রবিবার, ২২ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
SHARE

বুধবার, ২৮ আগস্ট, ২০১৯, ০৯:০২:১৮

টেকনাফে চোরাগুপ্তা হামলায় দিনমজুরকে হত্যা

টেকনাফে চোরাগুপ্তা হামলায় দিনমজুরকে হত্যা

কক্সবাজারঃ-কক্সবাজারের টেকনাফে উপকূলীয় বাহারছড়ায় শিশুদের বিবাদের জের ধরে চোরাগুপ্তা হামলায় এক দিনমজুরের মৃত্যু হয়েছে। নিহতের নাম আব্দুল করিম (৪০)। মঙ্গলবার (২৭ আগস্ট) সন্ধ্যায় হামলার শিকার হন তিনি।
হামলার পর আব্দুল করিমকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এই ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
জানা যায়, গত ২৭ আগস্ট সন্ধ্যার দিকে উপজেলার বাহারছড়া উত্তর শীলখালী পাহাড়ী এলাকায় প্রতিবেশী মৃত হাসান আলীর পুত্র আব্দুল করিমের মেয়ে রিয়া মনি (৪) এবং ফোরকানের (২১) পুত্র সাইয়্যিদের (৪) ঝগড়া হয়। এর জের ধরে জেরধরে উভয় পিতার মধ্যে কথা কাটাকাটি ও তর্কের সূত্রপাত হয়। তা নিরসন হলে যে যার বাড়ি চলে যায়।
এদিকে আব্দুল করিম পুত্র রিয়াজকে নিয়ে বাড়ির মুরগীর ঘর মেরামতের সময় ফোরকান লোহার খুন্তি নিয়ে এসে মাথায় ২টি আঘাত এবং কানের পাশে আঘাত করে অজ্ঞান এবং রক্তাক্ত করে ফেলে চলে যায়। তাকে উপস্থিত লোকজন দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসা দেওয়ার পর অবস্থার উন্নতি না হওয়ায় আব্দুল করিমকে চমেকে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৮আগস্ট (বুধবার) সকাল ৮টার দিকে আব্দুল করিম মারা যায় বলে নিহতের ভাই ছৈয়দ করিম নিশ্চিত করেন।
এই ঘটনার খবর পেয়ে বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশের তদন্ত কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রকৃত ঘটনার ব্যাপারে খোঁজ-খবর নেওয়া হয়েছে। এই ব্যাপারে অভিযোগ দায়ের করা হলে আসামিদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে। নিহত ব্যক্তি ২ ছেলে ও ২ মেয়েসহ ৪ সন্তানের জনক ছিলেন। এই ব্যাপারে একটি দ্রুত হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এই বিভাগের আরও খবর

  ২ লাখ ইয়াবাসহ ৮ মিয়ানমার নাগিরক আটক, ট্রলার জব্দ

  টেকনাফে বন্দুক যুদ্ধে দুই রোহিঙ্গাসহ তিন সন্ত্রাসী নিহত

  চীনা প্রতিনিধি দলের তুমব্রু সীমান্ত পরিদর্শনঃ মিয়ানমারে ফিরতে নাগরিকত্ব ও নিরাপত্তার দাবি রোহিঙ্গাদের

  মিয়ানমারের সিমে ইন্টারনেট চালাচ্ছে রোহিঙ্গারা

  টেকনাফে প্রবল বর্ষনে পাহাড় ধ্বস ও পানির স্রোতে তিন ’শিশু’র মৃত্যুঃ আহত-১০

  টেকনাফে ১৯ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে সাজা

  উখিয়ায় শেড এনজিওর গুদামে বিপুল পরিমাণ ধারালো অস্ত্র

  রোহিঙ্গা মহাসমাবেশে অর্থ সহায়তাঃ দুই এনজিওর কার্যক্রম নিষিদ্ধ

  রোহিঙ্গা ক্যাম্পে নিয়োজিত চার কর্মকর্তাকে প্রত্যাহার

  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা কুখ্যাত সন্ত্রাসী নূর মোহাম্মদ নিহত

  কক্সবাজারে অস্ত্রসহ ডাকাত সন্দেহে দুই যুবক গ্রেফতার

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

আওয়ামী লীগের দুর্নীতিবাজদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হচ্ছে দাবি করে ওবায়দুল কাদের বলেছেন, সরকারের অনেক মন্ত্রী দুদকে হাজিরা দিচ্ছেন, আওয়ামী লীগের অনেক নেতাকর্মী জেলে আছেন। তার এই বক্তব্যের সঙ্গে আপনি একমত?