রবিবার, ১৫ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ০৬ সেপ্টেম্বর, ২০১৯, ০৭:১৩:২১

টেকনাফে ১৯ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে সাজা

টেকনাফে ১৯ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে সাজা

কক্সবাজারঃ-কক্সবাজারের টেকনাফে বিভিন্ন এলাকায় পুলিশ অভিযান চালিয়ে দু'জন রোহিঙ্গা নাগরিকসহ ১৯ জন মাদকসেবীকে আটক করেছেন। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।
দণ্ডপ্রাপ্তরা হলেন উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শিবিরে ই-ব্লকের মোহাম্মদ সোহেল (২৮) ও মো. আনসারুল্লাহ (১৯)কে ৩মাস, রাজাপালংয়ের ঘিলাতলির আব্দুল হামিদ(৩২)কে ৩ মাস, টেকনাফ পৌরসভার দক্ষিণ জালিয়াপাড়ার মোহাম্মদ উসমান (২১)কে ১ বছর, আব্দুল আমিন (২২)কে ছয় মাস, কেফায়েত উল্লাহ (২৫)কে ১ বছর, মধ্যম জালিয়াপাড়ার আব্দুল মন্নান (৩৫)কে ৩ মাস, মোহাম্মদ হোসেন (৫৪)কে ছয় মাস, শুক্কুর আলী (২২)কে ১৫ দিনের, কলেজপাড়ার মোহাম্মদ আলম (২৫)কে ৬ মাস, কুলালপাড়ার বশির আহমদ (২০)কে ১ মাস, পুরাতন পল্লানপাড়ার হাসান আহমদ (৪২)কে ৬ মাস, আনোয়ার ওরফে সাদেক (১৯)কে ৬ মাস, নাইট্যংপাড়ার মো. ইলিয়াস (২৪)কে ৬ মাস, টেকনাফ সদরের কচুবনিয়ার আব্দুস সালাম (৩২)কে ৬ মাস, ডেইলপাড়ার মো. রবিউল হাসান (১৮)কে ৬ মাস, হাবিরছড়ার মুহিব উল্লাহ (২৪)কে ৩ মাস, হ্নীলার পূব লেদার রঙ্গিখালীর মোহাম্মদ আলম (২০)কে ৬ মাস, বাহারছড়ার মারিশবনিয়ার মো. ইয়াসিন (২৭)কে ১ মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।
বুধবার রাত থেকে বৃহস্পতিবার পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৯ জনকে আটক করা হয়েছে। পরে তাদের প্রত্যেককে বৃহস্পতিবার বিকালের দিকে টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল মনসুরের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে তাদেরকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়। পাশাপাশি প্রত্যেককে ৫০০ টাকা করে অথদণ্ড করা হয়েছে।
টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল মনসুর বলেন, মাদক সেবনে দায়ে দু'জন রোহিঙ্গা নাগরিকসহ ১৯ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে। পরে দণ্ডপ্রাপ্তদের কারাগারে পাঠানোর জন্য টেকনাফ থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।
টেকনাফ মডেল থানার পুলিশ পরিদশক এবিএমএস দোহা বলেন, সাজাপ্রাপ্ত আসামিদের শুক্রবার সকালে কক্সবাজার কারাগারে পাঠানো হবে।

এই বিভাগের আরও খবর

  টেকনাফে প্রবল বর্ষনে পাহাড় ধ্বস ও পানির স্রোতে তিন ’শিশু’র মৃত্যুঃ আহত-১০

  টেকনাফে ১৯ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে সাজা

  উখিয়ায় শেড এনজিওর গুদামে বিপুল পরিমাণ ধারালো অস্ত্র

  রোহিঙ্গা মহাসমাবেশে অর্থ সহায়তাঃ দুই এনজিওর কার্যক্রম নিষিদ্ধ

  রোহিঙ্গা ক্যাম্পে নিয়োজিত চার কর্মকর্তাকে প্রত্যাহার

  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা কুখ্যাত সন্ত্রাসী নূর মোহাম্মদ নিহত

  কক্সবাজারে অস্ত্রসহ ডাকাত সন্দেহে দুই যুবক গ্রেফতার

  কক্সবাজারে এনজিও মুক্তি এর ৬ প্রকল্প স্থগিত করলো এনজিও ব্যুরো

  টেকনাফে চোরাগুপ্তা হামলায় দিনমজুরকে হত্যা

  পাচারকারীদের ফেলে যাওয়া নৌকায় মিললো তিন লাখ ষাট হাজার ইয়াবা

  টেকনাফে আলোচিত যুবলীগ নেতা হত্যা মামলার আরো এক রোহিঙ্গা আসামী গুলাগুলিতে নিহত

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?