শুক্রবার, ২৩ আগস্ট ,২০১৯

Bangla Version
SHARE

বুধবার, ২৬ জুলাই, ২০১৭, ০৮:১৩:২১

পুরুষেরা মেয়েদের যে ৭টি বিষয় প্রথমেই দেখে

পুরুষেরা মেয়েদের যে ৭টি বিষয় প্রথমেই দেখে

ডেস্ক রির্পোটঃ-কথায় বলে প্রথম দেখাতেই বাজিমাৎ করতে হয়। আর তাই যদি হয় তাহলে নারীদের আরও একটু বেশি সতর্ক হতে হবে। কারণ পুরুষদের কাছে, আগে দর্শনধারী৷ তবে যুগের সঙ্গে চিন্তাধারা অনেক কিছু বদলালেও সবটা তো আর বদলে যায় না। তাই আগেভাগেই নিজের দিক থেকে ফিট অ্যান্ড পারফেক্ট থাকুন। আর সেই সঙ্গেই জেনে নিন পুরুষেরা মেয়েদের মধ্যে কোন ৭টি বিষয় আগে দেখে থাকে-
১। হাসি-
হাসিরও ধরন রয়েছে। আর সেই ধরনের মধ্যে ফ্রেন্ডলি হাসি থেকে আবেদনময়ী হাসিও কিন্তু তালিকার অনেকটা ওপরের দিকে। তবে ইনোসেন্ট স্মাইলও পছন্দও করেন পুরুষেরা। তবে ব্যঙ্গাত্মক হাসি একটু কম হাসলেই ভালো। পুরুষ শুধু নয়, তা মহিলা, নির্বিশেষে অনেকেরই পছন্দ হয় না।
২। ব্যবহার-
অ্যাটিটিউড পরিমাণ মতো রেখে, বিনম্র হলেই কিন্তু পয়েন্টের দিক থেকে এগিয়ে থাকবেন।
৩। গ্রুমিং-
সর্বদা পরিষ্কার পরিচ্ছন্ন এবং ওয়েল ড্রেসড হওয়াটাই কিন্তু বাধ্যতামূলক, যদি আপনার লক্ষ্যে আপনি পৌঁছাতে চান।
৪) চুল-
শুধু সুন্দর মুখশ্রী নয়, আপনার চুল কিন্তু অন্যতম গুরুত্বপূর্ণ একটি বিষয় যেদিকে পুরুষদের চোখ থাকে। তাই মানাসই হেয়ারস্টাইল এবং পরিষ্কার চুল রাখতে হবে।
৫) চোখ-
চোখে চোখেই যেখানে হাজার কথা হয়, সেখানে চোখের যত্ন না নিলে হয়। চোখ আপনার যেমনই হোক, পরিবেশ অনুযায়ী তাকেও সাজিয়ে তুলুন আর হয়ে উঠুন অনন্যা।
৬। কিভাবে হাঁটেন-
ভালো পোশাকের সঙ্গে কিন্তু আপনার হাঁটার স্টাইলও ভালো হতে হবে। তবে পোশাক অনুযায়ী হাঁটার স্টাইল মাথায় রাখবেন। অনেক খুঁটিনাটি জিনিস মেনে চললে তবেই না পারফেকশন আসবে।
৭। বুদ্ধিমত্তা-
সব কিছুর পরেও যে বিষয়টা না থাকলে একেবারেই সব জিরো, তা হল আপনার বুদ্ধি। কথা বলুন কিন্তু ভেবেচিন্তে। সম্পর্ক তৈরি হয় সহজেই কিন্তু আপনার বুদ্ধি তাকে ধরে রাখার ক্ষেত্রে প্রধান এবং শেষ কথা।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?