শুক্রবার, ২৪ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ০৬ মে, ২০১৯, ০৯:১২:৫০

পাকস্থলীতে করে ইয়াবা পাচারকালে পটিয়ার মাহবুব আটক

পাকস্থলীতে করে ইয়াবা পাচারকালে পটিয়ার মাহবুব আটক

মুহাম্মদ জুবাইর, টেকনাফঃ-প্রশাসন যতই কঠোর হচ্ছে মাদক ও চোরাকারবারীরা ততই কৌশল পাল্টাচ্ছে। তাদের নিত্য নতুন কৌশলম্বনের ফলে আইন শৃংখলা বাহিনীর চোখ ফাকি দিয়ে পাচার কাজ অব্যাহত রেখেছে মাদক ও সীমান্তের চোরাকাবারীরা।
এরই ধারাবাহিকতায়, নবগঠিত র‌্যাব-১৫ গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন হোয়াইক্যং বাজারস্থ বনবিভাগের বিট অফিসের সামনে একজন মাদক ব্যবসায়ী বিশেষ কায়দায় পাকস্থলীতে ইয়াবা নিয়ে পাচারের উদ্দেশ্যে অবস্থান করছে।
উক্ত সংবাদের ভিত্তিতে ৫ মে বিকাল ৩ টায় অস্থায়ী র‌্যাব-১৫, কক্সবাজারের একটি চৌকষ আভিযানিক বর্ণিত স্থানে অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে চট্রগ্রাম পটিয়া উপজেলার দক্ষিন হোনাইন এলাকার মৃত ইকবাল হোসেনের পুত্র মোঃ মাহবুব আলম (৫০) কে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আসামী জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তার পাকস্থলীতে বিশেষ কায়দায় ইয়াবা ট্যাবলেট লোকানো রয়েছে। পরবর্তীতে স্থানীয় ল্যাবএইড মেডিকেল এন্ড প্যাথলজি সেন্টারে আসামীকে নিয়ে এক্সরে করা হয় এবং ডাক্তার জানায় তার পাকস্থলীর মধ্যে ইয়াবা ট্যাবেলট আছে। আসামীর পাকস্থলীর ভিতর হতে ০৯ টি প্যাকেট বাহির করা হয় যার মধ্যে সর্বমোট ৪৫০ (চারশত পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ধৃত আসামীদের জিজ্ঞাবাসাদে আরো জানায় যে, সে দীর্ঘদিন যাবৎ ইয়াবা ব্যবসার সাথে জড়িত।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?