাদের আমার মাথায় যতগুলো চুল আছে তার সমান পূর্ণ্যতা দান করুক।
এসময় আরো উপস্থিত ছিলেন পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি এমেচিং মার্মা, বান্দরবান ডনবস্কো সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সীমা দাশ, শিক্ষিকা মেনি প্রু সহ স্থানীয় জনসাধারণ ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

এই বিভাগের আরও খবর

  আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের জনসাধারণ উপকৃত হয়-বীর বাহাদুর এমপি

  বঙ্গবন্ধুর স্বপরিবারে হত্যার পেছনে বিএনপি-জামায়াতসহ দেশী বিদেশী ষড়যন্ত্র যুক্ত ছিলো-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

  খাগড়াছড়িতে দুর্বৃত্তদের গুলিতে নিহত-৬, আহত-৩

  লামায় পৃথক ঘটনায় নিহত-২

  খাগড়াছড়িতে সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদঃ সোমবার অবরোধ

  বনরূপায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের নগদ অর্থ সহায়তা

  রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল ২৫০শষ্যায় উন্নতি, নতুন ১০তলা ভবনের অনুমোদন

  লামায় তুচ্ছ ঘটনায় ৩ শিশু ও নারী গুরুতর আহত

  রুমায় চার ইউনিয়নে চাল বিতরণ চলছে

  সেবার মানসিকতা নিয়ে কাজ করবে খাগড়াছড়ি জেলা প্রশাসন-মো.শহিদুল ইসলাম

  নিজেদের ভাগ্য পরিবর্তন করতে পারলে জাতিগোষ্ঠী ও দেশের পরিবর্তন আনা সম্ভব-খুশিরায় ত্রিপুরা



 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন