মঙ্গলবার, ২৫ জুন ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৯, ০৬:৫৪:৫০

টেকনাফ উপজেলা নির্বাচনঃ চেয়ারম্যান-৪, ভাইস-চেয়ারম্যান-৮ ও মহিলা ভাইস-চেয়ারম্যান-৬ প্রার্থীর মনোয়ন পত্র দাখিল

টেকনাফ উপজেলা নির্বাচনঃ চেয়ারম্যান-৪, ভাইস-চেয়ারম্যান-৮ ও মহিলা ভাইস-চেয়ারম্যান-৬ প্রার্থীর মনোয়ন পত্র দাখিল

মুহাম্মদ জুবাইর,টেকনাফঃ-আসন্ন  টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে-৪,ভাইস-চেয়ারম্যান পদে-৮ ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে- ৬ প্রার্থী মনোয়ন পত্র আনুষ্ঠানিকভাবে দাখিল করেছেন।
জানা যায়, ২৬ ফেব্রুয়ারী সকাল হতে বিকাল পর্যন্ত টেকনাফ উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ রবিউল হাসানের নিকট মনোনয়ন পত্র জমা দেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী, সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপত্বি অধ্যাপক মোহাম্মদ আলী, স্বতন্ত্র প্রার্থী, বর্তমান উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ এবং উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল আলম। অপরদিকে মো. ইসমাইল সিআইপি ও কক্সবাজারে মনোয়ন পত্র দাখিল করেছেন বলে জানা যায়।
ভাইস-চেয়ারম্যান (পুরুষ) পদে বর্তমান ভাইস-চেয়ারম্যান মাওলানা রফিক উদ্দিন, সাংবাদিক জাবেদ ইকবাল চৌধুরী, হাফেজ নুরুল হক, সওয়ার আলম, মৌলানা ফেরদৌস আহমদ জমিরী, দেলোয়ার হোছন বিজয়, নজরুল ইসলাম ও ফরিদুল আলমসহ ৮জন।
সংরক্ষিত মহিলা ভাইস-চেয়ারম্যান পদে, বর্তমান মহিলা ভাইস-চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, সাবেক ভাইস-চেয়ারম্যান মিছবাহার ইউছুপ, পৌর কাউন্সিলর কোহিনুর আক্তার, নাজমা আলম, মনোয়ারা পারভীন ও সানজিদা বেগমসহ ৬জন স্বশরীরে রিটার্নিং কর্মকর্তার অফিসে হাজির হয়ে মনোনযন পত্র দাখিল করেন।
উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল হাসান বলেন, মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে উপজেলা চেয়ারম্যান পদে ৩জন, ভাইস-চেয়ারম্যান পদে ৮জন ও সংরক্ষিত মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৬জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।
উল্লেখ্য নির্বাচন কমিশনের ঘোশিত তফসিল মতে , ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে ৩য় ধাপে ২৬ ফেব্রুয়ারী মনোনয়ন পত্র দাখিল, ২৮ ফেব্রুয়ারী যাচাই-বাচাই, প্রত্যাহারের শেষ দিন ৭ মার্চ, প্রতীক বরাদ্ধ ৮ মার্চ ও নির্বাচন ২৪ মাচ অনুষ্ঠিত হবে।

এই বিভাগের আরও খবর

  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ নিহত-২

  টেকনাফে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

  টেকনাফে ইয়াবা-টাকাসহ আটক-২

  টেকনাফে প্রায় দেড় লাখ পিস ইয়াবাসহ মাদক কারবারি আটক

  টেকনাফে আইন শৃংখলা সভাঃ আইন শৃংখলা অবনতির জন্য মাদক ও রোহিঙ্গা সমস্যাই দায়ী

  টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত

  ঈদের লম্বা ছুটিতে পর্যটকের পদচারণায় ভরপুর কক্সবাজার

  ৫ দিন টেকনাফ স্থলবন্দরে পণ্য উঠা-নামা বন্ধ

  টেকনাফে একদিনেই ১৬ লাখ ইয়াবা উদ্ধার

  টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গাসহ নিহত-২

  টেকনাফে পুলিশ-বিজিবির পৃথক বন্দুক যুদ্ধে সাইফুলসহ নিহত-২, ৯টি অস্ত্র, ৪২ কার্তুজ ও ৩৩ খোসা উদ্ধার

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপির সমালোচনার জবাবে দুই মামলায় খালেদা জিয়ার জামিন হওয়ার বিষয়টি তুলে ধরে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এতে প্রমাণিত হয়েছে যে দেশে বিচার বিভাগ স্বাধীন। আপনি কি তার যুক্তিতে সন্তুষ্ট?