শনিবার, ২১ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
SHARE

বুধবার, ৩১ জুলাই, ২০১৯, ০৭:৪৩:১০

টেকনাফ সাগর উপকুলে গুলাগুলিতে নিহত-১, আহত-২, অস্ত্র, ইয়াবাও অটোরিকসা জব্দ

টেকনাফ সাগর উপকুলে গুলাগুলিতে নিহত-১, আহত-২, অস্ত্র, ইয়াবাও অটোরিকসা জব্দ

মুহাম্মদ জুবাইর, টেকনাফঃ-কক্সবাজার টেকনাফ সাগর উপকুলীয় এলাকা সাবরাং মেরিনড্রাইভে গুলাগুলির ঘটনা ঘটেছে। বুধবার (৩১ জুলাই) সাবরাং কুরাবুইজ্জা পাড়া মেরিনড্রাইভ এলাকায় নৌ-ঘাটে কথিত গুলাগুলির ঘটনাটি ঘটে। এতে বিজিবির ২ সদস্য আহত ও গুলিবিদ্ধ একজনের মৃত্যু হয়েছে দাবী করেছে বিজিবি।
এসময় ২০ হাজার ইয়াবা, ১টি দেশীয় অস্ত্র, দুটি তাজা কার্তুজ, দুটি ধারালো কিরিচ এবং একটি অটোরিকশা (সিএনজি) জব্দ করেছে বলে জানিয়েছে বিজিবি। আহত বিজিবির ২সিপাহী হচ্ছে ইমরান ও আহসান। নিহত হচ্ছে, হ্নীলা জাদিমুড়া এলাকার মো. ইব্রাহীম (৩০)।
সুত্রে জানা যায়, ৩১ জুলাই(বুধবার) রতের প্রথম প্রহরের দিকে সন্দেহজনক একটি অটোরিকসা (সিএনজি) আসতে দেখে। খুরেরমুখ বিজিবির সদস্যরা থামানোর সংকেত দিলে পালিয়ে যাবার চেষ্টা করে। তাৎক্ষনিক বিজিবির আরেক টহল দলকে খবর দেওয়া হলে তারা মেরিন ড্রাইভ সড়কের ওপর শক্ত অবস্থান নেয়। ওই সময় বিজিবিকে লক্ষ্য করে অটোরিকশা থেকে গুলি চালানো হলে বিজিবির দুই সদস্য আহত হন। তখন বিজিবিও আত্মরক্ষার্তে পাল্টা গুলি চালায়। প্রায় ৪/৫মিনিট গুলাগুলির পর, ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত একজনকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নেওয়া হলে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার প্রেরন করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। মৃত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।  
টেকনাফ বর্ডার গার্ড ব্যটালিয়ন (২বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেঃ  মো. ফায়সাল হাসান খাঁন জানান, মারা যাওয়ার আগে ইব্রাহিম এর স্বীকারোক্তি মতে  গাড়ীতে থাকা পালিয়ে যাওয়া ৩ (তিন) ব্যক্তি হচ্ছে, উখিয়া কুতুপালং এলাকার নুর হোসেন (৩০) পিতা-অজ্ঞাত, লেদা ২৬নং রোহিঙ্গা ক্যম্পের মো. আবুল কাশেম (৩০) পিতা-অজ্ঞাত ও হ্নীলা কম্বনিয়া পাড়ার আবদুচ্ছালামের পুত্র মো. তাহের(২৬) বলে জানা যায়। তাদেরকে পলাতক আসামী করে সংঘটিত ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরও খবর

  ২ লাখ ইয়াবাসহ ৮ মিয়ানমার নাগিরক আটক, ট্রলার জব্দ

  টেকনাফে বন্দুক যুদ্ধে দুই রোহিঙ্গাসহ তিন সন্ত্রাসী নিহত

  চীনা প্রতিনিধি দলের তুমব্রু সীমান্ত পরিদর্শনঃ মিয়ানমারে ফিরতে নাগরিকত্ব ও নিরাপত্তার দাবি রোহিঙ্গাদের

  মিয়ানমারের সিমে ইন্টারনেট চালাচ্ছে রোহিঙ্গারা

  টেকনাফে প্রবল বর্ষনে পাহাড় ধ্বস ও পানির স্রোতে তিন ’শিশু’র মৃত্যুঃ আহত-১০

  টেকনাফে ১৯ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে সাজা

  উখিয়ায় শেড এনজিওর গুদামে বিপুল পরিমাণ ধারালো অস্ত্র

  রোহিঙ্গা মহাসমাবেশে অর্থ সহায়তাঃ দুই এনজিওর কার্যক্রম নিষিদ্ধ

  রোহিঙ্গা ক্যাম্পে নিয়োজিত চার কর্মকর্তাকে প্রত্যাহার

  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা কুখ্যাত সন্ত্রাসী নূর মোহাম্মদ নিহত

  কক্সবাজারে অস্ত্রসহ ডাকাত সন্দেহে দুই যুবক গ্রেফতার

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

আওয়ামী লীগের দুর্নীতিবাজদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হচ্ছে দাবি করে ওবায়দুল কাদের বলেছেন, সরকারের অনেক মন্ত্রী দুদকে হাজিরা দিচ্ছেন, আওয়ামী লীগের অনেক নেতাকর্মী জেলে আছেন। তার এই বক্তব্যের সঙ্গে আপনি একমত?