বৃহস্পতিবার, ২১ জুন ,২০১৮

Bangla Version
  
SHARE

শনিবার, ১১ নভেম্বর, ২০১৭, ০৭:৪৭:৫৪

মাদক থেকে যুব সমাজকে রক্ষা করার জন্য যুবলীগকে দায়িত্ব গ্রহণ করতে হবে-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

মাদক থেকে যুব সমাজকে রক্ষা করার জন্য যুবলীগকে দায়িত্ব গ্রহণ করতে হবে-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

খাগড়াছড়িঃ-মাদক ও অস্ত্রের থাবা থেকে আমরা এখনও যুব সমাজকে মুক্ত করতে পারিনি। তাই মাদক থেকে যুব সমাজকে রক্ষা করার জন্য যুবলীগকে দায়িত্ব গ্রহণ করতে হবে বলে মন্তব্য করেছেন খাগড়াছড়ির সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা।
শনিবার (১১ নভেম্বর) বেলা ১২টায় খাগড়াছড়ির মাটিরাঙা উপজেলা পরিষদ চত্বরের সামনে বেলুন উড়িয়ে আওয়ামী যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।
পরে মাটিরাঙা উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মীরা যুব র‌্যালী বের করে। র‌্যালী শেষে উপজেলা পরিষদ মাঠে যুব সমাবেশের আয়োজন করা হয়। এর আগে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর আনন্দ ভাগাভাগি করেন নেতাকর্মীরা।
মাটিরাঙা উপজেলা যুবলীগ সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মাহমুদুল হক। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, মাটিরাঙা উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও মাটিরাঙা পৌরসভার মেয়র শামছুল হক, খাগড়াছড়ি জেলা যুবলীগ সভাপতি যতন কুমার ত্রিপুরা, সাধারণ সম্পাদক কে এম ইসমাইল প্রমুখ।
খাগড়াছড়ির সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা আরো বলেন, আমরা তৃণমূল আওয়ামীলীগ নৌকার জন্য, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ। তৃণমূল আওয়ামীলীগ যখন ঐক্যবদ্ধ থাকে, তখন কেউ পরাজিত করতে পারে না। শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের মহাকর্মযজ্ঞ শুরু পরিচালিত হচ্ছে। আর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনেও নৌকা প্রতীককে জয়যুক্ত করার আহ্বান জানান।
অন্যদিকে আনন্দ র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভার মধ্যদিয়ে জেলার গুইমারাতেও পালিত হয়েছে বাংলাদেশ আওয়ামী-যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। র‌্যালীতে পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেমং মারমা অংশ গ্রহন করেন।

এই বিভাগের আরও খবর

  পাহাড়ী ঢলে হ্রদের পানি বৃদ্ধিঃ কাপ্তাই বাঁধের ১৬ স্পিলওয়ে দিয়ে ৩ফুট হারে পানি ছাড়া হচ্ছে

  রাঙ্গামাটির নানিয়ারচরে পাহাড় ধ্বসে ১১জন নিহতদের পরিবারের পাশে ব্র্যাক

  রোয়াংছড়িতে সরকারি স্কুলের বাউন্ডারি ওয়াল নির্মাণে নিম্নমানের সামগ্রী ব্যবহারে অভিযোগ

  নৈসর্গিক সৌন্দর্য ও প্রাকৃতিক সম্পদে ভরপুর বান্দরবানের লামা, নেই উদ্যোগ

  বান্দরবানে হোটেলে মোবাইল কোর্টের অভিযান, যৌনকর্মীসহ আটক-৫

  সাধারণ জনগণের কল্যাণে উন্নয়নমূলক কাজে মনোযোগী হতে হবে-বৃষ কেতু চাকমা

  পানছড়িতে হত্যা মামলার ১ আসামি আটক

  রামগড় বিজিবি‘র অভিযানে ভারতীয় মদ আটক

  বাঘাইছড়িতে বন্যায় ব্যাপক ক্ষতি, জেলা পরিষদ চেয়ারম্যান এলাকা পরিদর্শন

  খাগড়াছড়িতে বন্যায় ১ কোটি ৭ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি, চেঙ্গি খাল খননের দাবী

  বাঘাইছড়িতে দুর্বৃত্তদের গুলিতে এমএন লারমা গ্রুপের সাবেক এক সদস্য নিহত



 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন