বুধবার, ২৬ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
SHARE

শনিবার, ১১ নভেম্বর, ২০১৭, ০৬:৩৩:১৬

টেকনাফ মহেষ খালিয়া পাড়ায় আবার ও রণক্ষেত্র, আহত-২

টেকনাফ মহেষ খালিয়া পাড়ায় আবার ও রণক্ষেত্র, আহত-২

টেকনাফঃ-টেকনাফ সদর ইউনিয়নের মহেশ খালিয়া পাড়া এলাকায় সংঘর্ষে আবার ও রণক্ষেত্র। এতে ২ ব্যাক্তি গুরুত্বর আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা হচ্ছেন সাবেক মেম্বার নুরুল ইসলাম ও আবুল বশরের । শুক্রবার (১০ নভেম্বর) সন্ধ্যা ৭টার পরে হাজম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোন মুহুর্তে আরো বড়ধরনের ঘটনার অশংকা করছে এলাকাবাসী।
জানা যায়, দীর্ঘদিন ধরে বর্তমান মেম্বার আবদুল হামিদ ও আবুল বাশার এর মধ্যে বিরোধ চলে আসছিল। এরই  জের ধরে আবদুল হামিদ মেম্বার ও বশর গ্রুপের মাঝে এ ঘটনা ঘটেতে পারে  বলে একাধিক সুত্রে জানা যায়। নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রত্যক্ষদর্শী জানান, শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে হাজম পাড়া বাজরের রাইহান ফার্মেসীতে অসুস্থ আবুল বশর ঔষধ নেওয়ার সময় সাদা নোহা থেকে একদল লোক আকস্মিক এসে আবুল বশরকে দা, কিরিছ দিয়ে হামলা করে পালিয়ে যায়।
এতে আবুল বশরের বাম পা ও শরীরের বিভিন্ন অংশে মারাত্বক আহত অবস্থায় উদ্ধার করে টেকনাফ সদর হাসপাতালে নিয়ে যায়। রশিদ উল্লাহ নামের এক ব্যক্তি জানান ঘটনার কিছুক্ষণ পর সাবেক মেম্বার নুরুল ইসলামের বাসায় গিয়ে গ্রীল ধরে তাকে ডেকতে থাকে। এসময় মেম্বার রুম থেকে বাহির হওয়া মাত্র  গুলি করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। গুলির আঘাতে ডান পা ক্ষত বিক্ষত হয়। গুরুত্বর আহত নুরুল ইসলাম মেম্বারকে দ্রুত টেকনাফ সদর হাসপাতালে নেয়া হয়। পরে টেকনাফ মডেল থানার পুলিশ এসে সংর্ঘষকারীদের ছত্রভঙ্গ করে দিলে পরিস্থিতি শান্ত হয়।
এদিকে গত ২৫ আগষ্ট জুমাবার রাত ১০টায় টেকনাফ সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার আবদুল হামিদের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছিল। টেকনাফ পানবাজার এলাকা আল মদীনা নামক একটি পার্টস এর দোকানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আবদুল হামিদ মেম্বারের বাম পা বিচ্ছিন্ন হয়ে যায়। তিনি বর্তমানে বাড়ীতে বিশ্রামে রয়েছে। বশর ও হামিদ গ্রুপের দ্বন্ধের কারনে মহেশখালিয়া পাড়া এলাকা দীর্ঘ দিন ধরে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। প্রতি রাতেই গুলির শব্দ শুনেতে পাচ্ছে সাধারণ মানুষ। আগামীতে আরো রক্তাক্ত ঘটনার আশংকা করছেন স্থানীয়রা।

এই বিভাগের আরও খবর

  রাঙ্গামাটির কাউখালীতে ভয়াবহ অগ্নিকান্ডে ২২টি দোকান পুড়ে ছাই

  পাহাড়ে সাম্প্রদায়িক সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নেই-বীর বাহাদুর এমপি

  চট্টগ্রামে ভারত প্রত্যাগত শরনার্থীদের প্রত্যাবাসন ও পুনর্বাসন সংক্রান্ত টাস্কফোর্সের সভা

  মানুষের অসচেতনতার কারণে রাঙ্গামাটির সৌন্দর্য্য দিন দিন হারিয়ে যেতে চলেছে-বৃষ কেতু চাকমা

  অস্ত্রবাজ, চাঁদাবাজ ও সন্ত্রাসী যারা করে তাদের ছাড় নেই-বিগ্রেডিয়ার জেনারেল হামিদুল হক

  আলীকদম উপজেলায় আবারও যৌথ অভিযানে মেশিনসহ ১৬ পাথর শ্রমিক আটক

  শিক্ষার্থীদের জন্য রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের স্কুল বেঞ্চ প্রদান

  বরকলে ৫ হাজার পিচ ইয়াবাসহ ২জন আটক

  ব্যাংক খোলা মানে প্রগতি বা উন্নতির দিকে যাওয়া-এম এম শফিকুর রহমান

  রাঙ্গামাটি শহরকে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে জেলা প্রশাসনের অভিযান অব্যাহত

  শতভাগ পেনশন প্রদানসহ ৫দফা পূরণের দাবীতে প্রধানমন্ত্রীর বরাবরে স্মারকলিপি পেশ



 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন