শনিবার, ২৫ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ০৮ এপ্রিল, ২০১৯, ০৭:১৭:৫২

টেকনাফে যৌথ টাস্কফোসের্র অভিযান বিশ হাজার পিছ ইয়াবা জব্দ আটক-১

টেকনাফে যৌথ টাস্কফোসের্র অভিযান বিশ হাজার পিছ ইয়াবা জব্দ আটক-১

মুহাম্মদ জুবাইর, টেকনাফঃ-কক্সবাজার টেকনাফে সেনাবাহিনী-বিজিবি’র যৌথ টাস্কফোর্স ও কোস্ট গার্ডের পৃথক অভিযানে ২০ হাজার ৯১৫ পিছ ইয়াবা উদ্ধার করা হয়েছে।  টাস্কফোর্স অভিযানে কোন পাচারকারীকে আটক করতে পারেনি। তবে কোস্ট গার্ডের অভিযানে এক পাচারকারীকে আটক করা হয়েছে।
সুত্রে জানা যায়, সোমবার (৮ এপ্রিল) টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর অধীনস্থ লেদা বিওপিতে কর্মরত হাবিলদার মোঃ খোরশেদ আলম এর নেতৃত্বে একটি টহল দল সেনাবাহিনীর সাথে যৌথ টাস্কফোর্স অভিযানে জাদিমোরা এলাকায় গমন করে। টহলদল ভোররাত ৪টায় জাদিমোরা ব্রিজের উপর এক ব্যক্তিকে ব্যাগ হাতে নিয়ে ঘোরাফেরা করতে দেখে। সেনাবাহিনী-বিজিবি’র টহল দলকে দেখতে পেয়ে ঐলোকটি হাতে থাকা ব্যাগটি ফেলে অন্ধকারের সুযোগে দ্রুত পাশ্ববর্তী জঙ্গলার্কীণ এলাকায় পালিয়ে যায়। পরবর্তীতে টহলদল উক্ত ব্যাগটি উদ্ধার করে ব্যাগের ভিতর হতে  মালিক বিহীন ৫৯ লক্ষ ৭৪হাজার ৫০০ টাকা মূল্যমানের ১৯ হাজার ৯১৫ পিছ ইয়াবা ট্যাবলেট জব্দ করে। ২বিজিবির অধিনায়ক(ভারপ্রাপ্ত) লেঃ কর্ণেঃ সরকার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, জব্দকৃত ইয়াবা ট্যাবলেটগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে, যা পরবর্তীতে উর্দ্ধতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।
অপরদিকে ৭এপ্রিল রবিবার দিবাগত রাত ১১টায় বাংলাদেশ কোস্টগার্ড বাহিনীর পূর্ব জোনের অধীনস্থ বিসিজি স্টেশান টেকনাফ কর্তৃক টেকনাফ থানার অন্তর্গত মেরিনড্রাইভ নোয়াখালী পাড়ায় বিশেষ অভিযান পরিচালনা করে মোঃ গিয়াস (৪৫) নামের একজন মাদক পাচারকারীকে ১হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। আটক ব্যক্তির কোন পরিচয় উল্লেখ করা হয়নি। সহকারী পরিচালক (গোয়েন্দা) লেঃ কর্ণেঃ বিএন এম হামিদুল ইসলাম সংবদারে সত্যতা নিশ্চিত করেছেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?