বুধবার, ১৯ ডিসেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ১২ নভেম্বর, ২০১৭, ০২:৩৭:২৯

গোপনে বিয়ে করেছেন যেসব বলিউড তারকা!

গোপনে বিয়ে করেছেন যেসব বলিউড তারকা!

বিনোদন ডেস্কঃ-তারকাদের বিয়ে নিয়ে ভক্ত ও দর্শকদের আগ্রহের সীমা নেই কে কবে বিয়ে করছেন। কাকে বিয়ে করছেন এ নিয়ে অধীর হয়ে অপেক্ষা করেন তারা।
আর বলিউডে সেটা আরও একধাপ এগিয়ে। কিন্তু বলিউডে এমন কয়েকটি বিয়ে হয়েছে যেখানে ঢাক-ঢোল পেটানো দূরে থাক বিয়ের খবরটিই অনেকে প্রকাশ করেন নি। বিয়ের কাজটা গোপনেই সেরে নিয়েছেন। চলুন এমন সব তারকা জুটিদের সম্পর্কে জেনে নিই।
সঞ্জয় দত্ত ও মান্যতা : ২০০৮ সালের ফেব্রুয়ারিতে বিয়ে করেন সঞ্জয় ও মান্যতা। গোয়ায়, স্পেশাল ম্যারেজ অ্যাক্ট ১৯৫৪ আইনে তারা বিয়ে করেন। তাদের বিয়েতে নিমন্ত্রিত ছিল শুধু ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও পরিবারের লোকরা। রিয়া পিল্লাইয়ের সঙ্গে বিচ্ছেদের এক মাসের মধ্যেই মান্যতাকে বিয়ে করেন সঞ্জয়।
রানি মুখার্জি ও আদিত্য চোপড়া : রানি মুখার্জি আর আদিত্য চোপড়ার সম্পর্কের কথা বলিউডে অনেক দিন ধরে শোনা যাচ্ছিল।
কিন্তু বিয়েটা হঠাৎই সেরে ফেলেন রানি। তাও এ দেশে নয়। ইটালিতে। বিয়ে হয়ে যাওয়ার পর খবরটা জানাজানি হয়। আর এখন তো তাদের জীবনে ছোট্ট আদিরাও এসে গেছে।
প্রীতি জিনতা ও গেনে গুডএনাফ : কবীর বেদি যখন প্রীতিকে শুভেচ্ছা জানিয়েছিলেন, প্রীতি স্বীকার করে নিয়েছিলেন যে বিয়ে তিনি করে ফেলেছেন। প্রীতির বিয়েতে অবশ্য বলিউডের তেমন কেউ নিমন্ত্রিত ছিলেন না। শুধু ছিলেন সুসান খান ও ফ্যাশন ডিজাইনার শ্রুতি গোয়েল।
মিনিষা লাম্বা ও রিয়ান থাম : গত বছর ৬ জুলাই বিয়ে করেন মিনিষা লাম্বা ও রিয়াম থাম। সেই সময় শহিদ কাপুরের বিয়ে নিয়ে চর্চা চলছিল। মিনিষার বিয়ে হয়ে যায় মিডিয়ার আড়ালেই। তাদের বিয়ের খবর সামনে আসে পূজা বেদির টুইটের মাধ্যমে।
কবীর বেদি ও পরভিন দুসাঞ্জ : ৭০ বছরের জন্মদিনে বিয়ে করেন কবীর বেদি। পাত্রী পরভিন দুসাঞ্জের বয়স ৪২ বছর। কবীরের এটি চতুর্থ বিয়ে। পরভিনের প্রথম। শুধু ফ্যানদের নয়, এঁদের বিয়ে অবাক করেছিল কবীরের মেয়ে পূজা বেদিকেও। বিয়েতে তিনি নিমন্ত্রিত ছিলেন না। এরপর টুইটারে পূজা নরম গরম কথা শোনান পরভিনকে। এ নিয়ে বাবা-মেয়ের মধ্যে ছোট্ট ঝামেলাও হয়।
কুণাল কাপুর ও নয়না বচ্চন : আমিতাভ বচ্চনের ভাইয়ের মেয়ে নয়না বচ্চনকে গত বছরই বিয়ে করেন কুণাল কাপুর। দিনটি ছিল ৯ ফেব্রুয়ারি। বিয়ের আগে দুই বছর ধরে ডেট করেছিলেন কুণাল ও নয়না। অমিতাভের মেয়ে শ্বেতা তাদের পরিচয় করিয়ে দিয়েছিলেন।

এই বিভাগের আরও খবর

  বান্দরবানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

  নির্বাচনে ভোট কেন্দ্রে যাতে কোন দল ও মতের প্রভাব না পড়ে সে বিষয়ে সতর্ক থাকুন-সিইসি

  শান্তি সম্প্রীতি উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিন-কুজেন্দ্র লাল ত্রিপুরা

  পাহাড়ী-বাঙ্গালী সকলের অধিকার নিশ্চিতে নৌকা মার্কায় ভোট দিন-দীপংকর তালুকদার

  পাহাড়ের জনগন ধানের শীষের পক্ষে-মনিস্বপন দেওয়ান

  পার্বত্য অঞ্চলে অবৈধ অস্ত্র ছেড়ে সম্প্রীতি ও শান্তির পথে ফিরে আসার আহ্বান-ব্রি: জে: হামিদুল হক

  জনসেবার মন নিয়ে সবাইকে জনগণের পাশে থেকে দেশের উন্নয়নে কাজ করে যেতে হবে-বৃষ কেতু চাকমা

  খাগড়াছড়ির পাহাড়ী পল্লিতে জমে উঠেছে ধানের শীষের প্রচারনা

  খাগড়াছড়িতে নার্সের অবহেলায় প্রসূতির মৃত্যুর অভিযোগ

  বান্দরবানে জমে উঠেছে আওয়ামীলীগের বীর ও বিএনপির রাজপুত্রের লড়াই

  ক্ষমতার অপব্যবহার করে যারা সম্পদের পাহাড় গড়েছেন জনগণকে হিসেব দিতে হবে-উষাতন তালুকদার



 

 

 

 

 

 

আজকের প্রশ্ন