শুক্রবার, ২৪ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ০৯ মে, ২০১৯, ০৮:০৫:৫৭

কক্সবাজারে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত-২

কক্সবাজারে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত-২

কক্সবাজারঃ-কক্সবাজারে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দু’জন নিহত হয়েছেন। বুধবার (৮ মে) দিবাগত রাত আড়াইটায় দিকে সৈকতের ডায়বেটিকস পয়েন্ট সংলগ্ন ঝাউবন এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ রামুর সহকারী পরিচালক এএসপি শাহ আলম। তিনি বলেন, ঘটনাস্থল থেকে একটি দু’নলা বন্দুক, তিন রাউন্ড তাজা কার্তুজ ও ১০ হাজার পিস ইয়াবা জব্দের দাবি করেছে র‌্যাব। নিহতদের মধ্যে মুহাম্মদ মাসুম (৩৫) নামে একজনের নাম জানা গেলেও আরেকজনের নাম জানা যায়নি।
তিনি আরও বলেন, বুধবার দিনগত রাত ২টার দিকে সৈকতের ঝাউবন এলাকা দিয়ে ইয়াবা পাচার হচ্ছে এমন খবরে র‍্যাব-১৫’র টহল দল ডায়বেটিকস পয়েন্টে চেকপোস্ট বসায়। কিছুক্ষণ পর একদল লোক ঝাউবাগানের ভেতর থেকে বের হচ্ছিল। তারা সেখানে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি বর্ষণ শুরু করে। আত্মরক্ষার্থে র‍্যাবও গুলি চালায়। ১৫-২০ মিনিট গোলাগুলির পর দুর্বৃত্তরা পিছু হটে। পরে গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) মো. খায়রুজ্জামান বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। পুলিশ নিহতদের পরিচয় জানতে কাজ করছে। এ ঘটনায় পৃথক মামলার প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?