সোমবার, ১৯ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৩ জুন, ২০১৯, ০৯:০৩:৪৪

টেকনাফে আইন শৃংখলা সভাঃ আইন শৃংখলা অবনতির জন্য মাদক ও রোহিঙ্গা সমস্যাই দায়ী

টেকনাফে আইন শৃংখলা সভাঃ আইন শৃংখলা অবনতির জন্য মাদক ও রোহিঙ্গা সমস্যাই দায়ী

মুহাম্মদ জুবাইর, টেকনাফঃ-টেকনাফ উপজেলা মাসিক আইন শৃংখলা কমিটি সভা বৃহস্পতিবার (১৩ জুন) সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন, মাদক, মানবপাচার ও রোহিঙ্গা দমনে সকলকে দল মত নির্বিশেষে একযোগে কাজ  করতে হবে। এটি এখন জাতীয় সমস্যা হিসাবে রূপ নিয়েছে। ভবিষ্যৎ প্রজম্মের কাছে আমরা দায়বদ্ধ। দেশ ও জাতীকে বাঁচাতে হলে, টেকনাফ সীমান্ত পর্যটন এলাকাকে মাদক, মানবপাচার ও রোহিঙ্গামুক্ত ঘটাতে হবে। স্থানীয় আইন শৃংখলা অবনতির জন্য মাদক ও রোহিঙ্গা সমস্যা অনেকাংশে দায়ী। এ দায় থেকে কেউ রক্ষা পাবেনা। বক্তারা আরো বলেন, মাদক হচ্ছে সকল অপকর্ম ও অশ্লীলতারমূল এবং রোহিঙ্গা হচ্ছে, স্থানীয় জনসংখ্যার উপর চাপ ও আইন শৃংখলা পরিস্থিতির জন্য হুমকি স্বরূপ।
এতে বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, পৌর মেয়র হাজী মোঃ ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) আবুল মনসুর, টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ও’সি) প্রদীপ কুমার দাশ, সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন, হোয়াইক্যং ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ মাওঃ নুর আহমদ আনোয়ারী, বাহারছড়া ইউপি চেয়ারম্যান মাওঃ আজীজ উদ্দীন, সেন্টামার্টিন ইউপি চেয়ারম্যান নুর আহমদ ও হ্নীলা ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল হোছাইন প্রমূখ। অনুষ্ঠানে মাদক ও রোহিঙ্গা সমস্যা ছাড়াও স্ব স্ব ইউনিয়নের আইন শৃংখলা পরিস্থি নিয়ন্ত্রনে পর্যালোচনা করা হয়।
এতে সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা স্থানীয় জনপ্রতিনিধি, ইলেক্ট্রনিক্স ওপ্রিন্টমিডয়ার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে বাংলাদেশ জাতীয় মহিলা আইনজীবি সমিতি (বি,এন,ও,এল,এ) আয়োজনে উপজেলা মানব পাচার প্রতিরোধ কমিটি সভা নির্বাহী অফিসার মোঃ রবিউল হাসানের সভাপত্তিত্বে অনুষ্ঠিত হয়। এতে অতিথিরা এর কুফল সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন।

এই বিভাগের আরও খবর

  টেকনাফে পুলিশের গুলিতে মাদক কারবারী নিহত, তিন পুলিশ আহত

  টেকনাফে চিকিৎসকসহ ডেঙ্গুতে আক্রান্ত-৮

  টেকনাফে রোহিঙ্গা ডাকাত হাকিমের ভাই ও স্ত্রীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

  টেকনাফে গবাদি পশুর হাটঃ মিয়ানমারের গবাদি পশু’র সয়লাব

  টেকনাফ বিজিবির সাথে মাদককাবারীর গুলাগুলিঃ রোহিঙ্গাসহ নিহত-২,আহত-৪

  টেকনাফে পুলিশ-ডাকাত বন্দুকযুদ্ধ নিহত-৪, অস্ত্রসহ আটক-২

  ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে টেকনাফ ব্যবসায়ীর মৃত্যু

  টেকনাফ সাগর উপকুলে গুলাগুলিতে নিহত-১, আহত-২, অস্ত্র, ইয়াবাও অটোরিকসা জব্দ

  টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত

  রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে মিয়ানমারের প্রতিনিধি দল

  কক্সবাজারে ২টিতে নৌকা, একটিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?