শুক্রবার, ১৯ অক্টোবর ,২০১৮

Bangla Version
  
SHARE

শনিবার, ১৩ অক্টোবর, ২০১৮, ০১:২৪:০৪

লামায় একরাতে দুই মোটর সাইকেল চুরি

লামায় একরাতে দুই মোটর সাইকেল চুরি

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামাঃ-বান্দরবানের লামায় একরাতে দুইটি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার (১২ অক্টোবর) দিবাগত রাতে লামা পৌরসভার ৭নং ওয়ার্ডের নুনারঝিরি এলাকায় এই ঘটনা ঘটে। রাতের কোন একসময় নুনারঝিরি গ্রামের রুস্তম আলীর বাড়ি থেকে ১টি ইয়ামাহা ফেজার ও ম্রা মং মার্মার ভাড়া বাড়ি হতে ১টি ডিসকভার ১০০ সিসি মোটর সাইকেল চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধ চোর সিন্ডিকেট।
চুরিকৃত ডিসকভার-১০০সিসি মোটর সাইকেল এর মালিক মো. শহীদ উল্লাহ বলেন, আমি মাতামুহুরী কলেজ সংলগ্ন নুনারঝিরি এলাকার ম্রা মং মার্মার ভাড়া বাড়ির ২য় তলায় থাকি। বাড়ির নিচতলায় গ্রিলের ভিতরে তালাবদ্ধ করে রাতে গাড়ি রেখেছি। সকালে উঠে দেখি গাড়ি নেই। চোরের দল গ্রিল ও মোটর সাইকেলের ৪টি তালা ভেঙ্গে গাড়িটি নিয়ে গেছে। আমার গাড়িটির লাইসেন্স নং- কক্সবাজার-হ ১১-৪৪৭৮। আমি কক্সবাজার জেলার বড় মহেশখালী এলাকার মোলভী আনসুর আলী পাড়ার আব্দুস সামাদ এর ছেলে। গাড়ি হারানো বিষয়ে আমি লামা থানায় মামলা করব।
ইয়ামাহা ফেজার মোটর সাইকেলের মালিক জহিরুল ইসলাম সুজন বলেন, পাশের রুমে আমাদের দুই ভাইয়ের ২টি মোটর সাইকেল রেখে ঘুমিয়ে পড়ি। সকালে উঠে দেখি গাড়ি ২টি নেই। অনেক খোঁজাখুজির পর ছোট ভাইয়ের মোটর সাইকেলটি পাশের ধানের ক্ষেতে পাওয়া যায়। গাড়িটিতে তেল না থাকায় চোরের দল নিতে পারেনি। আমার ইয়ামাহা ফেজার মোটর সাইকলেটি নিয়ে গেছে। আমার গাড়িটি আকাশী ও কালো রংয়ের। আমি লামা পৌরসভার নুনারঝিরি এলাকার মো. রুস্তম আলীর ছেলে।  
এদিকে একরাকে ২টি মোটর সাইকেল চুরির ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন এলাকার জন-প্রতিনিধি ও সচেতন সমাজের লোকজন। তারা আইন শৃঙ্খলা বাহিনীর দ্রুত হস্তক্ষেপ কামনা করেন।
লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, আমরা অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করব। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এই বিভাগের আরও খবর

  সরকারি হলো আরো ১৯ স্কুল ও তিন কলেজ

  পদোন্নতি পাচ্ছেন মাধ্যমিকের ৫০ শতাংশ শিক্ষক

  পদোন্নতি পেলেন ৪২০ সহকারী শিক্ষক

  ‘পরীক্ষা কেন্দ্রের ২০০ মিটারের মধ্যে মোবাইল নিলেই গ্রেপ্তার’

  প্রশ্ন ফাঁসকারীকে ধরিয়ে দিলে ৫ লাখ টাকা পুরস্কার-নাহিদ

  এসএসসি পরীক্ষা শুরু বৃহস্পতিবার, পরীক্ষার্থী ২০ লাখ-শিক্ষামন্ত্রী

  ১ ফেব্রুয়ারি এসএসসি পরীক্ষাঃ আজ থেকেই সকল কোচিং সেন্টার বন্ধ, ‘প্রশ্ন ফাঁসের প্রমাণ মিললেই পরীক্ষা বাতিল’

  জেএসসি-জেডিসি পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর

  জেএসসি-জেডিসিঃ প্রথম দিনে অনুপস্থিত ৬০ হাজার ৮৯৩ পরীক্ষার্থী, বহিষ্কার ১৬ জন

  শুরু হলো জেএসসি-জেডিসি পরীক্ষা

  ৩৭তম বিসিএসের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ৫৩৭৯ জন

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, গুজব সনাক্তকরণে যে সেল করা হয়েছে, তা সামাজিক যোগাযোগের মাধ্যমে মতপ্রকাশ নিয়ন্ত্রণ বা সোশ্যাল মিডিয়া পুলিশিং করবে না। আপনি কি এতে আশ্বস্ত?