বুধবার, ২২ আগস্ট ,২০১৮

Bangla Version
SHARE

সোমবার, ১২ মার্চ, ২০১৮, ০৩:২৮:০০

যে ভুল কারণগুলোর জন্য টিকে থাকে সম্পর্ক!

যে ভুল কারণগুলোর জন্য টিকে থাকে সম্পর্ক!

ডেস্ক রিপোর্টঃ-আপনি আপনার সম্পর্কে অখুশি। ভুল মানুষের সঙ্গে, ভুল সম্পর্কে রয়েছেন জেনেও কিছুতেই বেরিয়ে আসতে পারছেন না সেই সম্পর্ক থেকে। আমাদের আজকের এই প্রতিবেদন থেকে জেনে নিন, শুধুমাত্র নিচের এই কারণগুলোর জন্য আপনি সম্পর্ক টিকিয়ে রাখছেন না তো-
১। আপনি কি একা হয়ে যাওয়ার ভয় পান? গভীর সম্পর্কে থাকলে অনেক সময়ই বন্ধু, পরিবারের সঙ্গে কিছু দূরত্ব তৈরি হয়। সেই মানুষটা জীবনের অনেকটা জুড়ে থাকে। সম্পর্ক ভেঙে গেলে একা হয়ে যাওয়ার ভয় আপনাকে বেরিয়ে আসতে দিচ্ছে না।
২। বিচ্ছেদ আপনার পক্ষে মেনে নেওয়া সম্ভব নয়। যতদিনের সম্পর্কই হোক না কেন অভ্যাস, নির্ভরশীলতা কাটিয়ে বেরিয়ে আসতে পারছেন না।
৩। আপনার সব বন্ধুরা বিয়ে করছেন, সম্পর্কে রয়েছেন, সেই কারণে কি আপনিও সম্পর্ক থেকে বেরিয়ে যেতে ভয় পাচ্ছেন বা বের হতে চাইছেন না।
৪। ভালবাসা নয়, আপনি কি সহানুভূতি থেকে আপনার সঙ্গীর সঙ্গে রয়েছেন। আপনি ছেড়ে চলে গেলে সঙ্গী একা হয়ে যাবেন, কষ্ট পাবেন ভেবে কি তার সঙ্গে রয়েছেন। ভেবে দেখুনতো এমনটি করছেন নাকি।
৫। আপনি হয়তো আপনার সঙ্গীর বাবা, মা, বন্ধু-বান্ধব, পরিবার সকলকে খুব পছন্দ করে ফেলেছেন। সকলের সঙ্গে জড়িয়ে রয়েছেন। সম্পর্ক ভেঙে গেলে তাদেরকে হারানোর ভয় কাজ করে আপনার ভেতর।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

অনগ্রসর বিবেচনায় নারী, নৃগোষ্ঠীদের জন্য জন্য সরকারি চাকরিতে যে কোটা রয়েছে, তা তুলে দেওয়ার পক্ষে মত জানিয়ে কোটা পর্যালোচনা কমিটির প্রধান মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেছেন, অনগ্রসররা এখন অগ্রসর হয়ে গেছে। আপনি কি তার সঙ্গে একমত?