বুধবার, ২২ মে ,২০১৯

Bangla Version
SHARE

বুধবার, ০১ মে, ২০১৯, ০১:০৪:৫৯

টেকনাফে অবৈধ অনুপ্রবেশেরর সময় ৯ রোহিঙ্গা আটক

টেকনাফে অবৈধ অনুপ্রবেশেরর সময় ৯ রোহিঙ্গা আটক

কক্সবাজারঃ-কক্সবাজারের টেকনাফে নাফনদী অতিক্রম করে অবৈধ অনুপ্রবেশকালে ৯ নারী-পুরুষকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। আটককৃতরা সবাই মিয়ানমারের নাগরিক।
টেকনাফ উপজেলার কেরুনতলী সাইরেন ব্রীজের পশ্চিম দিকে ফাঁকা জায়গা থেকে মঙ্গলবার মধ্যরাতে অবৈধ ভাবে সীমান্ত অনুপ্রবেশ কালে তাদের আটক করা হয়।  
আটকৃতরা হলেন, মিয়ানমার পেরাংপ্রু এলাকার মৃত আবুল কাশেমের ছেলে আব্দুল মজিদ (৬৮), একই এলাকার জামাল হোসেনের মেয়ে খালেদা বেগম (২০), কান্নারিয়া কোয়া এলাকার কালু স্ত্রী নুর বাহার (৪৫), ওয়ামিগগা এলাকার মৃত নবী হোসেনের স্ত্রী আরফা বেগম (২৬), সিনডম এলাকার নুর মোহাম্মদের মেয়ে সাবেকুন্নাহার (১৯), জাদি পাড়ার রশিদ উল্লার মেয়ে খুর্শিদা (১৯), ইয়ংছন এলাকার তাকেরের মেয়ে পরমিনা (১৯) এবং আরো দুই শিশু রয়েছে।       
র‌্যাব-১৫ (সিপিসি-১) টেকনাফ ক্যাম্প কমান্ডার লে. মির্জা শাহেদ মাহতাব বলেন, র‌্যাবের একটি দল কেরুনতলী এলাকার বন্দর সংলগ্ন সাইরেন ব্রীজ সংলগ্ন এলাকা থেকে অবৈধ অনুপ্রবেশের দায়ে মিয়ানমারের নয় নাগরিককে আটক করা হয়েছে।
পরে তাদের দেহ তল্লাশি করে মিয়ানমারের সিমসহ চারটি মোবাইল পাওয়া যায়। এঘটনায় তাদেরর বিরুদ্ধে অবৈধভাবে মিয়ানমার থেকে বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?